Anant Ambani-Radhika Merchant Wedding: অনন্ত রাধিকার সঙ্গীত অনুষ্ঠানেই রোহিতদের সংবর্ধনা, দেখুন ভিডিও

টি-২০ বিশ্বকাপ জিতে দেশে ফেরার পর থেকে রোহিত শর্মাদের সংবর্ধনার পালা চলছে। আম্বানি পরিবারের বিয়ের অনুষ্ঠানেও তাঁদের সংবর্ধনা দেওয়া হল।

Soumya Gangully | Published : Jul 6, 2024 4:06 PM IST / Updated: Jul 06 2024, 10:41 PM IST

আইপিএল-এ মুম্বই ইন্ডিয়ানসের হয়ে খেলেন রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়া, সূর্যকুমার যাদব। টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ার জন্য এই তিন ক্রিকেটারকে আলাদা করে সংবর্ধনা দিল মুম্বই ইন্ডিয়ানসের কর্ণধার আম্বানি পরিবার। অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের সঙ্গীত অনুষ্ঠানে রোহিত, হার্দিক ও সূর্যকুমারকে বিশেষ সম্মান জানানো হয়। মুম্বই ইন্ডিয়ানসের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে এই সংবর্ধনা অনুষ্ঠানের ভিডিও শেয়ার করা হয়েছে। প্রথমে দেখা যাচ্ছে, রোহিতের স্ত্রী রিতিকা সাজদের হাত ধরে পুজোর জায়গায় যাচ্ছেন নীতা আম্বানি। তাঁর পিছনে রোহিত, হার্দিক, সূর্যকুমার ও সূর্যকুমারের স্ত্রী দেবিশা শেট্টি। পুজোর অনুষ্ঠান মিটে যাওয়ার পর মঞ্চে ডেকে সংবর্ধনা দেওয়া হয় রোহিত, সূর্যকুমার, হার্দিককে। রোহিতকে নিয়ে সবচেয়ে বেশি আবেগ দেখা যায়। 

আম্বানিদের অনুষ্ঠানে হার্দিক একা!

Latest Videos

হার্দিকের স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বিচ্ছেদের জল্পনা চলছে বেশ কিছুদিন ধরেই। সেই জল্পনা উস্কে দিয়ে আম্বানিদের সংবর্ধনা অনুষ্ঠানে একাই হাজির হন হার্দিক। তাঁর পাশে নাতাশাকে দেখা যায়নি। এতে তাঁদের সম্পর্ক নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়েছে।

 

 

টি-২০ বিশ্বকাপে অসাধারণ পারফরম্যান্স রোহিতদের

এবারের টি-২০ বিশ্বকাপে অসাধারণ পারফরম্যান্স দেখিয়ে ভারতীয় দলকে চ্যাম্পিয়ন হতে সাহায্য করেন রোহিত, হার্দিক ও সূর্যকুমার। ফাইনালেও অসাধারণ পারফরম্যান্স দেখান হার্দিক। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শেষ ওভারে বোলিং করেন ভারতের সহ-অধিনায়ক। তিনি নিয়ন্ত্রিত বোলিং করে ভারতকে জেতান। এবারের আইপিএল-এ ভালো পারফরম্যান্স দেখাতে পারেননি মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ক হার্দিক। তাঁর দলও সাফল্য পায়নি। ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বই ইন্ডিয়ানস সমর্থকদের ব্যঙ্গের মুখে পড়তে হয় হার্দিককে। তবে টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়ে ফেরার পর সেই ওয়াংখেড়েতেই ক্রিকেটপ্রেমীদের কাছ থেকে ভালোবাসা পেয়েছেন এই অলরাউন্ডার। তিনি এই সাফল্যে তৃপ্ত।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

T20 World Cup: ওয়াংখেড়ে স্টেডিয়াম 'চক দে ইন্ডিয়া,' নজর কাড়ল হার্দিকদের নাচ, দেখুন ভিডিও

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

SSKM থেকে Dharmatala পর্যন্ত উত্তাল মিছিল জুনিয়র চিকিৎসকদের | RG Kar Protest
ধর্মতলায় অস্থায়ী তিলোত্তমা মঞ্চ ঘিরে উত্তেজনা তুঙ্গে! ১২ ঘণ্টা পরও নীরব প্রশাসন! | RG Kar Protest
কুলতলির ঘটনায় গর্জে উঠলেন সুকান্ত-সুজনরা, দেখুন কী বললেন তাঁরা | Kultali Incident | Sukanta | Sujan
কুলতলির ঘটনায় গ্রেফতার ১, ঘটনাস্থলে আসেন ডি আই জি আকাশ মাঘারিয়া | Kultali Incident
'শুধু পুজোটা যাক, এদের সব দুর্নীতি ফাঁস করব' কাদের উদ্দেশ্যে বললেন শুভেন্দু? Suvendu Adhikari