Manchester United: টটেনহ্যামের সঙ্গে ড্র, ইংলিশ প্রিমিয়ার লিগে ৭ নম্বরে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড

গত কয়েক বছর ধরেই ধারাবাহিকতার অভাবে ভুগছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। চলতি মরসুমেও তার ব্যতিক্রম হচ্ছে না। ধারাবাহিকভাবে ভালো পারফরম্যান্স দেখাতে পারছে না ম্যান ইউ।

Soumya Gangully | Published : Jan 14, 2024 6:20 PM IST / Updated: Jan 15 2024, 01:03 AM IST

রবিবার ইংলিশ প্রিমিয়ার লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে টটেনহ্যাম হটস্পারের সঙ্গে ২-২ ড্র করল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। এই ম্যাচ থেকে ১ পয়েন্ট পাওয়ার সুবাদে ২১ ম্যাচ খেলে ৩২ পয়েন্ট নিয়ে লিগ টেবলে ৭ নম্বরে থাকল ম্যান ইউ। ২১ ম্যাচ খেলে ৪০ পয়েন্ট নিয়ে ৫ নম্বরে টটেনহ্যাম। এদিন অন্য ম্যাচে এভার্টনের সঙ্গে গোলশূন্য ড্র করল অ্যাস্টন ভিলা। ২১ ম্যাচ খেলে ৪৩ পয়েন্ট নিয়ে লিগ টেবলে ৩ নম্বরে অ্যাস্টন ভিলা। ২১ ম্যাচ খেলে ১৭ পয়েন্ট নিয়ে ১৭ নম্বরে এভার্টন। নতুন বছরে ইংলিশ প্রিমিয়ার লিগের লড়াই আরও আকর্ষণীয় হয়ে উঠছে।

এগিয়ে গিয়েও ড্র ম্যান ইউয়ের

টটেনহ্যামের বিরুদ্ধে ম্যাচের শুরুটা দারুণভাবে করে ম্যান ইউ। তৃতীয় মিনিটেই র‍্যাসমাস হয়েলুন্ড। ১৯ মিনিটে টটেনহ্যামের হয়ে গোল করে ম্যাচে সমতা ফেরান রিচার্লিসন। ৪০ মিনিটে ফের ম্যান ইউকে এগিয়ে দেন মার্কাস র‍্যাশফোর্ড। ৪৬ মিনিটে ফের সমতা ফেরান রডরিগো বেন্টানকার। এরপর এই ম্যাচে আর কোনও দলই গোল করতে পারেনি।

গোলমুখে খেই হারিয়ে ফেলছেন ম্যান ইউ স্ট্রাইকাররা

ম্যান ইউয়ের রক্ষণের পাশাপাশি আক্রমণেও সমস্যা রয়েছে। সেই কারণেই সাফল্য আসছে না। চলতি মরসুমে এই প্রথম কোনও ম্যাচে গোল করার পর ড্র করল ম্যান ইউ। তবে এই ম্যাচে টটেনহ্যামেরই জয় প্রাপ্য ছিল। তবে একাধিক গোলের সুযোগ নষ্ট করার ফলেই জয় পেল না টটেনহ্যাম। এই ম্যাচ জিততে পারলে লিগ টেবলে আরও ভালো অবস্থানে থাকতে পারত টটেনহ্যাম। কিন্তু ম্যান ইউয়ের মতোই টটেনহ্যামও ধারাবাহিকতার অভাবে ভুগছে। সেই কারণেই লিগ টেবলে কিছুটা পিছিয়ে পড়েছে টটেনহ্যাম। তবে প্রথম ৩-৪টি দলের মধ্যে থাকতেই পারে টটেনহ্যাম। ম্যান ইউয়ের পক্ষে সেটা বোধহয় সম্ভব হবে না।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

East Bengal: শ্রীনিধি ডেকানের বিরুদ্ধে সহজ জয়, কলকাতা ডার্বির আগে চনমনে ইস্টবেঙ্গল

Mohun Bagan Super Giant: হায়দরাবাদের বিরুদ্ধে শেষমুহূর্তে ঝলক, কলিঙ্গ সুপার কাপে দ্বিতীয় জয় মোহনবাগানের

Manchester City: নিউক্যাসলের বিরুদ্ধে শেষমুহূর্তের গোলে জয়, প্রিমিয়ার লিগে দ্বিতীয় স্থানে ম্যান সিটি

Share this article
click me!