Durand Cup: ডেভিডের খেলায় দারুণ খুশি, দলের চোট আঘাত নিয়ে কী বললেন লাল হলুদ হেডস্যার?

ডুরান্ড কাপে (Durand Cup) নিজেদের দ্বিতীয় জয় পেল ইস্টবেঙ্গল (East Bengal)। আর তারপরই মুখ খুললেন দলের হেডকোচ কার্লোস কুয়াদ্রাত (Carles Cuadrat)।

Subhankar Das | Published : Aug 7, 2024 7:10 PM IST

ডুরান্ড কাপে (Durand Cup) নিজেদের দ্বিতীয় জয় পেল ইস্টবেঙ্গল (East Bengal)। আর তারপরই মুখ খুললেন দলের হেডকোচ কার্লোস কুয়াদ্রাত (Carles Cuadrat)।

বুধবার, ডুরান্ড কাপের গুরুত্বপূর্ণ ম্যাচে কিশোর ভারতী স্টেডিয়ামে ডাউনটাউন হিরোজ এফসির (Downtown Heroes FC) মুখোমুখি হয় লাল হলুদ ব্রিগেড। যে ম্যাচে দাপটের সঙ্গে খেলেই জয় পেয়েছে তারা। ডাউনটাউনকে ৩-১ গোলে হারিয়ে ডার্বির আগে রীতিমতো আত্মবিশ্বাসী ইস্টবেঙ্গল। তবে ডার্বি ছাড়াও আগামী ১৪ অগাস্ট, এএফসি চ্যাম্পিয়ন্স লিগ ২-এর যোগ্যতা অর্জন পর্বের ম্যাচ খেলতে হবে ইস্টবেঙ্গলকে।

Latest Videos

তাই এই ম্যাচে জয়টা খুবই দরকার ছিল। এদিন ইস্টবেঙ্গলের হয়ে গোল করেন মাদিহ তালাল (Madih Talal), সল ক্রেসপো (Saul Crespo) এবং জেসিন টিকে (Jesin TK)। জেসিন আবার গোল করে, তাঁর নিজের রাজ্য কেরালার অন্তর্গত ওয়েনাডে যে প্রাকৃতিক বিপর্যয় হয়েছে, সেখানকার মানুষদের প্রতি বিশেষ বার্তা দেন। আর এই ম্যাচ জয়ের পরেই সাংবাদিকদের মুখোমুখি হন লাল হলুদ হেডস্যার কার্লোস কুয়াদ্রাত।

তিনি বলেন, “ফুটবলে ফলাফলই সবকিছু। পরপর আমাদের দুটি গুরুত্বপূর্ণ ম্যাচ খেলতে হল। দিনের শেষে দুটো গোলের পার্থক্য রেখে ম্যাচ জিততে পেরেছি আমরা। ফুটবলে যা কিছু হতে পারে। কিন্তু আমরা জিততে পেরেছি। রেজাল্ট পেয়েছি। ভালো লাগছে। তবে এখন আমাদের সামনে আরও দুটি গুরুত্বপূর্ণ ম্যাচ রয়েছে। তার জন্য আমাদের তৈরি হতে হবে।”

তাঁর কথায়, “দলের রিজার্ভ বেঞ্চের ফুটবলাররাও তৈরি হচ্ছে। তারাও অনেকে প্রথম দলে খেলার যোগ্য। এটা একটা প্রসেস। দলের তরুণ ফুটবলাররা দারুণ পারফর্ম করছে। আমরা তাদের আরও সুযোগ দিতে চাই। আমি খুশি।”

অন্যদিকে জিকসন এবং দিমিত্রিয়স দিয়ামান্তাকোস প্রসঙ্গে কুয়াদ্রাত বলেন, “আমার মনে হয় পরের ম্যাচ থেকেই ওরা খেলতে পারবে। আমি ভীষণ আশাবাদী।” সেইসঙ্গে তিনি জানান, “ডেভিড একজন দারুণ ফুটবলার। ভালো ফুটবল উপহার দিয়েছে।”

সবমিলিয়ে, বেশ ছন্দে রয়েছে লাল হলুদ ব্রিগেড।

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024