FIFA World Cup 2022: আর্জেন্টিনা না ফ্রান্স- কার হাতে উঠবে বিশ্বকাপ! TrueWin-এর সঙ্গে করুন প্রেডিকশন, জিতুন Exclusive Rewards

যে চূড়ান্ত ক্ষণের জন্য গোটা ফুটবল বিশ্ব অপেক্ষায় ছিল তা এখন চলে এসেছে। আর রবিবার রাতেই চূড়ান্ত হয়ে যাবে বিশ্ব ফুটবলের নতুন সম্রাটের নাম। এমন এক ক্ষণে Exclusive Rewards নিয়ে হাজির TrueWin।

Web Desk - ANB | Published : Dec 17, 2022 4:41 AM IST / Updated: Dec 17 2022, 11:00 AM IST

আমরা সকলেই জানি যে ফুটবল বিশ্বকাপ এই বছরের সবচেয়ে বড় সমাদৃত ক্রীড়াবিশ্বযুদ্ধ। আর সেই কারণেই এখন সকলের নজর FIFA World Cup Qatar 2022-এ সকলের চোখ। সেমিফাইনালের দুরন্ত দুই উত্তেজনায় ভরা ম্যাচের পর এখন অপেক্ষা ফাইনাল ম্যাচের ফলে। যেখানে মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা ও ফ্রান্স। রবিবার ভারতীয় সময় রাত ৮.৩০-এ এই ম্যাচ হবে। তার আগে Truewin হাজির হয়েছে এমন সব এক্সক্লুসিভ রিওয়ার্ডস নিয়ে যা ফাইনালের ম্যাচের উত্তেজনার পারদে আরও মাত্রা যোগ করে দিয়েছে।

প্রেডিক্ট করুন এবং জিতুন

আর্জেন্টিনা ও ফ্রান্স এই মুহূর্তে বিশ্বকাপ ফুটবলের দুই দল যারা বিশ্ব চ্যাম্পিয়ন তকমার জন্য একে অপরের সঙ্গে লড়াই করবে। কাতারের লুসেইল স্টেডিয়ামে এই ফাইনাল ম্যাচ হবে। আর্জেন্টিনা না ফ্রান্স ফাইনালে কার পাল্লা ভারি? কে হবে আগামী ৪ বছরের জন্য বিশ্বফুটবলের সম্রাট? নাম নিন আপনার প্রিয় দলের। তাহলে আর দেরি কেন!

জয়ী দলের নাম প্রেডিক্ট করুন এবং TrueWin- এ জিতে নিন ইনস্ট্যান্ট রিওয়ার্ডস। প্ল্যাটফর্ম ডিপোজিট অফারে TrueWin আপনাকে প্রতি ১০০ দিরাম ডিপোজিটে দিচ্ছে আরও ১০০ দিরাম ফ্রি। এর ফলে ম্যাচের স্কোর প্রেডিকশনে আপনার জয়ের সম্ভাবনা দ্বিগুণ হয়ে যাচ্ছে। এই সহজ-সরল ব্যবহারযোগ্য এবং বোধগম্য প্ল্যাটফর্ম আপনাকে দিচ্ছে প্রি-ম্যাচ এবং ইন-প্লে প্রেডিকশনের সুযোগ। এই অসামান্য সুযোগকে কাজে লাগাতে গেলে আপনাকে অবশ্যই নাম লেখাতে হবে TrueWin-এ। রেজিস্ট্রার করে ডিপোজিট জমা করুন এবং ফাইনালি আপনি আপনার প্রেডিকশনকে TrueWin-এ নথিভুক্ত করতে পারবেন।

TrueWin তার ইউজারদের সত্যিকারে এক অসামান্য খেলার মজা দিতে চায় যা রিওয়ার্ড জয়ের আনন্দের মাত্রাকে আরও বাড়িয়ে তোলে। TrueWin-এর উত্তেজনায় ভরা নানা খেলার তালিকা আপনাকে দেয় ইনস্ট্যান্ট প্রাইজ জেতার সুযোগ। এর সঙ্গে বাড়তি মাত্রা যোগ করে এখানে থাকা বিশ্বজুড়ে অংশগ্রহণকারী খেলোয়াড়দের দল। এর ফলে যারা একবার TrueWin-এ প্রবেশ করে তারা বারবার ফিরে আসে এতে অংশ নেওয়ার জন্য। সুতরাং আরে বিলম্ব না করে বিশ্বকাপ ফুটবলের ফাইনালের ম্যাচ স্কোর প্রেডিক্ট করতে আর দেরি করবেন না, আপনার মধ্যেকার ফুটবল স্পিরিটকে বাড়িয়ে তুলতে TrueWin-এ প্রেডিক্ট করে ফেলুন ম্যাচের ফলাফল। 

