ছন্নছাড়া ফুটবল এবং লাগাতার হার, প্রশ্নের মুখে কুয়াদ্রাত! ইস্টবেঙ্গলে আসছেন নতুন টিডি?

লাল হলুদের আনাচে কানাচে ভাসছে নতুন টেকনিক্যাল ডিরেক্টরের (Technical Director) নাম। পরপর দুই ম্যাচে হার! তাহলে কি লাল হলুদ হেডস্যার কার্লোস কুয়াদ্রাতের (Carles Cuadrat) উপর থেকে ভরসা হারাচ্ছে টিম ম্যানেজমেন্ট। 

Subhankar Das | Published : Sep 24, 2024 11:50 AM IST / Updated: Sep 24 2024, 05:21 PM IST

লাল হলুদের আনাচে কানাচে ভাসছে নতুন টেকনিক্যাল ডিরেক্টরের (Technical Director) নাম। পরপর দুই ম্যাচে হার! তাহলে কি লাল হলুদ হেডস্যার কার্লোস কুয়াদ্রাতের (Carles Cuadrat) উপর থেকে ভরসা হারাচ্ছে টিম ম্যানেজমেন্ট। সেই জল্পনা অবশ্য কেরালার বিরুদ্ধে হারের পর থেকেই শুরু হয়ে গেছিল।

যদিও গতবছর সুপার কাপ (Super Cup) জেতার পর এই লাল হলুদ সমর্থকরাই মাথায় করে রেখেছিলেন দলের কোচকে। কিন্তু এইবছর আইএসএল-এর শুরু থেকেই হোঁচট খাচ্ছে ইস্টবেঙ্গল (East Bengal)। প্রথম ম্যাচে বেঙ্গালুরু এফসির (Bengaluru FC) বিরুদ্ধে ১-০ গোলে হার। তারপরের ম্যাচে কেরালা ব্লাস্টার্সের (Kerala Blasters) বিরুদ্ধে ২-১ গোলে পরাজয়। লাগাতার ছন্নছাড়া ফুটবল খেলছে দল। স্বভাবতই, কোচের উপর ক্ষুব্ধ অনেকেই।

Latest Videos

অন্যদিকে, ডুরান্ড কাপের (Durand Cup) কোয়ার্টার ফাইনাল এবং এএফসি চ্যাম্পিয়ন্স লিগ টু (ACL 2) প্লে অফের ম্যাচ হেরে রীতিমতো প্রশ্নের মুখে কুয়াদ্রাতের কোচিং স্টাইল। স্প্যানিশ কোচের পরিকল্পনা নিয়ে চলছে বিস্তর কাঁটাছেঁড়া এবং সমালোচনা।

এমনকি, ইস্টবেঙ্গল এবং বিনিয়োগকারী সংস্থা ইমামির কর্তারাও একেবারেই দলের পারফরম্যান্সে খুশি নন। এইমুহূর্তে লিগ টেবিলে ১২ নম্বরে রয়েছে লাল হলুদ ব্রিগেড। শুক্রবার, গোয়ার বিরুদ্ধে হোম ম্যাচ রয়েছে তাদের। জানা যাচ্ছে, এই ম্যাচেও আশানুরূপ ফলাফল না হলে, বড় পদক্ষেপ নিতে পারে টিম ম্যানেজমেন্ট (Team Management)।

তাহলে কি চাকরি যাবে কোচের? সূত্রের খবর, ইতিমধ্যেই এএফসি প্রো লাইসেন্স প্রাপ্ত কোচ সঞ্জয় সেনের (Sanjay Sen) নাম সামনে চলে এসেছে। এখনই চূড়ান্ত করে কিছু বলা সম্ভব নয়। তবে সম্ভাবনা অত্যন্ত ক্ষীণ হলেও একেবারে উড়িয়ে দেওয়া যাচ্ছে না এই বিষয়টি। সূত্র মারফৎ জানা যাচ্ছে, সঞ্জয় সেনকে টিডি (TD) হিসেবে নিয়োগ করার প্রস্তাব এসেছে ক্লাবের অন্দরেই। ময়দানে তাই এখন এই নামটি নিয়ে চলছে জোর জল্পনা।

শোনা যাচ্ছে, দলের কঠিন সময়ে ইস্টবেঙ্গলের টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে দেখা যেতে পারে সঞ্জয় সেনকে। বাকিটা সময় বলবে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'একটা ভ্রষ্টাচার, উনি কি পশ্চিমবঙ্গের প্রধানমন্ত্রী!' ঝাড়খণ্ড থেকেই আক্রমণ Suvendu Adhikari-র
টালিগঞ্জের স্টুডিও পাড়ার ঘটনায় গর্জে উঠলেন লকেট, দেখুন কাদের করলেন দোষারোপ | Locket Chatterjee
তবে রে! স্বামীকে শাস্তি দিতে বিছুটি পাতা নিয়ে ছুটলেন স্ত্রী! শোরগোল ধুপগুড়িতে | Dhupguri News
RG Kar Case : এমন হাবভাব কিছুই জানেন না! CBI-এর ডাকে উপস্থিত TMC MLA নির্মল ঘোষ | RG Kar News
সাদা চুল কালো! বেরিয়েই ধরলেন মেয়ের হাত, 'বাঘ' ফিরছে বীরভূমে | Anubrata Mondal Release | Birbhum