T-20 World Cup: সুপার এইটে নামার আগেই ধাক্কা ভারতীয় শিবিরে, চোট পেলেন দলের গুরুত্বপূর্ণ ব্যাটার

সুপার এইটের লড়াইতে নামতে চলেছে ভারতীয় ক্রিকেট দল (Indian Cricket Team)। তাই আমেরিকা ছেড়ে গোটা দল এখন বার্বাডোজ়ে (Barbados)। আর সেখানে অনুশীলন করতে গিয়েই চোট পেলেন মিডল অর্ডার ব্যাটার সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)।

Subhankar Das | Published : Jun 18, 2024 7:09 PM IST / Updated: Jun 19 2024, 02:38 AM IST

সুপার এইটের লড়াইতে নামতে চলেছে ভারতীয় ক্রিকেট দল (Indian Cricket Team)। তাই আমেরিকা ছেড়ে গোটা দল এখন বার্বাডোজ়ে (Barbados)। আর সেখানে অনুশীলন করতে গিয়েই চোট পেলেন মিডল অর্ডার ব্যাটার সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)।

জানা যাচ্ছে, তাঁর হাতে চোট লেগেছে। তবে সেই চোট খুব একটা গুরুতর নয় বলেই জানা যাচ্ছে। আফগানিস্তানের (Afghanistan) বিরুদ্ধে আসন্ন সুপার এইটের (Super 8) ম্যাচে খেলতেও সূর্যকুমারের কোনও অসুবিধা নেই।

সোমবার, ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে অনুশীলন সারে ভারতীয় দল। সুপার এইটে এখানেই খেলতে হবে রোহিত শর্মাদের (Rohit Sharma)। কিন্তু অনুশীলন করার সময় হটাৎই সূর্যকুমারের হাতে এসে বল লাগে। সঙ্গে সঙ্গে ছুটে আসেন ফিজ়িও। তিনিই প্রাথমিক শুশ্রূষা শুরু করেন। এমনকি, ব্যথা কমানোর স্প্রেও দেন তারা। তারপর ফের আবার ব্যাট করতে শুরু করেন সূর্যকুমার।

বিশ্বকাপে (World Cup) এত দিন ভারতের সব ম্যাচ ছিল আমেরিকাতে (USA)। তারা পরপর তিনটি ম্যাচ খেলে নিউ ইয়র্কে (New York)। আর শেষ ম্যাচ ছিল ফ্লোরিডাতে (Florida)। কিন্তু বৃষ্টির জন্য সেই খেলা হয়নি। চলতি বিশ্বকাপে প্রথমবার ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে অনুশীলনে নামলেও তা বাধ্যতামূলক ছিল না। যদিও সব ক্রিকেটারই এদিন অনুশীলনে যোগ দেন। তারা বার্বাডোজ়ের আবহাওয়ার সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা করছেন জোরকদমে।

আসন্ন সুপার এইটে ভারতের প্রথম ম্যাচ রয়েছে আফগানিস্তানের বিরুদ্ধে। আর সেই ম্যাচটি হবে বার্বাডোজ়ে। অন্যদিকে, ভারতের বাকি দুটি ম্যাচ বাংলাদেশ (Bangladesh) এবং অস্ট্রেলিয়ার (Australia) বিরুদ্ধে। গ্রুপ-এ তে এই চারটি দলের মধ্যে দুটি দল সেমিফাইনালে যাবে।

চলতি টি-২০ ক্রিকেট বিশ্বকাপে (T-20 Cricket World Cup 2024) ভারত এখনও পর্যন্ত অপরাজিত। প্রথম তিনটি ম্যাচে তারা আয়ারল্যান্ড, পাকিস্তান এবং আমেরিকাকে পরাজিত করে। আর শেষ ম্যাচটি ছিল কানাডার বিরুদ্ধে। সেটি বৃষ্টির কারণে ভেস্তে যায়।

আর এবার সামনে সুপার এইটের লড়াই। তার আগেই অনুশীলনে চোট পেলেন সূর্যকুমার। কিন্তু সেই চোট খুব একটা গুরুতর নয় বলেই জানা যাচ্ছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

'এদের চোখের জলে আপনি ভেসে যাবেন' মমতাকে তীব্র আক্রমণে Suvendu Adhikari
Daily Horoscope Live: ২৮ জুন শুক্রবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
Bongaon News : ফের গুজব! বারাসাত, দত্তপুকুর, বিরাটির পর এবার বনগাঁ! একি কাণ্ড
Suvendu Adhikari : 'সুজিত চোর আর আপনি সাধু এটা হতে পারে না' মমতাকে তীব্র কটাক্ষ শুভেন্দুর
Daily Horoscope Live: ২৯ জুন শনিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা