এই ঘটনা কারও পক্ষেই স্বস্তিজনক নয়, বিরাটের ঘরের গোপনীয়তা ভঙ্গ নিয়ে মন্তব্য দ্রাবিড়ের

পারথে ভারতীয় ক্রিকেট দল যে হোটেলে ছিল, সেখানে বিরাট কোহলির ঘরের গোপনীয়তা ভঙ্গ হয়েছে। এই ঘটনায় ক্রিকেটমহলে তোলপাড় শুরু হয়েছে।

Web Desk - ANB | Published : Nov 1, 2022 7:12 AM IST / Updated: Nov 01 2022, 01:01 PM IST

টি-২০ বিশ্বকাপে পারথে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ম্যাচ ছিল ভারতের। সেই ম্যাচের পরেই ক্ষোভে ফেটে পড়েন বিরাট কোহলি। তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে লেখেন, কোনও একজন অজ্ঞাতপরিচয় ব্যক্তি গোপনে হোটেলে তাঁর ঘরের ভিডিও তুলেছে এবং সেই ভিডিও ফাঁস করে দিয়েছে। এতে তাঁর গোপনীয়তা ভঙ্গ হয়েছে বলে ক্ষোভপ্রকাশ করেন বিরাট। তাঁর স্ত্রী অনুষ্কা শর্মাও এই ঘটনায় তীব্র ক্ষোভপ্রকাশ করেন। এই ঘটনা নিয়ে এবার মুখ খুললেন ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়। তাঁর মন্তব্য, এই ঘটনা কারও পক্ষেই স্বস্তিদায়ক নয়। বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচের আগের দিন সাংবাদিক বৈঠকে দ্রাবিড় বলেন, “এই ঘটনা সত্যিই দুর্ভাগ্যজনক। এই ঘটনা কারও পক্ষেই স্বস্তিজনক নয়। বিরাটের পক্ষেও এটা মোটেই ভাল নয়। এই ঘটনায় আমরা সবাই হতাশ। আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে এ বিষয়ে আপত্তির কথা জানিয়েছি। তাঁরা এই ঘটনার পরিপ্রেক্ষিতে ব্যবস্থা নেওয়া হয়েছে। আশা করি ভবিষ্যতে এই ধরনের ঘটনা আর ঘটবে না। 

দ্রাবিড় আরও বলেছেন, “মানুষজন এখন অনেক বেশি সতর্ক। কারণ, হোটেলের ঘর এমন একটা জায়গা, যেখানে আমরা অন্যদের চোখের আড়ালে থাকি। এখানে সংবাদমাধ্যমের নজর নেই, ক্যামেরার ফ্ল্যাশের ঝলকানি নেই। খেলোয়াড়দের এসবের মোকাবিলা করতে হয়। হোটেলের ঘর এমন একটা জায়গা, যেখানে আমরা নিরাপদ ও সুরক্ষিত বোধ করি। সেই স্বস্তির জায়গাটাই নষ্ট করে দেওয়া হয়েছে। এটা মোটেই ভাল ঘটনা নয়। তবে বিরাট খুব ভালভাবে এই ঘটনা সামাল দিতে পেরেছে। ওর কোনও সমস্যা নেই। ও ভালই আছে। ও ভালভাবেই অনুশীলন করছে। আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে গোটা ঘটনার কথা জানিয়েছি। এছাড়া আমাদের আর কিছু করার নেই।”

Latest Videos

পারথে ভারতীয় দল যে হোটেলে ছিল, সেই হোটেল কর্তৃপক্ষ এই ঘটনায় ক্ষমা চেয়ে নিয়েছে। হোটেল কর্তৃপক্ষ জানিয়েছে, তাদেরই এক কর্মী বিরাটের ঘরের ভিডিও তুলেছিল। ওই কর্মীকে বরখাস্ত করা হয়েছে। ভারতীয় দলের পক্ষ থেকে বিরাটকে সরকারিভাবে এই ঘটনা নিয়ে অভিযোগ দায়ের করতে বলা হয়। তবে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক জানিয়েছেন, তিনি এই ঘটনা নিয়ে বাড়াবাড়ি করতে চান না। তার বদলে টি-২০ বিশ্বকাপেই মন দিতে চাইছেন বিরাট। বুধবার ভারত-বাংলাদেশ ম্যাচ। সেই ম্যাচে ভাল ব্যাটিং করাই বিরাটের লক্ষ্য। তিনি ভারতীয় দলকে এই ম্যাচ জিতিয়ে সেমি ফাইনালে যাওয়া নিশ্চিত করতে চাইছেন।

আরও পড়ুন-

টি-২০ বিশ্বকাপের ফাইনাল হবে কাদের মধ্যে? নিজের মত জানিয়ে দিলেন মিতালি রাজ

অ্যাডিলেডে তুমুল বৃষ্টি, ভারত-বাংলাদেশ ম্যাচে কেমন থাকবে আবহাওয়া?

নিউজিল্যান্ড সফরে বিশ্রামে বিরাট, রোহিত, রাহুল, অধিনায়ক ধাওয়ান, হার্দিক

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
শিলিগুড়িতে বিহারের দুই চাকরিপ্রার্থীকে হেনস্থা বাংলাপক্ষর, তীব্র প্রতিক্রিয়া দিলীপ-শমীকের
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
BJP LIVE: সাংবাদিক সম্মেলনে শমীক ভট্টাচার্য, কী অভিযোগ, দেখুন সরাসরি