কোপা আমেরিকা ফাইনালে পায়ের গোড়ালিতে গুরুতর চোট, কবে মাঠে ফিরছেন মেসি?

কোপা আমেরিকার (Copa America 2024) ফাইনালে পান গুরুতর চোট। কিন্তু মাঠে আবার কবে ফিরছেন মেসি, সেই নিয়েই যেন সন্দিহান গোটা ফুটবল বিশ্ব।

Subhankar Das | Published : Jul 17, 2024 11:40 AM IST

কোপা আমেরিকার (Copa America 2024) ফাইনালে পান গুরুতর চোট। কিন্তু মাঠে আবার কবে ফিরছেন মেসি, সেই নিয়েই যেন সন্দিহান গোটা ফুটবল বিশ্ব।

উল্লেখ্য, কলম্বিয়ার বিরুদ্ধে ফাইনাল ম্যাচে, ৬৫ মিনিটের মাথায় চোট পেয়ে মাঠ ছেড়েছিলেন আর্জেন্টিনা (Argentina) ফুটবল দলের অধিনায়ক লিওনেল মেসি (Lionel Messi)। এমনকি, ফাইনালে পুরো না খেলতে পারার যন্ত্রণায় রিজার্ভ বেঞ্চে বসে তাঁকে কাঁদতেও দেখেছে গোটা ফুটবল বিশ্ব।

Latest Videos

কিন্তু তাঁর সেই অপূর্ণ রেখে যাওয়া কাজ যেন সম্পূর্ণ করেন লাউতারো মার্টিনেজ। তাঁর জয়সূচক গোলেই কোপা আমেরিকা ট্রফি জিতে নেয় আর্জেন্টিনা। তবে ‘এলএম১০’-এর গুরুতর এই চোট সারবে কবে? এই নিয়েই জল্পনা তুঙ্গে।

মেসির ক্লাব ইন্টার মায়ামি বলেছে, এই চোটের জেরে ক্ষতিগ্রস্ত হয়েছে মেসির লিগামেন্ট। ফলে, অনির্দিষ্টকালের জন্য মাঠের বাইরে থাকতে হবে এই মহাতারকাকে। সূত্রের খবর, পুরোপুরি সুস্থ হয়ে মাঠে ফিরতে আরও ৪০ দিন সময় লাগবে তাঁর।

কলম্বিয়ার বিরুদ্ধে কোপা ফাইনালের দিন গোড়ালি মচকে যায় মেসির। যন্ত্রণাকাতর মেসিকে দেখা যায়, তিনি কাঁদতে কাঁদতে মাঠ ছাড়ছেন। দেখা যায় যে, মেসির ডান পায়ের গোড়ালি রীতিমতো ফুলে গেছে। ইন্টার মায়ামির কোচ জেরার্দো মার্টিনো সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “আসলে মেসির গোড়ালি মচকে গেছে। এখনও চোট সারেনি। তাই এখনই মাঠে নামার মতো পরিস্থিতি নেই তাঁর।”

মার্টিনোর কথায়, “পরীক্ষা করে দেখা গেছে যে, মেসির লিগামেন্ট অনেকটাই ক্ষতিগ্রস্ত হয়েছে।”

এদিকে আবার মেজর লিগ সকারে ২৩টি ম্যাচ খেলে ১৪টিতে জয় এবং ৫টি ড্র করেছে মেসির ক্লাব ইন্টার মায়ামি। এখন তাদের পয়েন্ট ৪৭। অন্যদিকে, লিগ টেবিলে এইমুহূর্তে দ্বিতীয় স্থানে রয়েছে ইন্টার মায়ামি।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

BJP Live: আর জি কের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
BJP Live: আর জি করের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
RG Kar Protest Live : শর্ত নিয়েই কালীঘাটে যাচ্ছেন ডাক্তাররা, দেখুন সরাসরি
'জাস্টিস ফর আরজি কর' ৫ দফা দাবিতে জুনিয়র ডাক্তারদের জনগর্জন | Doctors Protest | RG Kar Protest |
'সবচেয়ে বড় অপরাধী আপনি মাননীয়া মুখ্যমন্ত্রী' গর্জে উঠলেন রূপা গঙ্গোপাধ্যায় | Roopa Ganguly | RG Kar