Virat Kohli: বিরাট কোহলিকে চেনেন? চমকপ্রদ জবাব ব্রাজিলের কিংবদন্তি রোনাল্ডোর, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় বিরাট কোহলির জনপ্রিয়তা রীতিমতো ঈর্ষণীয়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই ক্রিকেট জনপ্রিয় নয় এমন দেশগুলিতেও বিরাটের খ্যাতি ছড়িয়ে পড়েছে।

Soumya Gangully | Published : Jan 10, 2024 4:44 PM IST / Updated: Jan 10 2024, 11:30 PM IST

বিশ্বের সর্বকালের অন্যতম সেরা স্ট্রাইকার রোনাল্ডো নাজারিও। ব্রাজিলের এই প্রাক্তন ফুটবলার ক্রিকেটের সঙ্গে পরিচিত নন। কারণ, ব্রাজিলে ক্রিকেট জনপ্রিয় নন। কিন্তু ক্রিকেটের খবর না রাখলেও, বিরাট কোহলিকে চেনেন রোনাল্ডো। মার্কিন যুক্তরাষ্ট্রের বিখ্যাত ইউটিউবার আই শো স্পিডের সঙ্গে কথোপকথনের সময় বিরাটকে চেনার কথা জানান রোনাল্ডো। তাঁকে আই শো স্পিড প্রশ্ন করেন, 'আপনি বিরাট কোহলিকে চেনেন? উনি সর্বকালের অন্যতম সেরা ক্রিকেটার।' এরপর রোনাল্ডোকে বিরাটের ছবি দেখান আই শো স্পিড। তাঁকে অবাক করে দিয়ে সঙ্গে সঙ্গে রোনাল্ডো জবাব দেন, 'হ্যাঁ, অবশ্যই চিনি।' সে কথা শুনে উচ্ছ্বসিত হয়ে ওঠেন মার্কিন ইউটিউবার। তিনি বলে ওঠেন, 'রোনাল্ডোও কোহলির অনুরাগী!' সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও। রোনাল্ডো ও বিরাটের অনুরাগীরা এই ভিডিও দেখে খুব খুশি।

ভারতীয় ক্রিকেটের অনুরাগী আই শো স্পিড

ভারতীয় ক্রিকেটারদের বিশেষ অনুরাগী আই শো স্পিড। তিনি ওডিআই বিশ্বকাপের সময় ভারতে এসেছিলেন। মুম্বইয়ে ক্রিকেট খেলতে দেখা যায় তাঁকে। বিভিন্ন দেশে ঘুরে বেড়ান এই ইউটিউবার। তিনি নানা ধরনের ভিডিও শেয়ার করেন। ইউটিউবে অত্যন্ত জনপ্রিয় আই শো স্পিড। তাঁর ইউটিউব চ্যানেলে আপলোড করা ভিডিওগুলির দর্শক সংখ্যা প্রচুর। বিভিন্ন দেশের বিখ্যাত ব্যক্তিদের সঙ্গে দেখা করে তাঁদের সাক্ষাৎকার নেন আই শো স্পিড। এবার তাঁকে রোনাল্ডোর সাক্ষাৎকার নিতে দেখা গেল।

 

 

২ বারের বিশ্বকাপজয়ী রোনাল্ডো

১৯৯৪ সালে ১৬ বছর বয়সে ব্রাজিলের বিশ্বকাপজয়ী দলের সদস্য ছিলেন রোনাল্ডো। তবে তিনি সেবার কোনও ম্যাচেই খেলার সুযোগ পাননি। ১৯৯৮ সালের বিশ্বকাপে অবশ্য প্রতিটি ম্যাচেই খেলেন রোনাল্ডো। সেবার রানার্স হয় ব্রাজিল। ২০০২ সালের বিশ্বকাপে সর্বাধিক গোলদাতা হন রোনাল্ডো। সেবারই শেষবার বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয় ব্রাজিল। ২০০৬ সালে শেষবার বিশ্বকাপ খেলেন রোনাল্ডো।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Rohit Sharma: মোহালিতে ব্যাটিং অনুশীলন, আফগানিস্তানের বিরুদ্ধে খেলতে তৈরি রোহিত

Virat Kohli: আফগানিস্তানের বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচে খেলছেন না বিরাট, জানালেন দ্রাবিড়

Read more Articles on
Share this article
click me!