কলকাতা নাইট রাইডার্সে যোগ দিচ্ছেন রাহুল দ্রাবিড়! কোন পদ তাঁর জন্য ভেবে রেখেছেন শাহরুখরা?

গৌতম গম্ভীর ২০২৪ সালে কেকেআর-এর মেন্টর হিসাবে দলে যোগ দিয়েছিলেন, কিন্তু তিনি দল ছেড়েছেন। বিসিসিআই যখন থেকে টিম ইন্ডিয়ার নতুন প্রধান কোচের পদের জন্য শূন্যপদ ঘোষণা করেছিল, তখন থেকেই গম্ভীর এই ভূমিকা নিতে পারেন বলে খবর ছিল।

Parna Sengupta | Published : Jul 9, 2024 9:24 AM IST / Updated: Jul 09 2024, 03:01 PM IST

ICC T20 বিশ্বকাপ ২০২৪ শেষ হওয়ার সঙ্গে সঙ্গে টিম ইন্ডিয়ার প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের মেয়াদও শেষ হয়ে গেল। এ বিষয়ে রাহুল দ্রাবিড়কে প্রশ্ন করা হলে তিনি মজা করে বলেন, এখন আমি বেকার থাকব, কোনো অফার থাকলে জানাবেন। সংবাদমাধ্যমকে একথা বলেছিলেন দ্রাবিড়।

তবে সূত্রের খবর যে অফার পেয়ে গিয়েছেন দ্রাবিড়। রাহুল দ্রাবিড়ের সঙ্গে কলকাতা নাইট রাইডার্স বা কেকেআর টিম যোগাযোগ করেছে এবং তারা চায় দ্রাবিড় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২৫-এ একজন মেন্টর হিসেবে দলে যোগদান করুক। দ্রাবিড়ের আমলে, টিম ইন্ডিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪, এশিয়া কাপ, বিশ্বকাপ ২০২৩ জিতেছিল এবং বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পৌঁছেছিল।

Latest Videos

গৌতম গম্ভীর ২০২৪ সালে কেকেআর-এর মেন্টর হিসাবে দলে যোগ দিয়েছিলেন, কিন্তু তিনি দল ছেড়েছেন। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) যখন থেকে টিম ইন্ডিয়ার নতুন প্রধান কোচের পদের জন্য শূন্যপদ ঘোষণা করেছিল, তখন থেকেই গম্ভীর এই ভূমিকা নিতে পারেন বলে খবর ছিল।

গম্ভীর ২০২৪ সালে কেকেআর-এর মেন্টর ছিলেন এবং কেকেআর শিরোপা দখল করে। এরপর প্রধান কোচের পদ নিয়ে গম্ভীরের সঙ্গে ক্রমাগত কথা বলেছিল বিসিসিআই। সম্প্রতি গম্ভীর কলকাতা থেকে ফিরেছেন, বলা হয়েছিল যে তিনি কেকেআর-কে বিদায় জানাতে চলেছেন। মনে করা হচ্ছে শীঘ্রই বিসিসিআই ঘোষণা করবে যে গৌতম গম্ভীর টিম ইন্ডিয়ার পরবর্তী প্রধান কোচ হবেন।

২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জেতার পর, টিম ইন্ডিয়া জিম্বাবোয়ে সফরে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজ খেলছে এবং এর পরে টিম ইন্ডিয়াকে আগামী মাসে শ্রীলঙ্কা সফরে যেতে হবে। ভিভিএস লক্ষ্মণ জিম্বাবোয়ে সফরে প্রধান কোচ হিসেবে গেছেন এবং শ্রীলঙ্কার বিপক্ষে সফরের আগে গৌতম গম্ভীর তার পদ গ্রহণ করবেন বলে খবর রয়েছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024