তুলির টানে প্রিয় মেসিকে ভালোবাসা, ফ্যান গার্লের ভিডিও দেখে মুগ্ধ নেটপাড়া

একদিকে যখন মেসির খেলা দেখে মুগ্ধ গোটা বিশ্ব তখনই অন্যদিকে তুলির টানে মেসিকে ভালোবাসা জানালেন তরুণী। ইন্সটাগ্রামে ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সেই ভিডিও।

 

Web Desk - ANB | Published : Dec 10, 2022 2:38 AM IST

মেসি ম্যাজিকে মজল গোটা বিশ্ব। কোয়ার্টার ফাইনালে দুর্দান্ত পারফর্ম্যান্স করে সেমি ফাইনালে পৌঁছেছে আর্জেন্টিনা। ম্যাচের দ্বিতীয়ার্ধে অসাধারণ পাস দিয়ে গোলের সুযোগ করে দেন দলকে। তাঁরপর টাইব্রেকারে মেসির বাঁ পায়ের জাদুতে জ্বালে বল জড়ালো আর্জেন্টিনার। পাশাপাশি অসাধারণ ফুটবলের নজির গড়লেন লটারো মার্টিনেজরাও। ম্যাচের ৩৫ মিনিটে মেসির অসাধারণ থ্রু থেকে গোল করে আর্জেন্টিনাকে এগিয়ে দেন নাহুয়েল মলিনা। লিওর সতীর্থকে দিয়ে করানো এই গোল দেখে মুগ্ধ হয় গোটা বিশ্ব। মেসি মেসি চিৎকারে ফেটে পড়ল স্টেডিয়াম। পরে টাইব্রেকারেও গোল করেন মেসি। একদিকে যখন মেসির খেলা দেখে মুগ্ধ গোটা বিশ্ব তখনই অন্যদিকে তুলির টানে মেসিকে ভালোবাসা জানালেন তরুণী। ইন্সটাগ্রামে ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সেই ভিডিও।

সেমি ফাইনালের দোর গোড়ায় মেসিরা। এরই মধ্যে মেসিকে ভালোবেসে রং তুলি ধরলেন তরুনী। বিশালাকার ক্যানভাসে নিখুতভাবে ফুটিয়ে তুললেন লিওনেল মেসির প্রতিকৃতি। ফ্যান গার্লের সেই ভিডিও মুগ্ধ করেছে নেটিজেনদের। তুলির টানে মেসিকে ভালোবাসা জানালেন ওই তরুণী। ইতিমধ্যে নেটমাধ্যমে ভাইরাল সেই ভিডিও। এখন পর্যন্ত ২ লাখেরও বেশি মানুষ ভিডিওটি দেখেছেন।

 

 

৩৫ মিনিটে মেসির অসাধারণ থ্রু থেকে গোল করে আর্জেন্টিনাকে এগিয়ে দেন নাহুয়েল মলিনা। প্রথমার্ধে আর গোল হয়নি। ৭৩ মিনিটে পেনাল্টি থেকে দলের হয়ে দ্বিতীয় গোল করেন মেসি। এরপর ৮৩ মিনিটে নেদারল্যান্ডসের হয়ে ব্যবধান কমান উট উইঘোর্স্ট। এরপর গোল শোধ করার অনেক চেষ্টা করেছিল ডাচরা। কিন্তু তারা একাধিক সুযোগ নষ্ট করে। তবে শেষমুহর্তে ফ্রি-কিক থেকে গোল করে ম্যাচে সমতা ফিরিয়ে আনেন উইঘোর্স্ট। ফলে ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। এরপর অতিরিক্ত সময়ে আর কোনও গোল হয়নি। একাধিক সুযোগ নষ্ট করে আর্জেন্টিনা। বারও বাধা হয়ে দাঁড়ায়। ফল ম্যাচের নিষ্পত্তি হয় টাইব্রেকারে। সেই লড়াইয়ে জয় পেল আর্জেন্টিনা।

Share this article
click me!