বরফ গলছে একটু একটু করে! ইগোর স্টিমাচকে কত কোটি টাকা দিলে মিটবে সমস্যা? বিস্তারিত জানুন

সমস্যা কি তাহলে মেটার পথে? সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের (All India Football Federation) সঙ্গে মিটমাটের পথে জাতীয় দলের প্রাক্তন কোচ ইগোর স্টিমাচ (Igor Stimac)।

Subhankar Das | Published : Sep 8, 2024 4:51 PM IST / Updated: Sep 08 2024, 10:22 PM IST

সমস্যা কি তাহলে মেটার পথে? সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের (All India Football Federation) সঙ্গে মিটমাটের পথে জাতীয় দলের প্রাক্তন কোচ ইগোর স্টিমাচ (Igor Stimac)।

তবে এআইএফএফ-কে (AIFF) প্রায় সাড়ে তিন কোটি টাকা দিতে হবে তাঁকে। সূত্রের খবর, এই বড় অঙ্কের অর্থ খরচ করলেই একমাত্র সমস্যার সমাধান হতে পারে।

Latest Videos

সর্বভারতীয় ফুটবল ফেডারেশনকে ফিফা (FIFA) অবধি টেনে নিয়ে যাওয়ার হুমকি দেন স্টিমাচ। আসলে আগামী ২০২৬ সাল পর্যন্ত তাঁর সঙ্গে চুক্তি ছিল ফেডারেশনের। কিন্তু তার আগেই ছাঁটাই করে দেওয়া হয় স্টিমাচকে। আর এরপরেই আগামী ২০২৬ সালের জুন মাস পর্যন্ত বেতন দাবি করেন তিনি।

উল্লেখ্য, গত ২০১৯ সালে তাঁকে দলের কোচ করে ভারত (India)। সেইসময়, ইগোর স্টিমাচের সঙ্গে ২০২৩ সালের অক্টোবর মাস পর্যন্ত চুক্তি হয়। তারপর আরও তিন বছরের জন্য চুক্তি সই করেছিল এআইএফএফ। কিন্তু বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বে তৃতীয় রাউন্ডের আগেই বিদায় নেয় ভারত। এমনকি, কুয়েতের বিরুদ্ধে ১-১ গোলে ড্র করার পরই ছাঁটাই করা হয় স্টিমাচকে।

ফলে, তাঁকে ২০২৬ সালের জুন মাস পর্যন্ত বেতন দিতে রাজি হননি ফেডারেশন কর্তারা। আর এরপরেই শুরু হয়ে যায় বিবাদ। সেই লড়াই সোশ্যাল মিডিয়াতে শুরু হলেও জল অনেকদূর অবধি গড়ায়।

সূত্র মারফৎ জানা যাচ্ছে, স্টিমাচকে প্রায় সাড়ে ৩ কোটি টাকা দেওয়া হবে সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের তরফ থেকে। যদিও ২০২৬ সালের জুন মাস পর্যন্ত স্টিমাচের মোট বেতন প্রায় সাড়ে ৭ কোটি টাকা ছিল।

তবে অগাস্ট মাসের শেষ সপ্তাহে এআইএফএফ-কে তিনি একটি মেল করেন। সেখানে তিনি বলেন, সাড়ে ৩ কোটি টাকা পেলে আর কোনও মামলা করবেন না বলে। শোনা যাচ্ছে, সর্বভারতীয় ফুটবল ফেডারেশন সেই টাকা ইগোর স্টিমাচকে দিয়ে সব সমস্যা মিটিয়ে নিতে পারে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিসের সামনেই চলে অরাজকতা! যা হল দেখুন | Nadia News Today
বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র