ম্যাচ শেষে এ কী করলেন মার্টিনেজ? থাপ্পড় মারলেন ক্যামেরাম্যানকে, দেখুন ভিডিও

এ কী কাণ্ড ঘটালেন এমি? ক‌্যামেরাম‌্যানকে চড় মেরে চূড়ান্ত বিতর্কে জড়িয়ে পড়লেন আর্জেন্টিনার বিশ্বজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ (Emiliano Martínez)।

Subhankar Das | Published : Sep 13, 2024 7:55 AM IST / Updated: Sep 13 2024, 01:52 PM IST

এ কী কাণ্ড ঘটালেন এমি? ক‌্যামেরাম‌্যানকে চড় মেরে চূড়ান্ত বিতর্কে জড়িয়ে পড়লেন আর্জেন্টিনার বিশ্বজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ (Emiliano Martínez)।

গত মঙ্গলবার, বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচে কলম্বিয়ার মুখোমুখি হয় আর্জেন্টিনা (Argentina)। সেই ম‌্যাচে পরাজিত হয় তারা। আর তারপরই চটে গিয়ে মাঠে উপস্থিত এক ক‌্যামেরাম‌্যানকে থাপ্পড় মেরে বসেন মার্টিনেজ। এমনই অভিযোগ সামনে আসছে।

Latest Videos

সূত্রের খবর, আর্জেন্টিনা গোলরক্ষকের বিরুদ্ধে ফিফাতে (FIFA) নালিশ জানানো হতে পারে। ক‌্যামেরাম‌্যান জনি জ‌্যাকসন অভিযোগ করেছেন, “ম‌্যাচ শেষ হওয়ার পর আমি মার্টিনেজের কাছে যাই। তিনি তখন অন‌্য একজন ফুটবলারকে ধন‌্যবাদ জানাচ্ছিলেন। হঠাৎই তিনি আমাকে একটি চড় মেরে বসেন। আমি ওর আচরণে রীতিমতো অবাক হয়ে যাই। সেই মুহূর্তে প্রচণ্ড রাগ হয়েছিল আমার। কারণ, আমি আমার কাজ করছিলাম। তার মধ্যেই এই ঘটনা ঘটে যায়।” শুধু তাই নয়, জ‌্যাকসনের ফুটেজেও সেই ঘটনাটি চোখে পড়ে।

যদিও মার্টিনেজ এবং বিতর্ক কার্যত সমার্থক দুটি শব্দ। এমিলিয়ানো মার্টিনেজ বিশ্ব ফুটবলে পরিচিতি পান গত ২০২২ সালের বিশ্বকাপ থেকে। সেই বছর বিশ্বজয়ের পর তাঁর সেলিব্রেশন নিয়েই বিতর্ক শুরু হয়ে যায়। পরে অবশ্য কিলিয়ান এমবাপেকে নিয়েও বিতর্কিত মন্তব্য করেন তিনি।

এমনিতে মাঝে মাঝেই তিনি আলটপকা মন্তব্য করে বসেন। ফলে, আর্জেন্টিনার এই বিশ্বজয়ী গোলরক্ষককে নিয়ে বিভিন্ন সময়ে নানা বিতর্কের সূত্রপাত হয়। আর এবার সোজা থাপ্পড় মেরে বসলেন তিনি।

বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বে, কলম্বিয়ার বিরুদ্ধে ম্যাচ শেষে ক্যামেরাম্যানের (Cameraman) গায়ে হাত তুললেন তিনি। সেই ক্যামেরাম্যান জানিয়েছেন, তিনি তাঁর কাজ করছিলেন। কোনওরকম কারণ ছাড়াই ম‌্যাচ শেষ হওয়ার পর মার্টিনেজ থাপ্পড় মারেন তাঁকে।

এই ঘটনায় তিনি যথেষ্ট অসন্তুষ্ট হন। শোনা যাচ্ছে এমির বিরুদ্ধে ফিফাতে নালিশ জানানো হতে পারে।

 

 

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
'নন্দীগ্রামে আবার দাঁড়াবেন নাকি পিসিমণি?' মমতাকে যে কোন আসনে হারানোর মাষ্টারপ্ল্যান Suvendu Adhikari
'আমরা ভরসা হারাচ্ছি! কর্মবিরতি উঠবে না' বৈঠক শেষে কড়া বার্তা Junior Doctors-দের | RG Kar Protest |
বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024