টক্কর দিতে পারেন রোনাল্ডোর সঙ্গেও, জন্মদিনে দেখে নিন নেইমারের বিলাসবহুল জীবন

একই দিনে জন্ম ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও নেইমার জুনিয়রের। রোনাল্ডোর চেয়ে অবশ্য ৭ বছরের ছোট নেইমার। সাফল্য ও খ্যাতির বিচারেও নেইমারের চেয়ে অনেকটা এগিয়ে রোনাল্ডো। জন্মদিনে এই ২ তারকাকেই শুভেচ্ছা জানাচ্ছেন অনুরাগীরা।

Web Desk - ANB | Published : Feb 5, 2023 4:39 AM IST

110
রবিবার ৩১ বছর পূর্ণ করলেন ব্রাজিল ও প্যারিস সাঁ জা-র তারকা নেইমার জুনিয়র

১৯৯২ সালের ৫ ফেব্রুয়ারি ব্রাজিলের সাও পাওলোতে জন্ম নেইমারের। রবিবার ৩১ বছর পূর্ণ করলেন তিনি। জন্মদিনে অসংখ্য অনুরাগী শুভেচ্ছা জানাচ্ছেন এই ফুটবলারকে।

210
ব্রাজিলের বেশিরভাগ ফুটবলারের মতোই নেইমারের জীবনও শুরু হয়েছে দারিদ্র্যের মধ্যে

ছোটবেলায় পরিবারের লোকজনের সঙ্গে সাও পাওলোর একটি বস্তিতে থাকতেন নেইমার। পরিবার চরম আর্থিক অনটন ছিল। কিন্তু ফুটবল প্রতিভার মাধ্যমে দারিদ্র্যকে জয় করতে পেরেছেন নেইমার।

310
গত বছর ২৫ লক্ষ পাউন্ড খরচ করে ব্রাজিলে একটি ম্যানসন কিনেছেন নেইমার

পরিবারকে নিয়ে থাকার জন্য গত বছর ব্রাজিলে একটি বিলাসবহুল ম্যানসন কিনেছেন নেইমার। এর জন্য তাঁর খরচ হয়েছে ২৫ লক্ষ পাউন্ড।

410
নেইমারের নতুন বাসভবনে ৭টি বেডরুম, স্কোয়াশ কোর্ট, স্যুইমিং পুল, ২০টি গাড়ি রাখার গ্যারাজ, প্যানারমিক এলিভেটর আছে

ব্রাজিলে নেইমার যে নতুন ম্যানসন কিনেছেন, সেখানে বিলাসবহুল জীবনযাপনের সবরকম উপকরণ মজুত। ছোটবেলায় আর্থিক সমস্যার মধ্যে থাকলেও, এখন চূড়ান্ত বিলাসিতার মধ্যে দিন কাটান নেইমার।

510
নেইমারের গ্যারাজ দেখেও তাক লেগে যেতে পারে, ফেরারি, অ্যাস্টন মার্টিনের মতো গাড়ির মালিক এই ফুটবলার

৪.৩৪ কোটি টাকা মূল্যের ফেরারি ৪৫৮ ইতালিয়া, ৩.৮২ কোটি টাকা মূল্যের অ্যাস্টন মার্টিন ভালকানের মতো বিলাসবহুল গাড়ির মালিক নেইমার।

610
ব্রাজিলের হয়ে অলিম্পিক্স, কনফেডারেশনস কাপ চ্যাম্পিয়ন হয়েছেন নেইমার

ব্রাজিলের হয়ে ২০১৬ সালে রিও অলিম্পিক্সে সোনা জিতেছেন নেইমার। এর আগে ২০১২ সালের অলিম্পিক্সে তিনি রুপোজয়ী দলের সদস্য ছিলেন। ২০১৩ সালে ব্রাজিলের হয়ে ফিফা কনফেডারেশনস কাপ চ্যাম্পিয়ন হন নেইমার।

710
ব্রাজিলকে এখনও কোপা আমেরিকা বা বিশ্বকাপ চ্যাম্পিয়ন করতে পারেননি নেইমার

২০২১ সালে কোপা আমেরিকা ফাইনালে লিওনেল মেসির আর্জেন্টিনার কাছে হেরে রানার্স হয় ব্রাজিল। সেটাই দেশের হয়ে মেসির প্রথম ট্রফি ছিল। নেইমার এখনও পর্যন্ত ব্রাজিলকে কোপা আমেরিকা, বিশ্বকাপের মতো বড় প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন করতে পারেননি।

810
লিওনেল মেসির সঙ্গে বার্সেলোনায় একসঙ্গে খেলেছিলেন নেইমার, এখন তাঁরা একসঙ্গে পিএসজি-তে খেলছেন

ফুটবল মাঠে ব্রাজিল-আর্জেন্টিনার যতই রেষারেষি থাকুক না কেন, লিওনেল মেসির সঙ্গে নেইমারের সম্পর্ক খুবই ভালো। বিশ্বকাপ জেতার পর মেসিকে অভিনন্দন জানিয়েছেন নেইমার।

910
বার্সেলোনা ছেড়ে প্যারিস সাঁ জা-য় যোগ দিয়ে ভালো পারফরম্যান্স দেখাচ্ছেন নেইমার

কিলিয়ান এমবাপে, লিওনেল মেসির সঙ্গে একই ক্লাবে খেলছেন নেইমার। এই দুই বিশ্বকাপজয়ীর সঙ্গে ব্রাজিলের সুপারস্টারও ভালো পারফরম্যান্স দেখাচ্ছেন।

1010
চোটমুক্ত থেকে ২০২৬ বিশ্বকাপে ব্রাজিলকে চ্যাম্পিয়ন করাই নেইমারের লক্ষ্য

২০১৪ ও ২০২২ বিশ্বকাপে চোট পান নেইমার। ২০২৬ সালে পরবর্তী বিশ্বকাপে চোটমুক্ত থাকাই এই স্ট্রাইকারের প্রধান লক্ষ্য। ব্রাজিলকে বিশ্বকাপ জেতাতে চান নেইমার।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos