India Vs England: বেয়ারস্টোর সঙ্গে বাদানুবাদ শুবমানের, যোগ ধ্রুব-সরফরাজের, ভাইরাল ভিডিও

ইংল্যান্ডের বিরুদ্ধে ৫ ম্যাচের টেস্ট সিরিজে ৪-১ জয় পেয়েছে ভারতীয় দল। সিরিজ শুরু হওয়ার আগে বাজবল নিয়ে গলা ফাটানো ইংরেজদের দম্ভ চূর্ণ করল ভারতীয় দল।

Soumya Gangully | Published : Mar 9, 2024 9:03 AM IST / Updated: Mar 09 2024, 03:02 PM IST

মাঠের লড়াইয়ে যতই পিছিয়ে থাকুক না কেন, ইংরেজদের স্বভাবসিদ্ধ অহঙ্কার বিন্দুমাত্র কমছে না। ধরমশালা টেস্ট ম্যাচেও সেটা দেখা গেল। ব্যাটিংয়ের সময় শুবমান গিলের সঙ্গে বচসায় জড়ালেন জনি বেয়ারস্টো। তাঁকে পাল্টা কটাক্ষ করলেন ধ্রুব জুরেল, সরফরাজ খানও। জেমস অ্যান্ডারসনকে কটাক্ষ করা নিয়ে শুবমানের সঙ্গে বচসা শুরু করেন বেয়ারস্টো। এরপর এই কথোপকথনে যোগ দেন সরফরাজ, ধ্রুব। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও। ভারতীয় ক্রিকেটপ্রেমীরা ইংল্যান্ড দল ও বেয়ারস্টোকে কটাক্ষ করছেন। যে সিরিজে ভারতীয় দল ৪-১ জয় পেয়েছে, সেই সিরিজ চলাকালীন ইংল্যান্ডের ক্রিকেটারদের বড় বড় কথা বলা সাজে না বলেই মত ক্রিকেটপ্রেমীদের।

সিরিজ হারের পরেও বাড়াবাড়ি বেয়ারস্টোর

শুবমান, ধ্রুব, সরফরাজের সঙ্গে বেয়ারস্টোর বচসা শুরু হয় অ্যান্ডারসনের প্রসঙ্গ নিয়ে। শুবমানকে বেয়ারস্টো বলেন, 'তুমি জিমিকে কী বলছিলে? ওকে অবসর নেওয়া বা দল থেকে বাদ পড়ার কথা বলছিলে। তারপরেই আউট হয়ে গেলে?' জবাবে শুবমান বলেন, ‘তাতে কী হয়েছে? আমি ১০০ রান করার পরেই আউট হয়েছি। আমি ১০০ রান করার পর ও আমাকে আউট করতেই পারে। এখানে তুমি কত রান করেছো?’ পাল্টা বেয়ারস্টো বলেন, ‘বল স্যুইং করলে তুমি কত রান করেছো?’ এরপর ধ্রুব বলেন, 'জনি ভাই, শান্ত হও।' তখন সরফরাজ বলেন, ‘অল্প কিছু রান করেছে, তাতেই বেশি লাফাচ্ছে।’

 

 

ব্যর্থতার পরেও কীসের দম্ভ বেয়ারস্টোর?

ধরমশালা টেস্ট ম্যাচের প্রথম ইনিংসে ১৮ বলে ২৯ রান করার পর দ্বিতীয় ইনিংসে ৩১ বলে ৩৯ রান করেন বেয়ারস্টো। ৬০ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন অ্যান্ডারসন। সেখানে প্রথম ইনিংসে ১৫০ বলে ১১০ রান করেন শুবমান। এরপরেও বেয়ারস্টো দম্ভ প্রকাশ করছেন দেখে অনেকেই অবাক হয়ে গিয়েছেন।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

India Vs England: ধরমশালা টেস্টে ইনিংস ও ৬৪ রানে জয় ভারতের, সিরিজ ৪-১

James Anderson: প্রথম পেসার হিসেবে টেস্ট ক্রিকেটে ৭০০ উইকেট অ্যান্ডারসনের

Virat Kohli: 'দীর্ঘদিন ধরে খেলতে হলে বিরাটের মতো ফিটনেস বজায় রাখতেই হবে,' মত ডু প্লেসির

Read more Articles on
Share this article
click me!