উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল ম্যাচে হামলার হুমকি, বার্তা দিল আইএসআইএস

আল-আজাইম ফাউন্ডেশন এই খবর দিয়ে জানিয়েছে আইএসআইএস চারটি স্টেডিয়ামের ছবি শেয়ার করার সময় সবার ওপর হামলা চালানোর হুমকি দিয়েছে।

Parna Sengupta | Published : Apr 9, 2024 11:41 AM IST / Updated: Apr 09 2024, 05:19 PM IST

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের সংগঠনকে হুমকি দিয়েছে জঙ্গি গোষ্ঠী আইএসআইএস। জঙ্গি গোষ্ঠী কোয়ার্টার ফাইনাল ম্যাচ আয়োজনকারী চারটি স্টেডিয়ামকে টার্গেট করার হুমকি দিয়েছে। আল-আজাইম ফাউন্ডেশন এই খবর দিয়ে জানিয়েছে আইএসআইএস চারটি স্টেডিয়ামের ছবি শেয়ার করার সময় সবার ওপর হামলা চালানোর হুমকি দিয়েছে।

আইএসআইএস কোন চারটি স্টেডিয়ামের হুমকি দিয়েছে?

ইসলামিক স্টেটের (দায়েশ, আইএসআইএস) বার্তা প্রচার করে এমন একটি মিডিয়া আউটলেট আল আজম ফাউন্ডেশন চারটি স্টেডিয়ামের ছবি প্রকাশ করেছে। আইএসআইএসের টার্গেট পার্ক দেস প্রিন্সেস, সান্তিয়াগো বার্নাব্যু, মেট্রোপলিটন এবং এমিরেটস স্টেডিয়াম। এই চারটি স্টেডিয়ামে হামলার হুমকি দিয়ে সবাইকে মেরে ফেলার বার্তা লিখেছিল এই জঙ্গি সংগঠন।

তবে আইএসআইএসের এই হুমকি সত্ত্বেও ফুটবল ভক্তদের উৎসাহ অটুট। আজ রাতের ম্যাচ নিয়ে উচ্ছ্বসিত ক্রীড়া অনুরাগীরা অনেক আগে থেকেই প্রস্তুতি শুরু করেছেন।

রাশিয়ার একটি কনসার্ট হলে হামলার ঘটনা ঘটেছে 

ডেইলি মেইলের অন্য একটি প্রতিবেদনে বলা হয়েছে, আইএসআইএস-সংশ্লিষ্ট মিডিয়া আউটলেট সারহ আল-খিলাফা ৩০ মার্চ বায়ার্ন মিউনিখ বনাম বরুসিয়া ডর্টমুন্ড দেখার জন্য মিউনিখের অ্যালিয়াঞ্জ অ্যারেনায় দর্শকদের ওপর হামলার চালানোরপ্লযান করেছিল। তখনও হুমকি দেওয়া হয়। ইসলামিক স্টেট শেষ হামলা চালিয়ে ছিল ২২ মার্চ মস্কোর একটি বড় কনসার্ট হল ক্রোকাস সিটি হলে।

আরও খবরের জন্য এশিয়ানেট নিউজ বাংলা হোয়াটসঅ্যাপ চ্যানেলে চোখ রাখুন, এখানে ক্লিক করুন।

Share this article
click me!