ISL: টগবগ করে ফুটছে সাদকালো ব্রিগেড, আইএসএল-এর আগে নয়া জার্সি উন্মোচন মহামেডানের

সাদকালো ব্রিগেডে যেন সোনার সময় চলছে। গত মরশুমে আই লিগ চ্যাম্পিয়ন হয়ে প্রথমবারের জন্য আইএসএল (ILS) খেলতে নামছে মহামেডান স্পোর্টিং (Mohammedan Sporting) ফুটবল দল।

Subhankar Das | Published : Sep 13, 2024 7:23 AM IST

সাদকালো ব্রিগেডে যেন সোনার সময় চলছে। গত মরশুমে আই লিগ চ্যাম্পিয়ন হয়ে প্রথমবারের জন্য আইএসএল (ILS) খেলতে নামছে মহামেডান স্পোর্টিং (Mohammedan Sporting) ফুটবল দল।

ফলে, কলকাতা থেকে তিন প্রধানই এবার দেশের এই মেগা ফুটবল লিগে অংশ নিচ্ছে। তাই ব্ল্যাক প্যান্থার্সদের দাপট দেখার জন্য কার্যত মুখিয়ে রয়েছেন ফুটবলপ্রেমীরা। আর সেই প্রতিযোগিতাতে নামার আগে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে এই মরশুমের জন্য কিট লঞ্চ করল মহামেডান। শুধু তাই নয়, পরিচিত করানো হল দলের সমস্ত ফুটবলারদের সঙ্গে।

Latest Videos

বৃহস্পতিবার, রাতে কলকাতার এক পাঁচতারা হোটেলে এই মরশুমে মহামেডানের নতুন জার্সি সামনে এল। এদিন জার্সি উন্মোচনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহামেডান ফুটবলাররাও। শুধু তাই নয়, এদিন ছিল পুরো চাঁদের হাট। ক্লাবের তরফ থেকে সভাপতি আমিরুদ্দিন ববি ছাড়াও উপস্থিত ছিলেন বিলাল খান, কামারুদ্দিন সহ অন্যান্য কর্মকর্তারা। এই অনুষ্ঠানে অন্যমাত্রা যোগ করেন প্রাক্তন গোলরক্ষক ভাস্কর বসু।

সেইসঙ্গে, উপস্থিত ছিলেন মহামেডানের অন্যতম ইনভেস্টর শ্রাচী স্পোর্টসের কর্ণধার রাহুল টোডি। এছাড়াও উপস্থিত ছিলেন সৃঞ্জয় বসু, আইএফএ সচিব অনির্বাণ দত্ত, সভাপতি অজিত বন্দ্যোপাধ্যায়ে এবং চেয়ারম্যান সুব্রত দত্ত। তবে ব্যক্তিগত কারণে উপস্থিত থাকতে পারেননি বাঙ্কারহিল কর্তা দীপক কুমার সিং।

এদিনের অনুষ্ঠানে এসে রাহুল টোডি জানান, “আমরা অনেক কষ্ট করে আই লিগ চ্যাম্পিয়ন হয়ে আইএসএলে উঠে এসেছি। গোটা দল একটা ছন্দে রয়েছে। এই ছন্দকে ধরে রেখেই আমরা আইএসএলে নামছি।” অন্যদিকে, মহামেডান ক্লাবের সভাপতি আমিরুদ্দিন ববির কথায়, “বাঙ্কারহিলকে সঙ্গে নিয়ে আমরা আইএসএলে উঠে এসেছি। এবার পাশে পেয়েছি শ্রাচীকেও। আশা করব যে, দল আইএসএলে ভালো ফল করবে।”

অপরদিকে মহামেডান কোচ আন্দ্রে চেরনিশিভ বলেন, “ছেলেদের মধ্যে কোনও নেতিবাচক মনোভাব নেই। আইএসএল অনেক বড় মঞ্চ, আর প্রথম ম্যাচ সবসময়ই স্পেশ্যাল। কিন্তু আমরা আত্মবিশ্বাসী। পুরো দল হোমওয়ার্ক করেই মাঠে নামবে।”

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
'আমরা ভরসা হারাচ্ছি! কর্মবিরতি উঠবে না' বৈঠক শেষে কড়া বার্তা Junior Doctors-দের | RG Kar Protest |