রবিবার ডুরান্ড কাপে কলকাতা ডার্বি বাতিল, কবে ফেরত দেওয়া হবে টিকিটের দাম?

রবিবার বিবেকানন্দ যুবভারতী ক্রীড়াঙ্গনে ডুরান্ড কাপে ইস্টবেঙ্গল-মোহনবাগান সুপার জায়ান্ট ম্যাচ বাতিল হয়েছে। সারা বাংলার ফুটবলপ্রেমীরা এই ম্যাচের দিকে তাকিয়েছিলেন। ম্যাচ বাতিল হওয়ায় দুই দলের সমর্থকরাই হতাশ।

Soumya Gangully | Published : Aug 17, 2024 12:20 PM IST / Updated: Aug 17 2024, 07:00 PM IST

অনলাইনে টিকিট শেষ হয়ে গিয়েছিল কয়েক মুহূর্তের মধ্যে। অফলাইনে টিকিট পাওয়ার জন্য রাত জেগে লাইন দিয়েছিলেন সমর্থকরা। কিন্তু এই আবেগের কোনও মূল্য থাকল না। রবিবার ডুরান্ড কাপে ইস্টবেঙ্গল ও মোহনবাগান সুপার জায়ান্ট ম্যাচ বাতিল হয়ে গেল। অনেকেই টিকিট না পেয়ে ব্ল্যাকে কয়েক গুন বেশি দাম দিয়ে টিকিট কিনেছিলেন। তাঁদের সবদিক থেকেই ক্ষতি হল। তবে যাঁরা অনলাইনে বা সরাসরি কাউন্টার থেকে টিকিট কিনেছিলেন, তাঁরা টাকা ফেরত পেয়ে যাবেন। ডুরান্ড কাপের আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে, ম্যাচ বাতিল হওয়ায় অনলাইন ও অফলাইন টিকিটের দাম ফেরত দেওয়া হবে। কবে এবং কীভাবে টাকা ফেরানো হবে, তা ২ দিনের মধ্যে জানিয়ে দেওয়া হবে। প্রিয় দলের ম্যাচ দেখার সুযোগ না পেলেও, অন্তত আর্থিক ক্ষতি হচ্ছে না বলে কিছুটা স্বস্তিতে ইস্টবেঙ্গল ও মোহনবাগান সুপার জায়ান্ট সমর্থকরা।

ম্যাচ বাতিল হওয়ার পর ২ দলের অবস্থান কী?

Latest Videos

চলতি ডুরান্ড কাপে ইস্টবেঙ্গল ও মোহনবাগান সুপার জায়ান্ট প্রথম ২ ম্যাচে জয় পেয়েছে। তবে গোলপার্থক্যে এগিয়ে থাকায় গ্রুপের শীর্ষে সবুজ-মেরুন ব্রিগেড। রবিবারের ম্যাচ বাতিল হওয়ায় ১ পয়েন্ট পেয়ে শীর্ষে থেকেই কোয়ার্টার ফাইনালের যোগ্যতা অর্জন করছেন শুভাশিস বসু, বিশাল কাইথরা। ৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থেকে কোয়ার্টার ফাইনালের যোগ্যতা অর্জন করছে ইস্টবেঙ্গলও। শনিবার গ্রুপ এফ-এর ম্যাচে শিলং লাজংয়ের মুখোমুখি হচ্ছে এফসি গোয়া। এই ম্যাচ জিতলে গ্রুপের শীর্ষে থেকেই কোয়ার্টার ফাইনালে পৌঁছে যাবে লাজং। কিন্তু গোয়া জয় পেলে লাজং ছিটকে যাবে। কারণ, গোলপার্থক্যে ইস্টবেঙ্গলের চেয়ে পিছিয়ে লাজং। ম্যাচ ড্র হলে অবশ্য গোয়া ছিটকে যাবে।

 

 

কলকাতা থেকে সরছে ডুরান্ড কাপ

রবিবারের ম্যাচ বাতিল হওয়াই শেষ নয়, কলকাতা থেকে ডুরান্ড কাপের বাকি ম্যাচগুলিও সরে যাচ্ছে। ফলে বাংলার ফুটবলপ্রেমীরা বঞ্চিত হচ্ছেন।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

ঘরের মাঠে কালীঘাটের বিরুদ্ধে ৪-০ জয়, কলকাতা লিগে ইস্টবেঙ্গলের জয়রথ অপ্রতিহত

এএফসি চ্যাম্পিয়ন্স লিগ টুয়ে মোহনবাগান সুপার জায়ান্টের প্রতিপক্ষ কারা?

ক্লেইটনের গোল বাতিল, দীর্ঘদিন পর এএফসি প্রতিযোগিতায় ফিরে ঘরের মাঠে হার ইস্টবেঙ্গলের

Share this article
click me!

Latest Videos

'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিসের সামনেই চলে অরাজকতা! যা হল দেখুন | Nadia News Today
বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র