ISL Derby: ইস্টবেঙ্গলের বিরুদ্ধে নামার আগে হটাৎ এই কথা কেন বললেন মোহনবাগান কোচ?

আর মাত্র কয়েকঘণ্টা বাকি। 

Subhankar Das | Published : Oct 18, 2024 11:57 AM IST / Updated: Oct 18 2024, 05:43 PM IST

আর মাত্র কয়েকঘণ্টা বাকি। আইএসএল-এর বড় মেগা ম্যাচ।

আর এই খেলায় নামার আগে ধারে ও ভারে অনেকটাই এগিয়ে মোহনবাগান। কিন্তু সবুজ মেরুন হেডস্যারের মতে, “ডার্বিতে কেউ ফেভারিট নয়।”

Latest Videos

এমনিতে ফর্মের বিচারে তো বটেই, পরিসংখ্যানের দিক দিয়েও অনেকটাই এগিয়ে সবুজ মেরুন ব্রিগেড। কিন্তু ডার্বিতে সবসময়ই যে তুল্যমূল্য লড়াই চলে, সেই তত্ত্ব মানছেন খোদ জোসে মোলিনাও। ম্যাচের আগেরদিন সাংবাদিক সম্মেলনে এসে তিনি পরিষ্কার জানিয়ে দিলেন, “ডার্বিতে কেউ ফেভারিট নয়।”

উল্লেখ্য, আগের ম্যাচে মহামেডানকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে মোহনবাগান। আর উল্টোদিকে ইস্টবেঙ্গল টানা চার ম্যাচে হেরেছে। ফলে, বেজায় চাপে আছে লাল হলুদ ব্রিগেড। যদিও মোলিনা সেইসব বিষয় নিয়ে ভাবতে নারাজ। তাঁর কথায়, “অতীতে কী হয়েছে, সেটা নিয়ে আমরা মাথা ঘামাতে রাজি নই। তাছাড়া আমরা আগে কী করেছি, সেটা কখনোই আগামীকাল আমাদের জিততে সাহায্য করবে না। তাই ডার্বিতে কেউ ফেভারিট নয়। যদি কেউ মনে করে থাকেন যে, আমরা এগিয়ে আছি, তাহলে বুঝতে হবে আমরা ভালো খেলছি। আর সেই আত্মবিশ্বাসটাই আমরা ধরে রাখতে চাই।”

তবে শুধু মোহনবাগান দল নয়, আত্মবিশ্বাসী সমর্থকরাও। তাদের একটাই দাবি, ডার্বি জিততে হবে। আর সেইজন্য তৈরি আছেন মোলিনাও। তিনি সেইসঙ্গে চাইছেন ফুটবলাররা ম্যাচটা উপভোগও করুক। মোলিনার মতে, “আমাদের একমাত্র লক্ষ্য হল জয়। সমর্থকরাও কিন্তু সেটাই চাইছেন। তারাও এসে সেই কথাটাই বলছেন। তবে ডার্বি জিততে হলে ৯০ মিনিট কঠোর পরিশ্রম করতে হবে। আমি তো প্রথম ডার্বির জন্য রীতিমতো মুখিয়ে আছি। আমি চাই প্লেয়াররা মাঠে নেমে ম্যাচটা উপভোগ করুক এবং আমিও সেটাই করব সাইডলাইন থেকে। আমরা শুধু জয়ের জন্যই প্রস্তুতি নিচ্ছি।”

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

কুণাল ঘোষের সঙ্গে বৈঠক নারায়ণ বন্দ্যোপাধ্যায়ের, দেখুন কী বললেন চিকিৎসক | Narayan Banerjee meet Kunal
বাওয়ালিতে লক্ষ্মী প্রতিমা ভাঙচুর জেহাদিদের, প্রতিবাদী দের মার পুলিশের, গর্জে উঠলেন অগ্নিমিত্রা
'সেদিন যদি বুদ্ধবাবু মমতাকে মেরে তাড়াতেন তাহলে বাংলার সর্বনাশ হত না' সিঙ্গুরে গিয়ে আক্ষেপ শুভেন্দুর
Suvendu Adhikari Live: রতন টাটার প্রয়াণে সিঙ্গুর শোক মিছিল শুভেন্দুর, দেখুন সরাসরি
সুবর্ণ গোস্বামীর বিরুদ্ধে নোংরা অভিযোগ দেবাংশুর, পাল্টা যা বললেন চিকিৎসক । Subarna Goswami