CFL 2024: পরপর দুই ম্যাচে জয় মহামেডানের, এবার সাদার্নকে হারাল ৩-১ গোলে

কলকাতা লিগের (Calcutta Football League) গুরুত্বপূর্ণ ম্যাচে রবিবার, মুখোমুখি হয় মহামেডান স্পোর্টিং বনাম সাদার্ন সমিতি ফুটবল দল। সেই ম্যাচেও বড় জয় পেল সাদাকালো ব্রিগেড। সাদার্নকে ৩-১ গোলে হারাল তারা।

Subhankar Das | Published : Jul 14, 2024 1:29 PM IST

কলকাতা লিগের (Calcutta Football League) গুরুত্বপূর্ণ ম্যাচে রবিবার, মুখোমুখি হয় মহামেডান স্পোর্টিং বনাম সাদার্ন সমিতি ফুটবল দল। সেই ম্যাচেও বড় জয় পেল সাদাকালো ব্রিগেড। সাদার্নকে ৩-১ গোলে হারাল তারা।

প্রসঙ্গত, গত ২৫ জুন থেকে শুরু হয়েছে কলকাতা ফুটবলের এই মেগা প্রতিযোগিতা। এবার লিগে মোট ২৬টি দল অংশগ্রহণ করছে। দুটি গ্রুপে ভাগ করে খেলাগুলি অনুষ্ঠিত হচ্ছে।

Latest Videos

গ্রুপ এ-তে রয়েছে মহামেডান স্পোর্টিং, ডায়মন্ড হারবার এফসি, খিদিরপুর, বিএসএস স্পোর্টিং ক্লাব, কালীঘাট মিলন সংঘ, এরিয়ান, আর্মি রেড, নিউ আলিপুর সুরুচি সংঘ, সাদার্ন সমিতি, মেসার্স ক্লাব, ইউনাইটেড স্পোর্টস ক্লাব, উয়াড়ি এবং পাঠচক্র।

অন্যদিকে, গ্রুপ বি-তে রয়েছে ইস্টবেঙ্গল, মোহনবাগান, ভবানীপুর এফসি, পিয়ারলেস, ক্যালকাটা কাস্টমস, পুলিশ এসি, রেইনবো এফসি, কালীঘাট স্পোর্টস লাভার্স অ্যাসোসিয়েশন, রেলওয়ে এফসি, জর্জ টেলিগ্রাফ, ক্যালকাটা পুলিশ ক্লাব, ইস্টার্ন রেলওয়ে, টালিগঞ্জ অগ্রগামী।

সেই গ্রুপ এ-র গুরুত্বপূর্ণ ম্যাচে মঙ্গলবার দুপুর ৩টেয়, মহামেডান মাঠে মুখোমুখি হয় মহামেডান স্পোর্টিং (Mohammedan Sporting Club) বনাম সাদার্ন সমিতি ফুটবল দল (Southern Samity)। আর এই ম্যাচেই ৩-১ গোলে জয় পেল মহামেডান।

গত ম্যাচে আর্মি রেডকে হারানোর পর ফের জয় সাদাকালো ব্রিগেডের। এদিন তারা হারাল সাদার্ন সমতিকে। গোটা ম্যাচেই কার্যত প্রাধান্য নিয়ে খেলে মহামেডান (MSC)। খেলার ৩৩ মিনিটে, প্রথম গোল করে সাদকালো ব্রিগেডকে এগিয়ে দেন রবিনসন সিং (Robinson Singh)। জোসেফের কাছ থেকে পাওয়া বল থেকেই গোল করে যান তিনি। সেইসঙ্গে, মহামেডান এগিয়ে যায় ১-০ ব্যবধানে।

যদিও দ্বিতীয়ার্ধে সমতা ফেরায় সাদার্ন সমিতি। আলসিয়াসের গোলে ম্যাচে ফিরে আসে তারা। খেলার ফলাফল তখন ১-১। তবে এই ম্যাচে যেন জয়ের জন্যই মাঠে নেমেছিল মহামেডান। ম্যাচের ৭০ মিনিটে, ইসরাফিল দেওয়ানের (Israfil Dewan) গোলে ফের ম্যাচে লিড নেয় তারা। তবে সেখানেই শেষ নয়। খেলার ৮৫ মিনিটে, গোল করে মহামেডানকে আরও এগিয়ে দেন লালথানকিমা (Lalthankima)।

শেষপর্যন্ত, ৩-১ গোলে সাদার্ন সমিতির বিরুদ্ধে জয় পায় মহামেডান স্পোর্টিং ফুটবল দল। আর এই খেলায় জয়ের ফলে, পাঁচ ম্যাচে মোট ১০ পয়েন্ট হল মহামেডানের।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024