Copa America: ফাইনাল মাতাতে আসছেন শাকিরা, হাফটাইমের বিরতি তাই ২৫ মিনিটের

এবারের কোপা আমেরিকায় (Copa America 2024) বড় চমক। কোপার ফাইনালে সোমবার, মুখোমুখি আর্জেন্টিনা বনাম কলম্বিয়া (Argentina vs Colombia)। আর এই ম্যাচের বিরতিতেই পারফর্ম করবেন শাকিরা (Shakira)।

Subhankar Das | Published : Jul 14, 2024 11:58 AM IST

এবারের কোপা আমেরিকায় (Copa America 2024) বড় চমক। আগের কোপা আমেরিকা প্রতিযোগিতাগুলিতে দর্শকরা যা দেখেননি, এবার তাই হতে চলেছে। কোপার ফাইনালে সোমবার, মুখোমুখি আর্জেন্টিনা বনাম কলম্বিয়া (Argentina vs Colombia)। আর এই ম্যাচের বিরতিতেই পারফর্ম করবেন শাকিরা (Shakira)।

সেই কারণে, হাফ টাইমে বিরতির সময় দেওয়া হচ্ছে ২৫ মিনিট। সাধারণত, যেকোনও ফুটবল ম্যাচে বিরতির সময় থাকে ১৫ মিনিট। কিন্তু এই প্রথম ফাইনালে বিরতি দেওয়া হচ্ছে ২৫ মিনিট। এদিকে ফাইনাল ম্যাচে বিরতির সময় বেশি থাকায় রীতমতো ক্ষুব্ধ কলম্বিয়া কোচ নেস্টর লরেঞ্জো।

Latest Videos

শাকিরা আদতে নিজেও কলম্বিয়ার মানুষ। গত ২০১৪ বিশ্বকাপ ফুটবলের ফাইনালেও পারফর্ম করেছিলেন এই বিখ্যাত গায়িকা। আসলে কোপার ফাইনালকে আরও আকর্ষণীয় এবং উপভোগ্য করে তুলতেই আয়োজকরা শাকিরাকে দিয়ে এবার পারফর্ম করানোর সিদ্ধান্ত নিয়েছেন। আর এই জন্যই ম্যাচের বিরতিতে শাকিরা পারফর্ম করবেন।

যদিও কলম্বিয়ার কোচ নেস্টর এই সিদ্ধান্তের জেরে বেশ ক্ষুব্ধ। তিনি জানান, “কনসার্টের জন্য হাফটাইমের বিরতির সময় কেন বাড়িয়ে দেওয়া হল, সেটাই আমি বুঝতে পারছি না। যদিও ফুটবলাররা এক্ষেত্রে বেশি সময় বিশ্রাম পাছে। কিন্তু অন্য একটি দিকও রয়েছে। বিরতিতে যে সময় পাওয়া যাচ্ছে, তাতে ফুটবলারদের শরীর আর উষ্ণ থাকবে না। তাই অন্যান্য ম্যাচে বিরতির সময় যেমন ১৫ মিনিট দেওয়া হয়, এক্ষেত্রেও সেই সময়ই বরাদ্দ করা হলে ভালো হত।”

শাকিরার পারফরম্যান্স নিয়ে প্রাথমিকভাবে ক্ষুব্ধ হলেও পরে অবশ্য লরেঞ্জো বলেছেন, “আমার মনে হয় সবাই এই শো নিশ্চয়ই উপভোগ করবেন।” আসলে কলম্বিয়া কোচ লরেঞ্জো আগে থেকে জানতেন না যে, ফাইনালে বিরতির সময়ে পারফর্ম করবেন শাকিরা।

সবমিলিয়ে, কোপা আমেরিকার ফাইনাল যতই এগিয়ে আসছে, ততই যেন উত্তেজনা ক্রমশ বাড়ছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'সত্য উদঘাটন হলে আপনি মুখ দেখাতে পারবেন না' মমতাকে তীব্র আক্রমণ রাহুল সিনহার | R G Kar Protest
'এখনও সহ্য করছি, সীমা ছাড়িয়ে গেলে আমি কি করতে পারি জানেন না' বিস্ফোরক মমতা | Mamata Banerjee |
Rashifal | রাশিফল ২৯ অগাস্ট : লক্ষ্মীবারে লক্ষ্মীর আশীর্বাদ মিলবে কোন কোন রাশির? দেখুন রাশিফল
'পরিস্থিতি এমন জায়গায় না যায় মুখ্যমন্ত্রীকে যেন রাজ্য ছেড়ে পালাতে না হয়' বিস্ফোরক Sukanta Majumdar
মিথ্যার পর মিথ্যা! RG Kar কাণ্ডে ফের ভাইরাল ৩ টি অডিও ক্লিপ, নিজেই শুনুন | RG Kar Viral Audio |