CFL 2024: নিজেদের দ্বিতীয় ম্যাচে নামার আগে আত্মবিশ্বাসী বাগান শিবির, কী বলছেন কোচ?

কলকাতা লিগে (Calcutta Football League) নিজেদের দ্বিতীয় ম্যাচে খেলতে নামছে মোহনবাগান (Mohun Bagan)। শনিবার, দুপুর ৩টেয় ব্যারাকপুরের বিভূতিভূষণ স্টেডিয়ামে মুখোমুখি হবে মোহনবাগান বনাম আসোস রেইনবো অ্যাথলেটিক ক্লাব।

Subhankar Das | Published : Jul 6, 2024 5:24 AM IST / Updated: Jul 09 2024, 05:34 PM IST

কলকাতা লিগে (Calcutta Football League) নিজেদের দ্বিতীয় ম্যাচে খেলতে নামছে মোহনবাগান (Mohun Bagan)। শনিবার, দুপুর ৩টেয় ব্যারাকপুরের বিভূতিভূষণ স্টেডিয়ামে মুখোমুখি হবে মোহনবাগান বনাম আসোস রেইনবো অ্যাথলেটিক ক্লাব।

প্রসঙ্গত, প্রথম ম্যাচে ভবানীপুর ফুটবল দলের কাছে ১-১ গোলে আটকে যায় সবুজ মেরুন ব্রিগেড। আর তারপর শনিবার, লিগের দ্বিতীয় ম্যাচে নামতে চলেছে তারা। এই ম্যাচ থেকেই ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে রয়েছেন ফারদিন আলি মোল্লারা।

Latest Videos

মোহনবাগান কোচ ডেগি কার্ডোজো জানিয়েছেন, “প্রথম ম্যাচে আমরা ভালো খেলতে পারিনি। আশা করছি যে, এই ম্যাচে ভালো কিছু করতে পারব। আমরা দেখেছি ওদের খেলা। বেশ কয়েকজন অভিজ্ঞ ফুটবলার ঐ দলে রয়েছে। কিন্তু আমরা ঘুরে দাঁড়াবই এই ম্যাচে। দলের ফুটবলাররাও যথেষ্ট আত্মবিশ্বাসী।”

উল্লেখ্য, এই ম্যাচের পরের ম্যাচটিই হল ডার্বি। তাই মোহনবাগান কোচ চাইছেন, ডার্বির আগে এই ম্যাচটি জিতে শেষ করতে। দারুণ ফুটবল উপহার দিয়ে ফুটবলারদের আত্মবিশ্বাস ফিরিয়ে আনাও মূল লক্ষ্য। কারণ, প্রথম ম‌্যাচের পর শনিবারও যদি পয়েন্ট নষ্ট হয়, তাহলে নিঃসন্দেহে ডার্বির আগে চাপে পড়ে যাবে দল।

আরও পড়ুনঃ

কলকাতা লিগে কবে কবে নামছে মোহনবাগান, ইস্টবেঙ্গল এবং মহামেডান? একনজরে তিন প্রধানের সূচি

সবথেকে বড় বিষয়, প্রথম ম্যাচে মোহনবাগান যে ফুটবলটা খেলেছে, তা দেখে সমর্থকরা একদমই খুশি নন। তাদের এই মরশুমে অনেক আশা এই দলকে নিয়ে। কিন্তু দলের খেলায় মন ভরেনি তাদের।

ইতিমধ্যেই দলের সঙ্গে আশিক কুরুনিয়ান এবং গ্লেন মার্টিন্সের মত সিনিয়র দলের ফুটবলারদের রেজিস্ট্রেশন করানো হয়েছে। তবে তাদের শনিবার খেলানো হবে কিনা তা নিশ্চিত নয়। দুই ফুটবলারকেই এদিন অনুশীলনে দেখা গেছে। তবে টিমের সঙ্গে সদ্য যোগ দেওয়া অভিষেক সূর্যবংশী প্রথম একাদশে থাকতে পারেন বলে শোনা যাচ্ছে।

অন্যদিকে, কোচের কথায়, “প্রতিটি ম্যাচই আমার কাছে সমান গুরুত্বপূর্ণ। ডার্বির আগে এই ম্যাচ জিততেই হবে। তবে এখনই ডার্বি নিয়ে আলোচনা করতে চাই না। কারণ, ডার্বির আগে শনিবার একটা ম্যাচ রয়েছে আমাদের। আপাতত সেই ম্যাচের দিকেই তাকিয়ে রয়েছি।”

আরও পড়ুনঃ

রুখে দেবেন তিনি সব আক্রমণ, মোহনবাগান ডিফেন্সে চলে এলেন নতুন সেন্টার-ব্যাক

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'পার্থ ভৌমিকের নির্দেশে অর্জুনের উপর এই হামলা' বিস্ফোরক মন্তব্য শুভেন্দুর | Suvendu Adhikari
'শুধু পুজোটা যাক, এদের সব দুর্নীতি ফাঁস করব' কাদের উদ্দেশ্যে বললেন শুভেন্দু? Suvendu Adhikari
কুলতলিতে ধুন্ধুমার, ভাঙচুর করা হল থানা, জ্বালানো হল বাইক, কেন এই পরিস্থিতি? Kultali Incident
Mamata Banerjee Live: দক্ষিণ কলকাতার এক গুচ্ছ দুর্গাপুজোর উদ্বোধনে মমতা, দেখুন সরাসরি
ত্রাতার ভূমিকায় Bharati Ghosh! Ghatal-এর Mansuka বন্যা কবলিত মানুষদের পাশে সর্বভারতীয় মুখপাত্র