World Cup 2023: অনিশ্চিত আফগানিস্তানের বিপক্ষে ম্যাচও, প্লেটলেট কমে গিয়ে ফের হাসপাতালে শুবমান গিল

সংবাদ সংস্থা ইন্ডিয়া টু ডে সূত্রে জানা যাচ্ছে, শুবমান গিলের প্লেটলেট কমে গেছে এবং তাকে সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে চেন্নাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Ishanee Dhar | Published : Oct 10, 2023 4:15 AM IST

চেন্নাইয়ের হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতের ব্যাটসম্যান শুবমান গিল। আফগানিস্তানের বিপক্ষে তাদের ম্যাচের জন্য ভারতের দিল্লিতে উড়ে যাওয়ার আগে গিলের প্লেটলেট গণনা এবং খেলোয়াড়কে সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে হাসপাতালে রাখা হয়েছে।

সংবাদ সংস্থা ইন্ডিয়া টু ডে সূত্রে জানা যাচ্ছে, শুবমান গিলের প্লেটলেট কমে গেছে এবং তাকে সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে চেন্নাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিসিসিআইয়ের মেডিকেল টিমও তাকে পর্যবেক্ষণ করছে। সোমবার ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড নিশ্চিত করেছে যে ব্যাটার দিল্লির উদ্দেশ্যে রওনা হচ্ছে না এবং মেডিকেল টিমের তত্ত্বাবধানে থাকবে।

"টিম ইন্ডিয়ার ব্যাটার শুভমান গিল 9ই অক্টোবর 2023 তারিখে দলের সাথে দিল্লিতে যাবেন না। উদ্বোধনী ব্যাটার যিনি চেন্নাইয়ে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আইসিসি পুরুষ ক্রিকেট বিশ্বকাপ 2023-এ দলের প্রথম ম্যাচটি মিস করতে পারেননি তিনি দলের পরবর্তী ম্যাচটি মিস করতে চলেছেন। ১১ অক্টোবর দিল্লিতে আফগানিস্তান।

Share this article
click me!