দলের হার কি সহ্য করতে পারলেন না জয়শঙ্কর? ডার্বি ম্যাচে গ্যালারিতে হৃদরোগে প্রয়াণ লাল-হলুদ সমর্থকের

ফের একবার সবুজ-মেরুন হল গ্যালারির রং। ২-০ গোলে ইস্টবেঙ্গলকে পরাজিত করল এটিকে মোহনবাগান। কিন্তু সেই ফলাফল দেখে যেতে পারলেন না বাগুইআটির বাসিন্দা জয়শঙ্কর সাহা। ম্যাচ চলাকালীনই আচমকা অসুস্থ হয়ে পড়েন তিনি।

 

Ishanee Dhar | Published : Oct 29, 2022 8:50 PM IST / Updated: Oct 30 2022, 02:22 AM IST

এক মুহূর্তেই স্তব্ধ হল গ্যালারি জোরা উল্লাস। ডার্বি দেখতে এসে মৃত্যু হল এক সমর্থকের। সূত্রের খবর ম্যাচ চলাকালীন আচমকাই অসুস্থ হয়ে পড়েন বাগুইআটির দেশবন্ধু নগরের এক সমর্থক। তৎক্ষনাৎ তাঁকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষ রক্ষা হয়নি। রাত নয়টা নাগাদ মৃত্যু হয় বাগুইআটির দেশবন্ধু নগরের বাসিন্দা জয় শঙ্কর সাহার।

ফের একবার সবুজ-মেরুন হল গ্যালারির রং। ২-০ গোলে ইস্টবেঙ্গলকে পরাজিত করল এটিকে মোহনবাগান। কিন্তু সেই ফলাফল দেখে যেতে পারলেন না বাগুইআটির বাসিন্দা জয়শঙ্কর সাহা। ম্যাচ চলাকালীনই আচমকা অসুস্থ হয়ে পড়েন তিনি। সূত্রের খবর, প্রথমার্ধের খেলা চলাকালীন ১৫ মিনিটের মাথায় আচমকাই হৃদরোগে আক্রান্ত হন জয়শঙ্কর। তাঁর মুখ দিয়ে রক্ত বেরোতে থাকে। তড়িঘড়ি পুলিশ তাঁকে এসকর্ট করে নিয়ে আসে স্থানীয় আমরি হাসপাতালে। হাসপাতালে ৩৭ মিনিট ধরে চলে লড়াই। আপ্রাণ চেষ্টা করেও বাঁচানো গেল না জয়শঙ্করকে। পুলিশ সূত্রে খবর রবিবার সকাল পর্যন্ত হাসপাতালের মর্গেই থাকবে মৃতের দেহ। জয়শঙ্কর ঠিক কোন দলের সমর্থক ছিলেন সে বিষয় কিছু জানাতে চায়নি পুলিশ।

প্রসঙ্গত, শনিবার সল্টলেক স্টেডিয়ামে আইএসএলের প্রথম কলকাতা ডার্বি অনুষ্ঠিত হয়। প্রায় ৬০ হাজারেরও বেশি দর্শক এসেছিল খেলা দেখতে। ইস্টবেঙ্গলের প্রথম একাদশে ছিলেন কমলজিৎ, সার্থক, লালচুংগুঙ্গা, ইভান, জেরি, কিরিয়াকু, জর্ডান, মহেশ, হাওকিপ, ক্লেটন ও সুহের। আইএসএল-এ ২৬ ম্যাচ পর টানা ২ ম্যাচে একই প্রথম একাদশ ছিল ইস্টবেঙ্গলের। এটিকে মোহনবাগানের প্রথম একাদশে ছিলেন বিশাল, প্রীতম, হ্যামিল, শুভাশিস, আশিস, কাউকো, বুমোস, টাংরি, লিস্টন, মনবীর ও দিমিত্রিওস। ৪-৩-৩ ফর্মেশনে খেলা শুরু করে এটিকে মোহনবাগান। ইস্টবেঙ্গল খেলা শুরু করে ৪-৪-২ ফর্মেশনে। পরিবর্তিত সময় ৭টা ৫০ থেকে ম্যাচ শুরু হওয়ার কথা থাকলেও, শুরু হল ৭টা ৫৭ মিনিট থেকে। ম্যাচ দেরিতে শুরু হয়, গোলও আসে দেরিতে। তবে এটিকে মোহনবাগানের জয় আটকায়নি। 

আরও পড়ুন - 

২০ মিনিট দেরিতে শুরু হচ্ছে কলকাতা ডার্বি

শেষমুহূর্তে টিকিটের হাহাকার, কলকাতা ডার্বি নিয়ে তুঙ্গে উত্তেজনা

ডার্বির আগেই বাগানে অকাল বসন্ত, চাপ কাটাতে মরিয়া লাল-হলুদ শিবির

Share this article
click me!