CFL 2024: ছন্নছাড়া ফুটবল এবং দুর্বল ডিফেন্স, নিয়মরক্ষার শেষ ম্যাচেও পরাজয় মোহনবাগানের

কলকাতা ফুটবল লিগে (Calcutta Football League) নিজেদের শেষ ম্যাচেও জয় পেল না মোহনবাগান (Mohun Bagan)। উল্টে পুলিশ এসি-র কাছে ৩-২ গোলে পরাজিত হল সবুজ মেরুন ব্রিগেড।

Subhankar Das | Published : Sep 8, 2024 2:27 PM IST

কলকাতা ফুটবল লিগে (Calcutta Football League) নিজেদের শেষ ম্যাচেও জয় পেল না মোহনবাগান (Mohun Bagan)। উল্টে পুলিশ এসি-র কাছে ৩-২ গোলে পরাজিত হল সবুজ মেরুন ব্রিগেড।

এমনিতেই সুপার সিক্সে (Super Six) যাওয়ার রাস্তা আগেই বন্ধ হয়ে গেছিল তাদের। বাকি ছিল শুধুই নিয়মরক্ষার শেষ ম্যাচ। সেই ম্যাচেও ব্যর্থ মোহনবাগান। রবিবার, ব্যারাকপুরের বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায় স্টেডিয়ামে একেবারেই ছন্নছাড়া ফুটবল খেললেন সুমিত রাঠিরা।

Latest Videos

স্বভাবতই, খেলার ফলাফলেও তার প্রভাব পড়ল। ম্যাচের ১৩ মিনিটের মধ্যেই, পিছিয়ে পড়ে মোহনবাগান। শেখ আসিফ আহমেদের দূরপাল্লার শট সোজা গিয়ে জালে জড়িয়ে যায়। সেইসঙ্গে, ম্যাচে লিড নেয় পুলিশ এসি।

ঠিক তারপরের মুহূর্তেই সমতা ফেরানোর সুযোগ পেয়ে যান মোহনবাগানের সালাহউদ্দিন। কিন্তু খুব অদ্ভুতভাবেই ফাঁকা গোলেও বল ঠেলতে পারলেন না তিনি।

এরপর দ্বিতীয় গোলটি হল আত্মঘাতী। ডান দিক থেকে বল নিয়ে ঢুকে আসেন পুলিশ এসি-র ফুটবলার। তাঁর ক্রস বিপন্মুক্ত করতে গিয়ে নিজের জালেই জড়িয়ে দেন ব্রিজেশ। ম্যাচের বয়স তখন মাত্র ৩২ মিনিট।

তবে মোহনবাগানের মতো দলের কাছে এর আগেও অনেকবার ফিরে আসার নজির রয়েছে। তবে এক্ষেত্রে তা হয়নি।

বরং, অবনমনে থাকা পুলিশ এসি যতটা তাগিদ নিয়ে ফুটবল খেলল, সেটা সবুজ মেরুনের ফুটবলারদের মধ্যে একটুও দেখা গেল না। ফের একবার ম্যাচের ৭০ মিনিটে দুর্বল ডিফেন্সের সঙ্গে ফের ভুল করলেন মোহনবাগান গোলকিপার।

সেই সুযোগে স্কোরলাইন ৩-০ করে দিলেন আশিস। ম্যাচের ৮৮ মিনিটে, এনসন একটি গোল শোধ করলেও তা জয়ের জন্য যথেষ্ট ছিল না। একেবারে শেষমুহূর্তে একক দক্ষতায় দুরন্ত গোল করেন মোহনবাগানের ভিয়ান। ফলে, কিছুটা সম্মান পুনরুদ্ধার করতে সক্ষম হয় মোহনবাগান।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

জলের তোড়ে চোখের সামনে তলিয়ে গেল বাইক, অল্পের জন্য রক্ষা পেলেন দুই বাইক আরোহী | Viral Video | Flood
কি অবস্থা দেখুন! নদিয়ায় সরকারি হাসপাতাল চত্বরে ঢুকুঢুকু'র আসর! যা হল দেখুন | Nadia Hospital News |
বিয়ে পাগলা বর! ২ বউ থাকতে তৃতীয় বিয়ে! ফুলশয্যার রাতে ধরা পড়ল বৌ সমেত বর | Maynaguri News Today
‘পরিকল্পিতভাবে বাংলাকে ডুবিয়েছে’ ডিভিসির দিকে তোপ মুখ্যমন্ত্রীর | WB Flood
Suvendu Adhikari Live: কাঁথিতে মেগা জনসভা শুভেন্দু অধিকারীর, দেখুন সরাসরি