দর্শকদের দিকে চুইংগাম ছুড়ল মেসির ছেলে, অসন্তুষ্ট স্ত্রী আন্তোনেলা

সারা বিশ্বে সুভদ্র হিসেবে পরিচিত লিওনেল মেসি। কিন্তু তাঁর এই ভাবমূর্তির সঙ্গে মানানসই নয়, এমন আচরণ করল ছেলে ম্যাতিও। ছেলের আচরণে অখুশি মেসির স্ত্রী আন্তোনেলা রকুজ্জো।

Web Desk - ANB | Published : Dec 5, 2022 3:17 PM IST / Updated: Dec 05 2022, 08:51 PM IST

কাতার বিশ্বকাপের প্রি-কোয়ার্টার ফাইনালে অসাধারণ পারফরম্যান্স দেখিয়েছেন আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি। তিনি নিজে গোল করেছেন, দলও জিতেছে। কিন্তু এরই মধ্যে মেসির ছেলে ম্যাতিও এমন এক কাণ্ড ঘটিয়ে ফেলেছে, যা নিয়ে অসন্তুষ্ট স্বয়ং মেসির স্ত্রী আন্তোনেলা রকুজ্জো। গ্যালারিতে বসে খেলা দেখার ফাঁকে দর্শকদের দিকে চুইংগাম ছোড়ে ম্যাতিও। ৭ বছরের ম্যাতিওর এই আচরণে প্রকাশ্যেই অসন্তোষ প্রকাশ করেন আন্তোনেলা। তিনি ছেলেকে বকুনি দেন। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল। অনেকেই নানা মন্তব্য করছেন। কেউ কেউ মেসির সন্তানের আচরণের নিন্দা করছেন, আবার কেউ কেউ আন্তোনেলার আচরণের প্রশংসা করছেন। মেসি বারবার বলেছেন, তাঁর সাফল্যের পিছনে পরিবারের বড় ভূমিকা আছে। সন্তানদের ভূমিকার কথাও উল্লেখ করেছেন মেসি। কিন্তু ম্যাতিওর এই আচরণ মেসির ভাবমূর্তির ক্ষতি করতে পারে বলে মনে করছেন এই তারকার অনুরাগীরা। তাঁদের মতে, ম্যাতিওর আচরণ শুধরে নেওয়া উচিত।

আর্জেন্টিনা-অস্ট্রেলিয়া ম্যাচ দেখতে গ্যালারিতে আন্তোনেলার সঙ্গে ম্যাতিও ছাড়াও ছিল থিয়াগো ও সিরো। সবাই একসঙ্গে বসে খেলা উপভোগ করেন। ম্যাচের পর একটি টেলিভিশন চ্যানেলের উপস্থাপক মেসিকে একটি ভিডিও দেখান। সেই ভিডিওতে দেখা যায়, মেসির গোলের সময় লাফিয়ে ওঠেন তাঁর স্ত্রী। মেসির সন্তানরাও বাবাকে গোল করতে দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠে। সেই ভিডিও দেখে মেসি খুশি হন। তিনি আর্জেন্টিনা থেকে কাতার আসা সমর্থকদেরও কুর্ণিশ জানান। মেসি বলেন, 'আমার অসাধারণ অনুভূতি হচ্ছে। সবার সঙ্গে এই সুন্দর ও খুশির মুহূর্ত ভাগ করে নিতে পেরে আমার ভাল লাগছে। ওদের কতটা আনন্দ হয়েছে, সেটা আমি জানি। ওরা সবাই মিলে এখানে এসে অনেক কষ্ট করে আমাদের সঙ্গে আছে। আমাদের দল জয় পাওয়ায় ওদের কতটা আনন্দ হয়েছে আমি জানি। আমাদের মধ্যে একটা বন্ধন আছে। এই বন্ধন খুব সুন্দর। জাতীয় দল এরকমই হওয়া উচিত।'

অস্ট্রেলিয়াকে সহজেই হারিয়ে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে পৌঁছে গিয়েছে আর্জেন্টিনা। কোয়ার্টার ফাইনালে মেসিদের প্রতিপক্ষ নেদারল্যান্ডস। এখন সেই ম্যাচের প্রস্তুতিতে ব্যস্ত মেসিরা। নেদারল্যান্ডস এবারের বিশ্বকাপে বেশ ভাল খেলছে। ফলে কোয়ার্টার ফাইনালে মেসিদের লড়াই সহজ হবে না। সেটা ভালভাবেই জানেন মেসি। সেই কারণে তিনি কোয়ার্টার ফাইনালের জন্য সেরা খেলা তুলে রেখেছেন। আর্জেন্টিনার অধিনায়ক জানিয়ে দিয়েছেন, তিনি এবার দলকে বিশ্বচ্যাম্পিয়ন করতে চান।

আরও পড়ুন-

খেলবেন নেইমার, দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে খেলতে নামার আগে স্বস্তিতে ব্রাজিল

পোল্যান্ড-সেনেগালের বিদায়, বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে ফ্রান্স-ইংল্যান্ড

বাড়িতে সশস্ত্র দুষ্কৃতীদের হামলা, কাতার থেকে লন্ডনে ফিরলেন রাহিম স্টার্লিং

Read more Articles on
Share this article
click me!