গায়ে নীল-সাদা জার্সি, হাতে ফুটবল আর মুখে একটাই নাম, মেসি, খুদে ফ্যানের কাণ্ড দেখে মুগ্ধ নেটপাড়া

 আর্জেন্টিনার জার্সি পরে হাতে ফুটবল নিয়ে ছোট্টো মাইলোর মুখে কেবল একটাই নাম মেসি। লিও-র খুদে ফ্যানের এই ভিডিও ইতিমধ্যেই ছড়িয়ে পরেছে নেটপাড়ায়।

Web Desk - ANB | Published : Dec 10, 2022 3:20 AM IST

মেসি ম্যাজিকে কাঁপছে গোটা বিশ্ব ফের একবার মাঠে নিজেদের জাত চেনাল নীল-সাদা দল। নেদারল্যান্ডসের বিরুদ্ধে কোয়ার্টার ফাইনালে দুর্দান্ত পারফর্ম্যান্স আর্জেন্টিনার। রুদ্ধশ্বাস ম্যাচে শেষ পর্যন্ত ডাচদের বিরুদ্ধে জয় ছিনিয়ে নিল মেসিরা। গোটা বিশ্ব এক মুহূর্তে কেঁপে উঠেছিল ভ্যামোস আর্জেন্টিনা, ভ্যামোস মেসি ধ্বনিতে। সেই সুরে গলা মেলাল মেসির খুদে ফ্যান মাইলোও। আর্জেন্টিনার জার্সি পরে হাতে ফুটবল নিয়ে ছোট্টো মাইলোর মুখে কেবল একটাই নাম মেসি। লিও-র খুদে ফ্যানের এই ভিডিও ইতিমধ্যেই ছড়িয়ে পরেছে নেটপাড়ায়।

লিওনেল মেসি মানেই বাঁ পায়ের জাদু, মেসি মানেই মাঠে অসাধারণ ফুটবল, মেসি মানে আবেগ, মেসি মানে ভালোবাসা। মেসি তো কেবল ফুটবলার নয় মেসি একটা স্বপ্ন। মেসি স্বপ্ন দেখায়। প্রত্যেক ম্যাচে সেই স্বপ্নকে আরও দৃঢ় করে তুলছে। সেই স্বপ্ন দেখছে ছোট থেকে বড় সকলেই। এক সুরে গোটা বিশ্ব যেন বলছে ভ্যামোস মেসি। সেই সুরে গলা মিলিয়েছে মেসির এক খুদে ফ্যানও। গায়ে নীল-সাদা জার্সি, হাতে ফুটবল আর মুখে একটাই নাম, মেসি। ছোট্টো মাইলোর ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করে তাতে লেখা,'বিশ্বকাপ কাঁপছে, আর মাইলো সেটা জানে।' মেসির এই খুদে ফ্যানের ভিডিও দেখে মুগ্ধ নেটপাড়া। এখন পর্যন্ত ৬২ হাজারেরও বেশি মানুষ ভিডিওটি দেখেছে।

 

 

এখানেই শেষ নয়, মেসিকে ভালোবাসা জানাতে নানা পন্থা বেছে নিয়েছেন ফুটবল প্রেমীরা। সম্প্রতি ভাইরাল অন্য একটি ভিডিওতে দেখা গিয়েছে বিশালাকার ক্যানভাসে নিখুতভাবে ফুটিয়ে তুললেন লিওনেল মেসির প্রতিকৃতি। ফ্যান গার্লের সেই ভিডিও মুগ্ধ করেছে নেটিজেনদের। তুলির টানে মেসিকে ভালোবাসা জানালেন ওই তরুণী। ইতিমধ্যে নেটমাধ্যমে ভাইরাল সেই ভিডিও। এখন পর্যন্ত ২ লাখেরও বেশি মানুষ ভিডিওটি দেখেছেন।

৩৫ মিনিটে মেসির অসাধারণ থ্রু থেকে গোল করে আর্জেন্টিনাকে এগিয়ে দেন নাহুয়েল মলিনা। প্রথমার্ধে আর গোল হয়নি। ৭৩ মিনিটে পেনাল্টি থেকে দলের হয়ে দ্বিতীয় গোল করেন মেসি। এরপর ৮৩ মিনিটে নেদারল্যান্ডসের হয়ে ব্যবধান কমান উট উইঘোর্স্ট। এরপর গোল শোধ করার অনেক চেষ্টা করেছিল ডাচরা। কিন্তু তারা একাধিক সুযোগ নষ্ট করে। তবে শেষমুহর্তে ফ্রি-কিক থেকে গোল করে ম্যাচে সমতা ফিরিয়ে আনেন উইঘোর্স্ট। ফলে ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। এরপর অতিরিক্ত সময়ে আর কোনও গোল হয়নি। একাধিক সুযোগ নষ্ট করে আর্জেন্টিনা। বারও বাধা হয়ে দাঁড়ায়। ফল ম্যাচের নিষ্পত্তি হয় টাইব্রেকারে। সেই লড়াইয়ে জয় পেল আর্জেন্টিনা।

Share this article
click me!