Kolkata Derby: ১০ মার্চ তৃণমূলের ব্রিগেডের দিনেই কলকাতা ডার্বি, ইস্টবেঙ্গল-মোহনবাগান ম্যাচের সময় পরিবর্তন

সন্ধ্যে সাড়ে ৭টায় ম্যাচ শুরুর কথা ছিল। কিন্তু ব্রিগেডে মিটিং থাকায় খেলা শুরু হবে রাত ৯টায়। তবে একটি সূত্রের খবর, খেলা আধ ঘণ্টা এগিয়ে আনা নিয়ে কথাবার্তা শুরু হয়েছে

 

Saborni Mitra | Published : Mar 4, 2024 3:55 PM IST

আগামী ১০ মার্চ রবিবার তৃণমূল কংগ্রেসের ব্রিগেড রয়েছে। এই দিনই ইন্ডিয়ান সুপার লিগ বা ISL এর ফিরতি ডার্বি ম্যাচ। কিন্তু কলকাতা পুলিশ নিরাপত্তা দিতে পারবে না বলায় জটিলতা তৈরি হয়েছিল। ম্যাচ অনিশ্চিত হয়ে পড়েছিল। কিন্তু ম্যাচের সপ্তাহখানেক আগেই জটিলতার অবসান। নির্ধারিত দিনেই ম্যাচ হবে। তবে বদল হয়েছে সময়সূচি।

আগে সন্ধ্যে সাড়ে ৭টায় ম্যাচ শুরুর কথা ছিল। কিন্তু ব্রিগেডে মিটিং থাকায় খেলা শুরু হবে রাত ৯টায়। তবে একটি সূত্রের খবর, খেলা আধ ঘণ্টা এগিয়ে আনা নিয়ে কথাবার্তা শুরু হয়েছে। সেক্ষেত্রে খেলা রাত সাড়ে ৮টায় শুরু হতে পারে। আইএসএস লিগ কমিটি চাইছে ম্যাচ শুরু হোক রাত সাড়ে ৮টায়। কারণ বেশি রাতে হলে খেলা দেখে দর্শকদের বাড়ি ফিরতে সমস্যা হবে। অন্যদিকে সূত্রের খবর সম্প্রচারকারী চ্যানেলও আধ ঘণ্টা এগিয়ে আনার পক্ষে সওয়াল করেছে।

আইএসএল-এর সূচি অনুযায়ী ১০ মার্চ যুবভারতী ক্রীড়াঙ্গনে ম্যাচ হওয়ার কথা ছিল। কিন্তু তৃণমূলের ব্রিগেড থাকায় নিরাপত্তা নিয়ে সমস্যা দেখা দিতে পারে বলেও আশঙ্কা করেছিল পুলিশ। ম্যাচ পিছিয়ে দেওয়া কথাও উঠেছিল। কিন্তু উদ্যোক্তারা তাতে রাজি হয়নি। কারণ তাতে আইএসএল-র বাকি কর্মসূচি বিঘ্নিত হতে পারে। বিকল্প হিসেবে ম্যাচটি অন্য রাজ্যে সরিয়ে নিয়ে যাওয়ার কথাও উঠেছিল। সেক্ষ্তের ভুবনেশ্বর ও জানশেদপুরের নামও উঠেছিল। কিন্তু তাতে দুই প্রধানের সদস্যারাও হতাশ হয়েছিল। কিন্তু সেই জট কেটে যাওয়ায় দুই দলের কর্মকর্তাদের পাশাপাশি, উদ্যোক্তারা ও দুই দলের সমর্থকদের মধ্যে খুশির হওয়া।

 

Share this article
click me!