আনোয়ার তুমি কার? পুরো বিষয়টি এখন প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির হাতে, জানুন বিস্তারিত

আনোয়ার আলি (Anwar Ali) তুমি কার? এই নিয়েই এখন চলছে তরজা। তিনি কি মোহনবাগানে (Mohun Bagan) খেলবেন? নাকি ইস্টবেঙ্গলে (East Bengal)?

Subhankar Das | Published : Jul 30, 2024 5:56 AM IST

আনোয়ার আলি (Anwar Ali) তুমি কার? এই নিয়েই এখন চলছে তরজা। তিনি কি মোহনবাগানে (Mohun Bagan) খেলবেন? নাকি ইস্টবেঙ্গলে (East Bengal)?

এইসবকিছুর মাঝেই এবার ফেডারেশনের (AIFF) প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির পাঠানো চিঠির উত্তর দিল দিল মোহনবাগান। জানা যাচ্ছে যে, যদি আনোয়ার না খেলতে চায় তাদের হয়ে, তাহলে বড় অঙ্কের আর্থিক ক্ষতিপূরণ চাইছে বাগান শিবির। আপাতত দুই পক্ষের চিঠি পাওয়ার পর, ফের একবার বৈঠকে বসবেন প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির সদস্যরা।

Latest Videos

তারপর আগামী ২ অগাস্ট, দুই পক্ষকে নিয়েই শুনানি হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। সেখানেই ঠিক করা হবে যে, আনোয়ারের ভবিষ্যৎ কোনদিকে। কিন্তু আনোয়ার দোষী প্রমাণিত হলে, বড় রকমের শাস্তির মুখোমুখি হতে পারেন এই ভারতীয় ডিফেন্ডার (Defender)।

প্রসঙ্গত, গত ১৯ জুলাই কলকাতা লিগে (Calcutta League) মোহনবাগানের যে দল খেলছে, সেই দলের সঙ্গে অনুশীলনে যোগ দিতে বলা হয়েছিল আনোয়ার আলিকে। কিন্তু সেদিন অনুশীলনে যোগ দেননি তিনি। উল্টে আনোয়ার ফেডারেশনের কাছে দাবি করে বসেন যে, তাঁর সঙ্গে মোহনবাগানের যে চুক্তি রয়েছে তা আর বৈধ নয়।

তাই এখন দুই পক্ষই অপেক্ষা করে রয়েছে ফেডারেশনের প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির সিদ্ধান্তের উপর। তারা কী জানায়, সেইদিকেই তাকিয়ে সব পক্ষ। ফলে, এখন আনোয়ার আলির বিষয়টি পুরোটাই ফেডারেশনের প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির হাতে রয়েছে।

এদিকে মরশুম প্রায় শুরুর মুখে। সব দলই অনুশীলন শুর করে দিয়েছে। এমনকি, ডুরান্ড কাপও শুরু হয়ে গেছে। কিন্তু সবুজ মেরুনের সঙ্গে এখনও যোগ দেননি দলের নির্ভরযোগ্য রক্ষণভাগের খেলোয়াড় আনোয়ার আলি।

ফলে, বিতর্ক যেন ক্রমশই বাড়ছে। এখন দেখার বিষয় এটাই যে, দুই পক্ষের চিঠি পাওয়ার পর ফেডারেশনের প্লেয়ার্স স্ট্যাটাস কমিটি কী সিদ্ধান্ত নেয়।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024
ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |