Lionel Messi: মেসিকে নিয়ে তথ্যচিত্র সিরিজ, টিজার প্রকাশ অ্যাপল টিভির

সারা বিশ্বের অনেক তারকাকে নিয়েই তথ্যচিত্র হয়েছে। তবে আর্জেন্টিনা ও ইন্টার মায়ামির তারকা লিওনেল মেসিকে নিয়ে যে তথ্যচিত্র হচ্ছে, ফুটবলপ্রেমীদের কাছে এর আকর্ষণ আলাদা।

Soumya Gangully | Published : Dec 18, 2023 8:54 AM IST / Updated: Dec 18 2023, 03:36 PM IST

লিওনেল মেসিকে নিয়ে তথ্যচিত্র প্রকাশ করতে চলেছে ইন্টার মায়ামির অন্যতম স্পনসর অ্যাপল টিভি+। এই তথ্যচিত্রে মেসির বিশ্বকাপ জয় তুলে ধরা হচ্ছে। ২০২৪ সালের ফেব্রুয়ারিতে মুক্তি পাবে এই তথ্যচিত্র। চারটি পর্বে ভাগ করা হবে এই তথ্যচিত্র। ২০০৬ সালে প্রথমবার বিশ্বকাপ খেলেন মেসি। ২০১৪ সালে তিনি আর্জেন্টিনাকে রানার্স করেন এবং ২০২২ সালে চ্যাম্পিয়ন হন। বিশ্বকাপে মেসির পারফরম্যান্স এবং বিশ্ব ফুটবলে তাঁর শ্রেষ্ঠত্ব প্রতিষ্ঠা তুলে ধরা হচ্ছে এই তথ্যচিত্রে। অ্যাপল টিভির পক্ষ থেকে মেসির তথ্যচিত্রের টিজার প্রকাশ করা হয়েছে। মেসির অনুরাগীরা এই টিজার দেখে উচ্ছ্বসিত। সবাই পূর্ণাঙ্গ তথ্যচিত্র প্রকাশের অপেক্ষায় আছেন।

মেসির উত্থানের গল্প

অ্যাপল টিভি+ যে তথ্যচিত্র প্রকাশ করতে চলেছে, এর বিবরণে বলা হয়েছে, 'লিওনেল মেসি নিজেই আর্জেন্টিনার জাতীয় ফুটবল দলের হয়ে অবিশ্বাস্য কেরিয়ারের কথা বর্ণনা করেছেন। তিনি বিশ্বকাপ জয়ের লক্ষ্যে যাত্রার বিষয়ে অন্তরঙ্গ ও অভূতপূর্ব তথ্য দিয়েছেন।' এই তথ্যচিত্রে মেসির সাক্ষাৎকার যেমন থাকছে, তেমনই সতীর্থ, কোচ, প্রতিপক্ষ দলের সদস্য, অনুরাগী, ধারাভাষ্যকারদের সঙ্গে কথোপকথন থাকছে। সবাই মেসির প্রভাবের কথা বর্ণনা করেছেন।

মেসির বিশ্বকাপ জয়

কাতার বিশ্বকাপে প্রথম ম্যাচে সৌদি আরবের কাছে হেরে গেলেও, এরপর দুর্দান্তভাবে প্রত্যাবর্তন ঘটিয়ে চ্যাম্পিয়ন হয় আর্জেন্টিনা। মেসির হাতে বিশ্বকাপ দেখার জন্য দীর্ঘদিন ধরে অপেক্ষায় ছিলেন ফুটবলপ্রেমীরা। ২০১৪ সালে খুব কাছে গিয়েও খালি হাতে ফিরে আসতে হয় আর্জেন্টিনার তারকাকে। তবে ২০২২ সালে তাঁর স্বপ্নপূরণ হয়। তথ্যচিত্রে মেসির বিশ্বকাপ জয়ের বিভিন্ন মুহূর্ত তুলে ধরা হয়েছে তথ্যচিত্রে। এই তথ্যচিত্রের এগজিকিউটিভ প্রোডিউসার টিম প্যাস্টর, প্যাট্রিক মাইলিং স্মিথ, ব্রায়ান কারমডি, ম্যাট রেনার, জেনা মিলম্যান ও হুয়ান ক্যামিলো ক্রাজ। প্রযোজনা করছে স্মাগলার এন্টারটেইনমেন্ট ও পেগসা।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Lionel Messi: 'ব্রাজিলে ফের নিপীড়নের শিকার আর্জেন্টিনিয়ানরা,' সরব মেসি

Viral Video: মারাকানায় ম্যাচ দেখতে গিয়ে আক্রান্ত আর্জেন্টিনার সমর্থকরা, ক্ষুব্ধ মেসি

Ballon d'Or 2023: অষ্টম ব্যালন ডি'অর, সবার ধরাছোঁয়ার বাইরে লিওনেল মেসি

Read more Articles on
Share this article
click me!