বাইশ গজের খারাপ খবর! ক্রিকেট খেলতে গিয়ে এবার মাঠেই মৃত্যু হল এক তরুণ ক্রিকেটারের

ক্রিকেট খেলার সময় মাঠে মৃত্যু হয়েছে এক যুব ক্রিকেটারের। টিম ইন্ডিয়ার হয়ে খেলার স্বপ্ন দেখা এই তরুণের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে।

Subhankar Das | Published : Oct 6, 2024 7:28 PM IST

টিম ইন্ডিয়ার হয়ে খেলার স্বপ্ন নিয়ে ক্রিকেট শুরু করা এক তরুণ ক্রিকেটার খেলার সময় মাঠেই collapsing হয়ে মারা গেছেন। মধ্যপ্রদেশের সুসনেরে আয়োজিত একটি ক্রিকেট ম্যাচ চলাকালীন ১৫ বছর বয়সী মখান সিং নামের ওই ক্রিকেটারের মৃত্যু হয়। মাঠে collapsing হওয়ার পর তাকে তাৎক্ষণিকভাবে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও তাকে বাঁচানো যায়নি।

আগর মালওয়া জেলা সদর থেকে ৩০ কিলোমিটার দূরে অবস্থিত সুসনেরে এই ঘটনা ঘটে। মখান সিং ক্রিকেটার হতে চেয়েছিলেন। এর জন্য তিনি কঠোর পরিশ্রমও করতেন। মাত্র ১৫ বছর বয়সেই তিনি স্থানীয় ক্লাবের হয়ে খেলার সুযোগ পেয়েছিলেন। দলের গুরুত্বপূর্ণ সদস্য হিসেবে তিনি সকলের নজর কেড়েছিলেন।  

Latest Videos

স্বাভাবিকভাবেই সুসনের মাঠে বন্ধুদের সাথে ক্রিকেট খেলছিলেন মখান। হঠাৎ তিনি অসুস্থ বোধ করেন। খেলার মাঝেই মাঠে collapsing হয়ে পড়েন। সাথে থাকা বন্ধুরা তাকে তুলতে প্রচেষ্টা চালায়। কিন্তু কোনো লাভ হয়নি। তার মুখে জল ছিটিয়েও দেখা হয়। কিন্তু তিনি কোনো প্রতিক্রিয়া দেখাননি। অবশেষে স্থানীয়রা তাকে উদ্ধার করে।

সকাল সাড়ে ৯ টার দিকে মখান মাঠে collapsing হন। স্থানীয়দের সহায়তায় তাকে তাৎক্ষণিকভাবে সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। এই খবর পেয়ে তার পরিবারের লোকজন হাসপাতালে ছুটে আসেন। পুলিশ এসে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে।

স্থানীয় প্রশাসন বিষয়টি জানতে পেরে হাসপাতালে ছুটে যান এবং সমগ্র ঘটনা সম্পর্কে খোঁজখবর নেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মৃত্যুর সঠিক কারণ জানার জন্য পুলিশ তদন্ত শুরু করেছে। হৃদরোগে আক্রান্ত হয়ে অথবা অন্য কোনো কারণে এই ১৫ বছর বয়সী কিশোরের মৃত্যু হয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

‘পুলিশ কোনো কিছুরই দায়িত্ব নেয়নি’ পুলিশের দিকে সরাসরি তোপ দাগলেন ছাত্রীর কোচিং সেন্টারের শিক্ষিকা
জয়নগরের 'অসুরটার' শাস্তির দাবীতে বিশাল মিছিল! হাওয়া TMC নেতারা! | Jaynagar News | Bangla News |
পুজোর মুখে বিপর্যয়! কশতলায় নদী বাঁধ ভাঙায় চাষ জমি তলিয়ে যাওয়ার ভয়! আতঙ্কে গ্রামবাসীরা! | Gangasagar
'একটা নির্লজ্জ! একদিকে RG Kar, অন্যদিকে জয়নগর, আর উনি ঢাক বাজাচ্ছেন!' | Suvendu Adhikari | Jaynagar
Jaynagar কাণ্ডে বিস্ফোরক CPIM নেত্রী Minakshi Mukherjee! কী বললেন দেখুন | Jaynagar Kultali News