CFL 2024: ডার্বির টিকিটের হাহাকার! জেনে নিন দাম, অনলাইনে টিকিট মিলবে কখন?

আর মাত্র কয়েকঘণ্টার অপেক্ষা। তারপরই বাংলার হাইভোল্টেজ ডার্বি। আগামী ১৩ জুলাই শনিবার, দুপুর ৩.১৫ মিনিটে যুবভারতী ক্রীড়াঙ্গনে মুখোমুখি মোহনবাগান বনাম ইস্টবেঙ্গল। আইএফএ জানিয়েছে, এই ম্যাচের সব টিকিটই ছাড়া হবে অনলাইনে।

Subhankar Das | Published : Jul 10, 2024 9:42 AM IST / Updated: Jul 10 2024, 03:59 PM IST

আর মাত্র কয়েকঘণ্টার অপেক্ষা। তারপরই বাংলার হাইভোল্টেজ ডার্বি (Kolkata Derby)। কলকাতা লিগের (Calcutta Football League 2024) লড়াইতে আগামী ১৩ জুলাই শনিবার, দুপুর ৩.১৫ মিনিটে যুবভারতী ক্রীড়াঙ্গনে মুখোমুখি হবে মোহনবাগান বনাম ইস্টবেঙ্গল (Mohun Bagan vs East Bengal)। আইএফএ (IFA) জানিয়েছে, এই ম্যাচের সব টিকিটই ছাড়া হবে অনলাইনে।

কিন্তু এখনও সমর্থকরা ডার্বির টিকিট কাটতে পারছেন না। জানা যাচ্ছে, বুধবার বিকেল থেকেই অনলাইন টিকিটিং প্ল্যাটফর্ম পেটিএম-ইনসাইডারে পাওয়া যাবে টিকিট। দুই দলের সমর্থকরাই অনলাইনে টিকিট বুক করতে পারবেন। এই প্রসঙ্গে পেটিএম-ইনসাইডারের এক কর্তা জানালেন, “আর কিছুক্ষণের মধ্যেই টিকিট কাটতে পারবেন সমর্থকরা।" 

Latest Videos

প্রসঙ্গত, গত ২৫ জুন থেকে শুরু হয়েছে কলকাতা ফুটবলের এই মেগা প্রতিযোগিতা। প্রথম ম্যাচেই জয় পেয়েছে মহামেডান স্পোর্টিং ফুটবল দল (Mohammedan Sporting Club)। এবার লিগে মোট ২৬টি দল অংশগ্রহণ করছে। দুটি গ্রুপে ভাগ করে খেলাগুলি অনুষ্ঠিত হচ্ছে।

গ্রুপ এ-তে রয়েছে মহামেডান স্পোর্টিং, ডায়মন্ড হারবার এফসি, খিদিরপুর, বিএসএস স্পোর্টিং ক্লাব, কালীঘাট মিলন সংঘ, এরিয়ান, আর্মি রেড, নিউ আলিপুর সুরুচি সংঘ, সাদার্ন সমিতি, মেসার্স ক্লাব, ইউনাইটেড স্পোর্টস ক্লাব, উয়াড়ি এবং পাঠচক্র।

অন্যদিকে, গ্রুপ বি-তে রয়েছে ইস্টবেঙ্গল, মোহনবাগান, ভবানীপুর এফসি, পিয়ারলেস, ক্যালকাটা কাস্টমস, পুলিশ এসি, রেইনবো এফসি, কালীঘাট স্পোর্টস লাভার্স অ্যাসোসিয়েশন, রেলওয়ে এফসি, জর্জ টেলিগ্রাফ, ক্যালকাটা পুলিশ ক্লাব, ইস্টার্ন রেলওয়ে, টালিগঞ্জ অগ্রগামী।

আরও পড়ুনঃ 

কলকাতা লিগে কবে কবে নামছে মোহনবাগান, ইস্টবেঙ্গল এবং মহামেডান? একনজরে তিন প্রধানের সূচি

সেই গ্রুপ বি-র লড়াইতেই এবার মুখোমুখি হতে চলেছে চিরপ্রতিদ্বন্দ্বী মোহনবাগান (Mohun Bagan) এবং ইস্টবেঙ্গল (East Bengal)। ঐতিহ্যবাহী কলকাতা ডার্বি ঘিরে উত্তেজনা রীতিমতো তুঙ্গে। আর এবার এই ডার্বির টিকিট নিয়েই তৈরি হয়েছে হাহাকার। আগামী ১৩ জুলাই অনুষ্ঠিত হতে চলা কলকাতা ডার্বির (Kolkata Derby) টিকিট এখনও অনলাইনে আসেনি।

এদিকে রাজ্যের ফুটবল নিয়ামক সংস্থা আইএফএ জানিয়েছে, ডার্বির সব টিকিট অনলাইনেই ছাড়া হবে। সাধারণ সমর্থকদের কথা ভেবে টিকিটের দাম ধার্য করা হয়েছে ১০০ টাকা এবং ১৫০ টাকা। সেইসঙ্গে, ভিআইপি এবং ভিভিআইপি টিকিটের দাম ধার্য করা হয়েছে যথাক্রমে ৫০০ টাকা এবং ১২০০ টাকা।

কিন্তু এখনও টিকিট অনলাইনে পাওয়া যাচ্ছেনা বলে বহু ফুটবলপ্রেমী সমর্থকই উৎকণ্ঠায় রয়েছেন। তবে জানা যাচ্ছে যে, বুধবার বিকেল থেকেই অনলাইনে মিলবে ডার্বির টিকিট।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024