চোট সারিয়ে অনুশীলনে নেইমার, সোমবার দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে খেলার সম্ভাবনা উজ্জ্বল

চোটের জন্য গ্রুপের শেষ ২ ম্যাচ খেলতে পারেননি। তবে নক-আউটে দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে এই তারকার খেলার সম্ভাবনা উজ্জ্বল।

Web Desk - ANB | Published : Dec 4, 2022 12:13 PM IST

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল নেইমারের হাসিমুখের ছবি। চোট সারিয়ে বল নিয়ে অনুশীলন শুরু করেছেন ব্রাজিলের তারকা। তিনি সোশ্যাল মিডিয়ায় এই ছবি দিয়ে লিখেছেন, 'আমার ভাল লাগছে। আমি জানতাম আমার এখন ভাল লাগবে।' নেইমারের এই ছবি দেখে আশ্বস্ত হয়েছেন সারা বিশ্বের ফুটবলপ্রেমীরা। জমে উঠেছে কাতার বিশ্বকাপের নক-আউটের লড়াই। লিওনেল মেসি অসাধারণ পারফরম্যান্স দেখাচ্ছেন। এই সময় যদি চোটের জন্য নেইমারের মতো তারকাকে মাঠের বাইরে বসে থাকতে হয়, তাহলে সেটা ব্রাজিলের বিপক্ষ দলের জন্য হয়তো ভাল, কিন্ত ফুটবলপ্রেমীদের জন্য নয়। সেই কারণে দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে নেইমারের খেলার সম্ভাবনা উজ্জ্বল হওয়ায় ফুটবলপ্রেমীরা খুশি। আশা করা হচ্ছে সোমবার ব্রাজিলের প্রথম একাদশেই থাকবেন নেইমার। তিনি চোটের জন্য খেলতে না পারায় গ্রুপের শেষ ২ ম্যাচে খুব একটা ভাল পারফরম্যান্স দেখাতে পারেনি ব্রাজিল। নক-আউটে নেইমারকে ব্রাজিলের দরকার। তিনি মাঠে ফিরলে দল উপকৃত হবে।

 

Latest Videos

 

এবারের বিশ্বকাপে ব্রাজিলের প্রথম ম্যাচে সার্বিয়ার বিরুদ্ধে গোড়ালিতে চোট পান নেইমার। এরপর তাঁর চোট নিয়ে নানা কথা শোনা যায়। প্রথমে জানানো হয়, নক-আউটের শেষ ২ ম্যাচ খেলতে পারবেন না এই ফুটবলার। কিন্তু পরে আবার রটে যায়, এবারের বিশ্বকাপে আর কোনও ম্যাচই খেলতে পারবেন না নেইমার। কিন্তু চোট সারিয়ে অনুশীলনে ফিরলেন এই তারকা। তাঁকে অনুশীলনে দেখে জড়তা আছে বলে মনে হয়নি। বল নিয়ে হাল্কা অনুশীলন করেন নেইমার। তাঁকে হাল্কা জগিং করতেও দেখা যায়। ফলে দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে এই তারকাকে খেলতে দেখা যেতেই পারে।

এর আগে ২০১৪ সালে দেশের মাটিতে বিশ্বকাপে কোয়ার্টার ফাইনালে কলম্বিয়ার বিরুদ্ধে মারাত্মক চোট পান নেইমার। সেবারের বিশ্বকাপে তিনি আর কোনও ম্যাচ খেলতে পারেননি। সেই চোট সারিয়ে মাঠে ফিরতে অনেকদিন সময় লাগে। তারপর অবশ্য আর খুব বড় চোট পাননি নেইমার। তবে গোড়ালির চোট তাঁকে পরেও ভুগিয়েছে। চোটের জন্য ২০১৯ সালে কোপা আমেরিকা খেলতে পারেননি তিনি। সেই কারণে এবার মাঠে ফিরতে মরিয়া নেইমার। তিনি ভাল খেলে দলকে জেতাতে চান।

নেইমার অনুশীলন শুরু করলেও, চোটের জন্য কাতার বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছেন গ্যাব্রিয়েল জেসুস ও অ্যালেক্স টেলস। গ্রুপের শেষ ম্যাচে ক্যামেরুনের বিরুদ্ধে চোট পান এই ২ ফুটবলার। তাঁদের ফিট হয়ে উঠতে বেশ কিছুদিন লাগবে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন-

প্রি-কোয়ার্টারে ফ্রান্স-পোল্যান্ড টক্কর, ইংল্যান্ডের সামনে সেনেগাল

২৪ বছর পর বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা-নেদারল্যান্ডস টক্কর

বিশ্বকাপে গোলসংখ্যায় মারাদোনাকে টপকালেন মেসি, সহজেই কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

‘RG Kar করে রেখে দেবো’! নার্সকে হুমকি রোগীর পরিবারের, চাঁচল হাসপাতালে আতঙ্কের ছায়া | Malda News
বন্ধ হবে ইভটিজিং, ছিনতাই! মেয়েদের সুরক্ষায় এবার 'Pink Police Force' চালু বিশেষ 'পিঙ্ক ভ্যান'
আর জি করের ঘটনার প্রতিবাদের জের, দুই কলেজ ছাত্রীকে বহিষ্কার তৃণমূল নেতা শ্যামল সাঁতরার | RG Kar
ঘরে আর ফেরা হল না! উদ্ধার ৮ মৎস্যজীবীর মৃতদেহ! পরিবারের কান্নায় ভাসলো নামখানা | Namkhana News Today
চারিদিকে নোংরা জল! দুর্গন্ধে টেকা দায়! এখনও রেহাই নেই আন্দুলের আড়গোড়ী মাঠ এলাকার বাসিন্দাদের