ফ্রান্স-এর ওয়ার্ল্ডকাপ প্রেডিকশন
আর একটা মাত্র জয়- তাহলেই পরপর দুই বার বিশ্বকাপ ফুটবল জয়ের তকমা নিজেদের কয়রাত্ত করবে ফ্রান্স। তবে ফ্রান্স দল যে সমস্যার ঊর্ধ্বে এমনটা নয়। ফ্রান্সের কিলিয়ন এমবাপে এবারের ফুটবল বিশ্বকাপে মেসির মতোই ৫ গোল করে সোনার বুট জয়ের দৌঁড়ে রয়েছেন। তাই বলতে দ্বিধা নেই যে ফ্রান্স দলটি প্রবল পরিমাণে নির্ভর করছে এমবাপের পারফরম্যান্সের উপরে। আশা করে যায় দুই দলের আক্রমণ-প্রতিআক্রমণে একটা সম্পূর্ণ উপভোগ্য ম্যাচ অপেক্ষা করছে। স্কোরের জন্য এখানে প্রেডিক্ট করুন।

আর্জেন্টিনার ওয়ার্ল্ড কাপ প্রেডিকশন
ক্রোয়েশিয়ার বিরুদ্ধে দুরন্ত জয়ের পর এখন সেলিব্রেশনে মাতোয়ারা আর্জেন্টিনা দল। মনে করা হচ্ছে বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ার দৌঁড়ে ট্রফির খুবই কাছাকাছি রয়েছেন মেসিরা। তাই এক্ষেত্রে প্লাস-মানি প্লে ফায়দা দিতে পারে ইউজারদের। আর্জেন্টিনা এই বিশ্বকাপের মেসির দুরন্ত খেলার উপরে পুরোপুরি নির্ভরশীল। মেসি এখন পর্যন্ত এই বিশ্বকাপের সবচেয়ে সফল ফুটবলার। তাহলে কি সত্যি সত্যি বিশ্বকাপ নিয়ে বাড়ি ফিরছে আর্জেন্টিনা? এখানে প্রেডিক্ট করুন।

এক অন্য বিশেষত্বে ভরা প্ল্যাটফর্ম-
Truewin- হল সংযুক্ত আরব আমিরশাহীর দ্রুত বেড়ে ওঠা একটি অলাইন গেমিং স্টার্ট-আপস। এর সাফল্যের অন্যতম বড় কারণ অতি সহজে এর ব্যবহার করার মতো সুবিধা। শুধুমাত্র ১৮ বছরের বেশি বয়সীরাই Truewin- এ নাম নথিভুক্ত করতে পারে। এখানে শুধুমাত্র কয়েকটি সহজ ধাপেই রেজিস্ট্রি করে নেওয়া যায়। একবার যে খেলোয়াড় এতে অংশ নেন তিনি একা অথবা একাধিক জন অথবা সিস্টেম (কম্বাইন্ড) ওয়েগার্স হিসাবে নিজেকে প্রতিপক্ষের সামনে দাঁড় করাতে পারেন।

Truewin- দুটো ভার্সানে তার ইউজারদের কাছে লভ্য- একটি পিসি ভার্সান এবং অন্যটি মোবাইল ভার্সান এবং মোবাইল অ্যাপ- একে আবার গুগল প্লে স্টোর যথেষ্ট হাই ব়্যাঙ্কিং-ও দিয়েছে যা Truewin টিমের কাছে এক বিশাল পাওনা। সেই সঙ্গে এটাও বলা অতি আবশ্যক যে এখন এই প্ল্যাটফর্ম-এ PayBy অনলাইন ট্র্যান্সাকশন-এর মাধ্যমে আর্থিক লেনদেন করা সম্ভব, এতে এই ধরনের অনলাইন লেনদেনের প্রক্রিয়া খুবই সহজ-সরল এবং নিরাপদ হয়েছে।

Truewin- এর রয়েছে অতি দক্ষ একদল গবেষক থেকে শুরু ,করে ডেটা অ্যানালিস্ট- যাদের কাজ হল বিশ্বকাপের প্রতিটি ম্যাচের সম্ভাব্য এবং বৈধ প্রতিকূলতাকে চিহ্নিত করা এবং অনলাইন গেমের মজাকে উপভোগ্য করে তুলতে এবং এক সুন্দর খেলার পরিবেশ তৈরিতে কাজ করা।

অতুলনীয় মজা এবং রিওয়ার্ড জয় উপভোগ করতে চাইলে এখনই এতে জয়েন করুন এবং আপনার প্রিয় দলের জন্য প্রেডিক্ট করুন।

আরও পড়ুন-  
বিশ্বকাপ ফাইনালে দলের জয় কামনা করে তারাপীঠে পুজো দিচ্ছেন লিওনেল মেসি! সত্যি?
আমরা পরপর ২ বার বিশ্বকাপ জেতার জন্য আপ্রাণ চেষ্টা করব, জানালেন ফ্রান্সের কোচ 
মাদ্রিদ ছেড়ে ব্যক্তিগত বিমানে দুবাই ফিরলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

 

Share this article
click me!