বিশ্বকাপ জিতে বাড়ি ফিরতেই বড় ঘোষণা করে দিলেন কুলদীপ! কী বললেন তিনি?

বিশ্বকাপ জিতেই কি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি? যাদব পরিবারে নাকি বিয়ের সানাই বাজার অপেক্ষা। জল্পনা অনেকটা সেইরকমই।

Subhankar Das | Published : Jul 8, 2024 5:01 PM IST

বিশ্বকাপ জিতেই কি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি? যাদব পরিবারে নাকি বিয়ের সানাই বাজার অপেক্ষা। জল্পনা অনেকটা সেইরকমই।

সম্প্রতি, টি-২০ বিশ্বকাপ (T-20 World Cup) জিতে সতীর্থদের সঙ্গে দেশে ফিরেছেন তিনি। আর ফিরেই জানিয়ে দিয়েছেন বিয়ের কথা। কুলদীপ যাদবও (Kuldeep Yadav) কি তাহলে কোনও বলিউড অভিনেত্রীকেই বিয়ে করছেন? মুখ খুলেছেন এই ভারতীয় স্পিনার।

Latest Videos

দিল্লি এবং মুম্বইতে সংবর্ধনার পর নিজের শহর, অর্থাৎ উত্তরপ্রদেশের কানপুরে ফিরেছেন কুলদীপ। সেখানেও তাঁর জন্য ছিল সংবর্ধনার ব্যবস্থা। কার্যত, ঢাক-ঢোল পিটিয়ে বিশ্বকাপজয়ীকে বরণ করেছে কানপুর। আর ঘরে ফিরেই একটি সাক্ষাৎকারে বিয়ে নিয়ে মুখ খুলেছেন ভারতের বাঁ-হাতি এই স্পিনার।

সেই সাক্ষাৎকারে কুলদীপ জানান, “খুব তাড়াতাড়ি আপনারা বিয়ের খবর পাবেন। কিন্তু আমি কোনও অভিনেত্রীকে বিয়ে করছি না। এমন একজনকে বিয়ে করছি, যে আমার এবং আমার পরিবারের খেয়াল রাখবে।”

আরও পড়ুনঃ

মুম্বইতে জনসমুদ্র! কানায় কানায় পূর্ণ ওয়াংখেড়ে, কোহলিদের জন্য ওয়াটার ক্যানন স্যালুট

তিনি অবশ্য কারও নাম জানাননি। এমনকি, বিয়ের তারিখও বলেননি কুলদীপ যাদব। শুধু এটুকুই জানিয়েছেন যে, খুব তাড়াতাড়ি তিনি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।

প্রসঙ্গত, দেশে ফিরেই প্রথমে দিল্লী বিমানবন্দরে কেক কাটেন রোহিত শর্মারা (Rohit Sharma)। তারপর দিল্লীতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) বাসভবনে যায় গোটা ভারতীয় দলের ক্রিকেটাররা। প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে সাক্ষাৎ এবং গল্প ও আড্ডায় মেতে ওঠেন তারা।

তারপর বিমানে মুম্বই পৌঁছন তারা। হুডখোলা বাসে কার্যত রাজকীয় ভঙ্গিতে ট্রফি নিয়ে উল্লাস করেন ভারতীয় ক্রিকেটারেরা (Indian Cricketer)। এরপর তারা যান ওয়াংখেড়ে স্টেডিয়ামে। যেখানে আবার বিসিসিআই-এর (BCCI) তরফ থেকে টিম ইন্ডিয়ার জন্য বিশেষ সংবর্ধনার ব্যবস্থা ছিল। সেই সংবর্ধনার পর ক্রিকেটারেরা নিজেদের বাড়িতে ফিরে যান।

আর বাড়িতে ফিরেই এবার বিয়ের ঘোষণা করলেন কুলদীপ।

আরও পড়ুনঃ

'আমার ক্রিকেট জীবনের অন্যতম সেরা মুহূর্ত', কেন এমন বললেন বিরাট কোহলি?

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

পুজোর আগেই একি হয়ে গেল! ফুঁসছে জয়নগর | Jaynagar News | BJP | TMC | Bangla News
সুকান্তকে কাছে পেয়ে মমতার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন ছোট্ট অভয়ার পরিবার, দেখুন কী অভিযোগ | Kultali
‘এবার সিনিয়র ডাক্তাররাও বসবে অনশনে’ শাসক দলকে একহাত নিলেন চিকিৎসক Subarna Goswami | RG Kar Protest
পুজোর মুখে বিপর্যয়! কশতলায় নদী বাঁধ ভাঙায় চাষ জমি তলিয়ে যাওয়ার ভয়! আতঙ্কে গ্রামবাসীরা! | Gangasagar
মেজাজ হারিয়ে পুলিশকে একি বললেন সুকান্ত! কুলতলি থানা অভিযানে ধুন্ধুমার! | Jaynagar News | Bangla News