East Bengal: ইস্টবেঙ্গলের গ্রিক কানেকশন, আইএসএল-এর সর্বাধিক গোলদাতাকে ছিনিয়ে নিল লাল-হলুদ

নতুন মরসুমে শক্তিশালী দল গঠনের লক্ষ্যে ইস্টবেঙ্গল। শুক্রবার নতুন ফুটবলারদের নাম ঘোষণা শুরু হয়ে গেল। ফলে সদস্য-সমর্থকরা নতুন করে আশায় বুক বাঁধছেন।

Soumya Gangully | Published : Jun 14, 2024 9:24 AM IST / Updated: Jun 14 2024, 03:36 PM IST

২ বছরের চুক্তিতে ইস্টবেঙ্গলে যোগ দিলেন গ্রিসের স্ট্রাইকার দিমিত্রিওস দিমায়ান্তাকস। গত মরসুমের আইএসএল-এ কেরালা ব্লাস্টার্সের হয়ে খেলেন দিমায়ান্তাকস। তিনি অসাধারণ পারফরম্যান্স দেখান। ১৩ গোল করে আইএসএল-এ গোল্ডেন বুট জেতেন এই স্ট্রাইকার। এবার তিনি লাল-হলুদ জার্সি পরে একইরকম পারফরম্যান্স দেখাবেন বলে আশায় সদস্য-সমর্থকরা। শুক্রবার সকালে ইস্টবেঙ্গলের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে গ্রিক দেবদেবীদের কোলাজ শেয়ার করা হয়। তখনই গুঞ্জন শুরু হয়েছিল, এদিন সরকারিভাবে দিমায়ান্তাকসের নাম ঘোষণা করা হবে। এই স্ট্রাইকারের ইস্টবেঙ্গলে যোগ দেওয়া নিয়ে বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছিল। তবে ইস্টবেঙ্গলের পক্ষ থেকে এতদিন সরকারিভাবে কোনও ঘোষণা না হওয়ায় কিছুটা উদ্বেগে ছিলেন সদস্য-সমর্থকরা। শুক্রবার এই উদ্বেগের অবসান হল।

দিমায়ান্তাকসকে দলে পেয়ে খুশি কুয়াদ্রাত

Latest Videos

দিমায়ান্তাকসে দলে পাওয়ায় খুশি হয়েছেন ইস্টবেঙ্গলের প্রধান কোচ কার্লেস কুয়াদ্রাত। তিনি বলেছেন, ‘ভারতে ও আইএসএল-এ যেভাবে মানিয়ে নিয়েছে দিমায়ান্তাকস, সেটা সত্যিই চমকপ্রদ। ও দলে যোগ দেওয়ায় আমাদের আক্রমণ অত্যন্ত শক্তিশালী হয়ে উঠবে। ওর সঙ্গে আমাদের ফলপ্রসূ আলোচনা হয়েছিল। এরপরেই ও আমাদের দলে যোগ দিতে রাজি হয়। ওর কাছে একাধিক ক্লাবে যোগ দেওয়ার প্রস্তাব ছিল। তবে ও আমাদের উপর বিশ্বাস রেখেছে এবং ইস্টবেঙ্গলকে বেছে নিয়েছে।’

গ্রিসের জাতীয় দলের স্ট্রাইকার দিমায়ান্তাকস

গ্রিসের সিনিয়র জাতীয় দলের হয়ে ৫ ম্যাচ খেলেছেন দিমায়ান্তাকস। তবে সিনিয়র পর্যায়ে আন্তর্জাতিক ম্যাচে তিনি গোল পাননি। অনূর্ধ্ব-১৭ দলের হয়ে ৮ গোল, অনূর্ধ্ব-১৯ দলের হয়ে ১০ গোল, অনূর্ধ্ব-২০ দলের হয়ে ২ গোল এবং অনূর্ধ্ব-২১ দলের হয়ে ৫ গোল করেছেন এই স্ট্রাইকার। তিনি গ্রিসের অন্যতম সেরা ক্লাব অলিম্পিয়াকসের হয়ে ৮ ম্যাচ খেলে ২ গোল করেছেন দিমায়ান্তাকস। এবার তিনি লাল-হলুদ জার্সি পরে আইএসএল মাতিয়ে দিতে তৈরি।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Calcutta Football League: কলকাতা প্রিমিয়ার লিগে এক গ্রুপে ইস্টবেঙ্গল-মোহনবাগান

East Bengal Club: ময়দানে নজির, ইস্টবেঙ্গল ক্লাবের কর্মসমিতিতে ঝুলন গোস্বামী

East Bengal: নতুন মরসুম শুরুর আগেই ভিক্টর, আলেকজান্ডারদের ছেড়ে দিল ইস্টবেঙ্গল

Share this article
click me!

Latest Videos

'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিসের সামনেই চলে অরাজকতা! যা হল দেখুন | Nadia News Today
বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র