Breaking News- ত্রিপুরার ব্র্যান্ড অ্যাম্বাসেডর সৌরভ গঙ্গোপাধ্যায়

কয়েকদিন আগে প্রস্তাব এসেছিল তাঁর কাছে। মঙ্গলবার বিকেলেই তাঁর পক্ষ থেকে সবুজ সঙ্কেত মেলে।

Web Desk - ANB | Published : May 23, 2023 2:06 PM IST / Updated: May 23 2023, 08:03 PM IST

অবশেষে রাজনীতিতে পা প্রাক্তন ক্রিকেটার সৌরভ গঙ্গোপাধ্যায়ের। ত্রিপুরার বিজেপি সরকারের প্রস্তাবে সাড়া দিয়েছেন সৌরভ। তাঁকে ত্রিপুরার বিজেপি সরকারের পক্ষ থেকে রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর করা হয়েছে। কয়েকদিন আগে প্রস্তাব এসেছিল তাঁর কাছে। মঙ্গলবার বিকেলেই তাঁর পক্ষ থেকে সবুজ সঙ্কেত মেলে।

ত্রিপুরার পর্যটন খাতকে বাড়ানোর লক্ষ্যে একটি উল্লেখযোগ্য পদক্ষেপে, পর্যটন মন্ত্রী সুশান্ত চৌধুরী, ভারতীয় ক্রিকেট দলের কিংবদন্তি প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন। তাকে রাজ্যের পর্যটনের প্রচারের জন্য ব্র্যান্ড অ্যাম্বাসেডর করার সম্ভাবনা নিয়ে আলোচনা করতে সাক্ষাত করেন। সোশ্যাল মিডিয়ায় তার ভাবনা প্রকাশ করে, মন্ত্রী সুশান্ত চৌধুরী ত্রিপুরার পর্যটন সম্ভাবনাকে সমগ্র বিশ্বের কাছে তুলে ধরার জন্য ব্যাপক প্রচার ও কার্যকর ব্র্যান্ডিংয়ের প্রয়োজনীয়তার ওপর জোর দেন।

ফেসবুকে, মন্ত্রী লেখেন ত্রিপুরা পর্যটনকে সারা বিশ্বের সামনে তুলে ধরতে এর প্রচুর প্রচার এবং সঠিক ব্র্যান্ডিং দরকার এবং এর জন্য আমাদের একজন জনপ্রিয় ব্র্যান্ড অ্যাম্বাসেডর দরকার যিনি সারা বিশ্বে পরিচিত। তাই এই মুখ হিসেবে সৌরভ গাঙ্গুলীকে সবচেয়ে উপযুক্ত বলে রাজ্য সরকার মনে করছে। এই প্রস্তাব নিয়ে মঙ্গলবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন ত্রিপুরার এই মন্ত্রী। আজকের বৈঠকে ত্রিপুরা সরকারের পর্যটন বিভাগের সচিব উত্তম কুমার চাকমা, অধিদপ্তরের পরিচালক তপন কুমার দাস উপস্থিত ছিলেন।

মন্ত্রী আরও বলেন, বৈঠকে তারা অত্যন্ত সৌহার্দ্যপূর্ণ পরিবেশে গঠনমূলক দীর্ঘ আলোচনায় ত্রিপুরার পর্যটন উন্নয়ন সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। তিনি বলেন আমি আশা করি দাদা তার ব্যস্ত সময়সূচী সত্ত্বেও আমাদের অনুরোধে সাড়া দেবেন এবং খুব শীঘ্রই আমরা সৌরভ গাঙ্গুলীর সাথে আজকের বৈঠকের ইতিবাচক ফলাফল পাব।

Share this article
click me!