CFL 2024: সুহেইলের অনবদ্য হ্যাটট্রিক, টালিগঞ্জকে ৫-১ গোলে হারিয়ে দুরন্ত ছন্দে মোহনবাগান

কলকাতা লিগে (Calcutta League 2024) দুরন্ত ছন্দে মোহনবাগান (Mohun Bagan)। টালিগঞ্জ অগ্রগামীর বিরুদ্ধে ৫-১ গোলে জয় সবুজ মেরুনের।

Subhankar Das | Published : Jul 30, 2024 1:56 PM IST

কলকাতা লিগে (Calcutta League 2024) দুরন্ত ছন্দে মোহনবাগান (Mohun Bagan)। টালিগঞ্জ অগ্রগামীর বিরুদ্ধে ৫-১ গোলে জয় সবুজ মেরুনের।

মঙ্গলবার, নৈহাটির বঙ্কিমাঞ্জলি স্টেডিয়ামে কলকাতা লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয় মোহনবাগান বনাম টালিগঞ্জ অগ্রগামী। আর সেই ম্যাচেই, অবনমনের শঙ্কাকে কার্যত নস্যাৎ করে দিয়ে রাজকীয় ভঙ্গিতেই কামব্যাক করল সবুজ মেরুন ব্রিগেড। সেইসঙ্গে, সুহেইল ভাটের হ্যাটট্রিক যেন একেবারে ডবল ধামাকা।

Latest Videos

এই ম্যাচ শুরুর আগে পর্যন্ত লিগ টেবিলে নবম স্থানে দাঁড়িয়ে ছিল মোহনবাগান। আর এই ম্যাচে জয়ের ফলে, তারা উঠে এল পঞ্চম স্থানে। এদিন খেলার শুরু থেকেই আক্রমণে ঝড় তোলে মোহনবাগান সুপার জায়ান্ট। একাধিক সুযোগ আসে সবুজ-মেরুনের সামনে। কিন্তু গোলের দরজা খুলতে পারেননি ফারদিনরা। প্রথমার্ধ শেষ হয় গোলশূন্য অবস্থাতেই।

কিন্তু দ্বিতীয়ার্ধে যেন আরও মোটিভেটেড লাগছিল বাগান শিবিরকে। ক্রমাগত চাপ বাড়ছিল টালিগঞ্জ ডিফেন্সে। আর সেই জায়গা থেকেই ম্যাচের ৫১ মিনিটে, প্রীতম খাটুয়ার আত্মঘাতী গোলে এগিয়ে যায় মোহনবাগান। এরপর ম্যাচের ৫৯ মিনিটে সেই ব্যবধান আরও বাড়ান সুহেইল ভাট।

কিন্তু তা শুধুই ট্রেলার ছিল। এরপর খেলার ৬৩ মিনিটে আবার গোল করেন সুহেইল এবং সবুজ মেরুন ম্যাচে লিড নেয় ৩-০ ব্যবধানে। তবে সেখানেই শেষ নয়। ম্যাচের ৭০ মিনিটে গোল করে হ্যাটট্রিক নিশ্চিত করেন সুহেইল (Suhail Bhat)। যদিও টালিগঞ্জ অগ্রগামীর হয়ে শামিম একটি গোল শোধ করেন। কিন্তু তাতে লাভ কিছু হয়নি। অপরদিকে খেলার অতিরিক্ত সময়ে গোল করে মোহনবাগানের হয় ব্যবধান আরও বাড়ান সালাউদ্দিন।

শেষপর্যন্ত, টালিগঞ্জ অগ্রগামীর বিরুদ্ধে ৫-১ গোলে ম্যাচ জিতে নেয় মোহনবাগান। আর এই ম্যাচ জুড়ে যেন শুধুই ছিল সুহেইল-শো। জয়ের ফলে অনেকটাই নিশ্চিন্ত হতে পারবেন বাগান সমর্থকরা।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024