Virat Kohli: দ্বিতীয় সন্তানের বাবা হতে চলেছেন বিরাট কোহলি, জানালেন এবি ডিভিলিয়ার্স

ব্যক্তিগত কারণে ভারত-ইংল্যান্ড সিরিজের প্রথম ২ টেস্ট ম্যাচ থেকে সরে দাঁড়িয়েছেন বিরাট কোহলি। এবার তাঁর সেই ব্যক্তিগত কারণ জানা গেল।

Soumya Gangully | Published : Feb 3, 2024 1:03 PM IST / Updated: Feb 03 2024, 07:51 PM IST

ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের প্রথম ২ টেস্ট ম্যাচ থেকে বিরাট কোহলি সরে যাওয়ার সিদ্ধান্ত নেওয়ার পরেই জল্পনা শুরু হয়েছিল। শেষপর্যন্ত সেই জল্পনার অবসান ঘটালেন আইপিএল-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে বিরাটের প্রাক্তন সতীর্থ ও ঘনিষ্ঠ বন্ধু এবি ডিভিলিয়ার্স। তিনি জানিয়ে দিলেন, দ্বিতীয়বার বাবা হতে চলেছেন বিরাট। দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা। তাঁদের দ্বিতীয় সন্তানের জন্ম কবে হবে, সে বিষয়ে অবশ্য স্পষ্ট কিছু বলেননি ডিভিলিয়ার্স। তবে তিনি জানিয়েছেন, দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন বলেই এখন অনুষ্কার পাশে আছেন বিরাট। তিনি পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন।

বিরাটের প্রশংসায় ডিভিলিয়ার্স

পরিবারকে সবচেয়ে বেশি গুরুত্ব দেওয়ায় বিরাটের প্রশংসা করেছেন ডিভিলিয়ার্স। তাঁর মতে, জীবনের এই পর্যায়ে ঘনিষ্ঠদের সঙ্গে সময় কাটানোর জন্য ছুটি নেওয়ার জন্য বিরাটের সমালোচনা করা যায় না। শনিবার ইউটিউব শোয়ে ডিভিলিয়ার্স বলেছেন, ‘আমি যতদূর জানি বিরাট কোহলি ভালো আছে। ও পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছে। এই কারণেই ও প্রথম ২ টেস্ট ম্যাচে খেলছে না। আমি অন্য কিছু বলতে পারব না। ওকে মাঠে ফিরতে দেখার জন্য আর অপেক্ষা করতে পারছি না।’

তৃতীয় টেস্টে দলে ফিরবেন বিরাট?

ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজ শুরু হওয়ার আগে দলের বাকিদের সঙ্গে হায়দরাবাদে যান বিরাট। তবে প্রথম টেস্ট ম্যাচ শুরু হওয়ার আগেই তিনি জানিয়ে দেন, প্রথম ২ ম্যাচে খেলতে পারবেন না। বিসিসিআই-এর পক্ষ থেকে ক্রিকেটপ্রেমীদের উদ্দেশ্যে বিরাটের না খেলা নিয়ে জল্পনা-কল্পনা করার অনুরোধ জানানো হয়। তবে ক্রিকেট মহলে রটে যায়, অনুষ্কা ফের সন্তানের জন্ম দিতে চলেছেন বলেই জাতীয় দল থেকে ছুটি নিয়েছেন বিরাট। শেষপর্যন্ত সেই জল্পনাই সত্যি বলে জানিয়ে দিলেন ডিভিলিয়ার্স।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Jasprit Bumrah: অলি পোপকে বোকা বানিয়ে বিষাক্ত ইয়র্কারে বোল্ড জসপ্রীত বুমরার, ভাইরাল ভিডিও

India Vs England: বুমরা-কুলদীপের অসাধারণ বোলিংয়ে বিধ্বস্ত ইংল্যান্ড, জয়ের স্বপ্ন ভারতের

Sourav Ganguly: 'বুমরা, শামি, সিরাজ, মুকেশ থাকতে ভারতে ঘূর্ণি পিচ কেন দরকার?' ভালো উইকেটের পক্ষে সওয়াল সৌরভের

Read more Articles on
Share this article
click me!