ইস্টবেঙ্গল তাঁবুতে জরুরি বৈঠকে কোচ কুয়াদ্রাত, কী কী বিষয়ে আলোচনা হল তাদের মধ্যে?

টানটান বৈঠক ক্লাব কর্তাদের সঙ্গে। ইস্টবেঙ্গল কোচ কার্লোস কুয়াদ্রাত (Carles Cuadrat), শনিবার ইস্টবেঙ্গল (East Bengal) মাঠে কলকাতা লিগের (CFL 2024) খেলা দেখতে এসেছিলেন।

Subhankar Das | Published : Aug 25, 2024 8:50 AM IST

টানটান বৈঠক ক্লাব কর্তাদের সঙ্গে। ইস্টবেঙ্গল কোচ কার্লোস কুয়াদ্রাত (Carles Cuadrat), শনিবার ইস্টবেঙ্গল (East Bengal) মাঠে কলকাতা লিগের (CFL 2024) খেলা দেখতে এসেছিলেন।

যদিও বৃষ্টির কারণে সেই ম্যাচ পরিত্যক্ত হয়ে যাওয়ার ফলে, তাঁর খেলা দেখার সুযোগ হয়নি। আর বিকেলে ক্লাব কর্তা দেবব্রত সরকারের সঙ্গে বৈঠক বসেন তিনি। জানা যাচ্ছে, মূলত দলের পারফরম্যান্স নিয়েই কথা হয়েছে তাদের মধ্যে।

Latest Videos

তবে কুয়াদ্রাত এবং দেবব্রত সরকারের মধ্যে ঠিক কী কী কথা হয়েছে, তা নিয়ে অবশ্য কোনও পক্ষই মুখ খুলতে চাননি। ওদিকে সূত্রের খবর, ডুরান্ড কাপে দলের ব্যর্থতা নিয়ে অনেক আলোচনা হয়েছে। যদিও এখনই দলের উপর থেকে বিশ্বাস না হারানোরই অনুরোধ করেছেন ইস্টবেঙ্গল কোচ।

এদিকে ক্লাব কর্তারাও চান যে, আইএসএলে (ISL) দল ভালো খেলুক। কুয়াদ্রাত নিজেও জানিয়েছেন, আইএসএলে ভালো খেলাই তাদের এখন একমাত্র লক্ষ্য।

যদিও রেফারিং নিয়ে কেউই খুব একটা খুশি নন। সূত্র মারফৎ জানা যাচ্ছে, ডুরান্ড এবং এএফসি-তে যেভাবে খারাপ রেফারিংয়ের শিকার হয়েছে দল, তাতে যথেষ্ট বিরক্ত দেবব্রত সরকারও (Debabrata Sarkar)। ক্লাবের তরফ থেকে ডুরান্ড কর্তৃপক্ষকে এই বিষয়ে চিঠিও পাঠানো হয়েছে বলে জানা গেছে।

শুধু তাই নয়, এএফসি চ্যাম্পিয়ন্স লিগ ২-এর যোগ্যতা অর্জন পর্বের খেলাতেও ইস্টবেঙ্গল খারাপ রেফারিংয়ের শিকার হয়েছে বলে জানিয়েছেন ইস্টবেঙ্গল কর্তা।

সবমিলিয়ে, ডুরান্ড কাপের ব্যর্থতা কাটিয়ে আইএসএলে ভালো খেলা অন্যতম লক্ষ্য লাল হলুদ ব্রিগেডের। আর তাই আইএসএলের আগেই এই জরুরি বৈঠক। এখন দেখার বিষয় এটাই যে, কতটা সাফল্য মাঠে অর্জন করতে পারে ইস্টবেঙ্গল। সেইসঙ্গে, টিম কম্বিনেশনও ঠিক কোন আয়গায় দাঁড়িয়ে আছে, সেটিও একটি গুরুত্বপূর্ণ বিষয়।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিসের সামনেই চলে অরাজকতা! যা হল দেখুন | Nadia News Today
বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র