'ম্যায় থক গয়ি হুঁ' পাকিস্তান হারতেই ক্ষোভে ফেটে পড়লেন এক তরুণী, দেখুন ভিডিও

আবারও লজ্জার হার পাকিস্তান ক্রিকেট দলের। কিন্তু তাই বলে আমেরিকা? প্রথমবার টি-২০ বিশ্বকাপ খেলা আমেরিকাও হারিয়ে দিল। আর তারপরই সোশ্যাল মিডিয়া জুড়ে মিমের বন্যা। ‘মারো মুঝে মারো’-র মিমের পর এবার ভাইরাল হল আরেক পাকিস্তানি ভক্তের হাহাকার।

Subhankar Das | Published : Jun 7, 2024 2:25 PM IST / Updated: Jun 07 2024, 07:57 PM IST

আবারও লজ্জার হার পাকিস্তান ক্রিকেট দলের। বিশ্বকাপ ক্রিকেটের মঞ্চে ভারতের কাছে হার তো অত্যন্ত স্বাভাবিক ঘটনা হয়ে দাঁড়িয়েছে। কিন্তু তাই বলে আমেরিকা? প্রথমবার টি-২০ বিশ্বকাপ খেলা আমেরিকাও হারিয়ে দিল। আর তারপরই সোশ্যাল মিডিয়া জুড়ে মিমের বন্যা। ‘মারো মুঝে মারো’-র মিমের পর এবার ভাইরাল হল আরেক পাকিস্তানি ভক্তের হাহাকার।

গত ২০১৯ ক্রিকেট বিশ্বকাপে ভারত ৮৯ রানে হারিয়েছিল পাকিস্তানকে। সেই ম্যাচের পর ভাইরাল হয়েছিল এক পাকিস্তানি ভক্ত মোমিন শাকিবের আফশোসের ভিডিও। ‘ও ভাই মারো মুঝে মারো’, আজও মিম হিসেবে দেখা যায় সোশ্যাল মিডিয়াতে। এবার সেই তালিকায় যুক্ত হলেন আরও এক পাকিস্তানি নাগরিক। বৃহস্পতিবার, আমেরিকার বিরুদ্ধে সুপার ওভারে পরাজিত হয় পাকিস্তান ক্রিকেট দল। তারপরই একজন মহিলা ভক্তের গলায় তীব্র ক্ষোভ দেখা গেল। আর সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গেল তাঁর বক্তব্য।

ভিডিওতে তিনি বলছেন, “একটাই তো মন আমার, আর কতবার ভাঙবে তোমরা? আমাদের পুরো শেষ করে দিয়েছেন আপনারা। তোমরা জেতো কম, হারো বেশি। আমরা সবসময় তোমাদের সমর্থন করি। কিন্তু আর কবে ম্যাচ জিতবেন আপনারা? খালি বড় বড় কথা আপনাদের মুখে। এখন তো মনে হচ্ছে যে, ওরা সত্যিই এখানে ঘুরতে এসেছে।”

তিনি আরও যোগ করেছেন, “আপনারা আমাদের কথা একদম ভাবেন না। আমাদের আবেগ এবং ভালোবাসাকে এরা পায়ের তলায় নামিয়ে দেয়। আমি সত্যিই আর কিছু চাই না। ম্যায় থক গয়ি হুঁ, পাকিস্তান টিম সে।”

কার্যত, বাবর আজমদের খেলা দেখে রীতিমতো ক্ষুব্ধ সেই দেশের সমর্থকরা। আমেরিকার সঙ্গেই যদি এই হাল হয়, তাহলে ভারতের সঙ্গে কি হবে? আশঙ্কায় পাকিস্তানি ক্রিকেটপ্রেমীরা। এইসবের মাঝেই ভাইরাল হল নতুন এই ভিডিওটি। এবার ‘ম্যায় থক গয়ি হু, পাকিস্তান টিম সে।’

সবমিলিয়ে, নিজের পারফরম্যান্সকে এমন জায়গায় নিয়ে গেছে পাকিস্তান ক্রিকেট দল, যেখানে বারবার তাদের নিয়ে তৈরি হচ্ছে শুধুই মিম।

 

 

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari : 'কেন্দ্রীয় বাহিনী থাকতেই এই অবস্থা! চলে গেলে ওরা আরও অত্যাচার বাড়াবে!'
Suvendu Adhikari | ঘরছাড়া বিজেপি প্রার্থীদের নিয়ে রাজভবনের পথে শুভেন্দু, গাড়ি আটকাল পুলিশ
Today Horoscope Live : আজ কন্যা, কুম্ভ, বৃশ্চিক, মিথুন ও মেষ রাশির দিন কেমন কাটবে! দেখুন রাশিফল
Suvendu Adhikari : 'মমতা বিরোধীদের শেষ করে দিতে চায়' বিস্ফোরক মন্তব্য শুভেন্দু অধিকারীর
Suvendu Adhikari : 'ভালো হলে কৃতিত্ব নিজেদের, খারাপ হলে দায় শুভেন্দুর!' অভিমানী শুভেন্দুর প্রশ্ন!