জাতীয় শিবিরে চুটিয়ে অনুশীলন করছেন কিয়ান নাসিরি, কী বলছেন এই তরুণ ফুটবলার?

ঘরোয়া ফুটবলে অনেকদিন ধরেই খেলছেন। তবে প্রথমবার জাতীয় দলে সুযোগ পাওয়ায় এক অন্যরকম অভিজ্ঞতা হয়েছে কিয়ান নাসিরির (Kiyan Nassiri)।

Subhankar Das | Published : Sep 7, 2024 5:39 AM IST

ঘরোয়া ফুটবলে অনেকদিন ধরেই খেলছেন। তবে প্রথমবার জাতীয় দলে সুযোগ পাওয়ায় এক অন্যরকম অভিজ্ঞতা হয়েছে কিয়ান নাসিরির (Kiyan Nassiri)।

দল বদলে মোহনবাগান (Mohun Bagan) থেকে চেন্নাইয়ান এফসিতে (Chennaiyin FC) যোগ দেওয়ার পরই প্রথমবারের জন্য জাতীয় দলে ডাক পেয়েছেন তিনি। কিয়ান বলছেন, দেশের জার্সিতে প্রথমবার খেলার ইচ্ছে রয়েছে। তবে সুযোগ না পেলেও অনুশীলন থেকে শিক্ষা নিতে চাইছেন তিনি।

Latest Videos

কিয়ান জানিয়েছেন, “আমি জাতীয় দলে ডাক পেয়ে সত্যিই ভীষণ খুশি। প্রথমবারের জন্য জাতীয় শিবিরে এসেছি। খুব ভালো লাগছে। যদি কোচ মনে করেন মাঠে নামানোর জন্য সঠিক সময় এসে গেছে, আমি তার জন্য তৈরি আছি। তবে এবার সেই মুহূর্ত না এলেও কোনও অসুবিধা নেই। দেশের সেরা ২৬ জন ফুটবলারের সঙ্গে প্রস্তুতি উপভোগ করতে চাই। কঠোর পরিশ্রম করলে আগামীদিনে ঠিকই সুযোগ মিলবে আবারও।”

সেইসঙ্গে, তিনি যোগ করেছেন, “প্রথমে শিবিরে এসে ভেবেছিলাম যে, হয়ত নাও ভালো লাগতে পারে। তবে পরে বুঝতে পারলাম, অনায়াসে বাকিদের সঙ্গে মিশে যেতে পেরেছি। অন্য ক্লাবে যাদের শত্রু হিসেবে ভাবতাম, তারাই এসে সাহায্য করছে। আমি ভাবতেই পারিনি এমনটা হবে।”

প্রসঙ্গত, প্রাক্তন ফুটবলার জামশিদ নাসিরির পুত্র ৩ বছর আগে আইএসএল-এর কলকাতা ডার্বিতে হ্যাটট্রিক করেন। এখনও তাঁর বাবার সঙ্গে প্রতিনিয়ত তুলনা করা হয়। তবে কিয়ান সেই চর্চাকে একদমই পাত্তা দিতে চান না। তাঁর মতে, “অনেকেই বলেন যে, আমার বাবা এই করেছে, ঐ করেছে। তবে তার কোনও প্রভাব আমার মধ্যে পড়ে না। আমি আমার নিজের মতোই খেলতে চাই।”

সবমিলিয়ে, জাতীয় দলের শিবিরে যোগ দিয়ে সেই অভিজ্ঞতাই ভাগ করে নিলেন তরুণ এই ভারতীয় ফুটবলার।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

নবান্ন নয় এবার কালীঘাটে বৈঠক, লাইভ স্ট্রিমিং-এর দাবি থেকে সরলেন জুনিয়র ডাক্তাররা! | RG Kar Protest
RG Kar Protest Live : কালীঘাটে ভেস্তে গেল মমতা-ডাক্তারদের সঙ্গে বৈঠক, দেখুন
হাত জড়ো করে বার বার অনুরোধ ডাক্তারদের! 'পাত্তা'ই দিল না কেউ, দেখুন | RG Kar Protest | Kalighat |
'আমি ওদেরকে চিনি না, জানি না, কোন সম্পর্ক নেই' বিস্ফোরক মন্তব্য Mamata Banerjee-এর | RG Kar Protest
'সন্দীপ ঘোষ ও টালা থানার ওসি গ্রেফতার হতেই কী মিটিং বাতিল?' প্রশ্ন তুললেন জুনিয়র ডাক্তাররা | RG Kar