Lionel Messi: রবিবার অরল্যান্ডো সিটি এফসি-র বিরুদ্ধে খেলতে পারবেন মেসি? কী জানালেন তাতা মার্টিনো?

লিওনেল মেসির চোট নিয়ে চিন্তায় ইন্টার মায়ামি। এই তারকার জন্যই মেজর লিগ সকার জয়ের স্বপ্ন দেখছে ইন্টার মায়ামি। মেসির চোট সারিয়ে মাঠে ফেরার অপেক্ষায় দল।

Soumya Gangully | Published : Sep 23, 2023 11:23 AM IST / Updated: Sep 23 2023, 05:37 PM IST

মেজর লিগ সকারে টরন্টো এফসি-র বিরুদ্ধে ম্যাচ চলাকালীন চোট পেয়ে মাঠ ছাড়তে হয়। এই চোটের জন্যই রবিবার অরল্যান্ডো সিটি এফসি-র বিরুদ্ধেও খেলতে পারবেন না লিওনেল মেসি। এমনই জানিয়েছেন ইন্টার মায়ামির কোচ তাতা মার্টিনো। তিনি আরও জানিয়েছেন, মেসি এখন স্বাভাবিক ছন্দে খেলতে পারছেন না। সেই কারণেই তাঁর পক্ষে রবিবার খেলা সম্ভব হবে না। চোটমুক্ত হয়ে তারপরেই খেলতে নামবেন মেসি। তবে তাঁর চোট কতটা গুরুতর বা ফিট হতে কতদিন লাগবে, সে ব্যাপারে স্পষ্ট কিছু জানাননি ইন্টার মায়ামির কোচ। সারা বিশ্বে ছড়িয়ে থাকা মেসির অনুরাগীরা চিন্তিত। তাঁরা আশা করছেন, দ্রুত চোট সারিয়ে মাঠে ফিরবেন এই তারকা।

বৃহস্পতিবার মেজর লিগ সকারে টরন্টো এফসি-র বিরুদ্ধে ম্যাচের ৩৭ মিনিটে চোট পেয়ে মাঠ ছাড়েন মেসি। তিনি হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছ। মেসি খোঁড়াতে খোঁড়াতে মাঠ ছাড়েন। তাঁর পায়ে চোট লেগেছে কি না, সে ব্যাপারেও অনেকে প্রশ্ন তুলছেন। টরন্টোর বিরুদ্ধে ৪-০ জয় পেয়েছে ইন্টার মায়ামি। কিন্তু পরের ম্যাচগুলিতে মেসিকে দরকার। এই তারকার জন্যই ভালো পারফরম্যান্স দেখাতে পারছে ইন্টার মায়ামি। সেই কারণেই মেসির মাঠে ফেরার অপেক্ষায় দল।

ইন্টার মায়ামির কোচ জানিয়েছেন, ক্লান্তির জন্যই অস্বস্তিতে মেসি। তাঁর ডান কাফ মাসলে চোট রয়েছে। টরন্টোর বিরুদ্ধে ম্যাচের ৩৪ মিনিটে মেসিকে স্ট্রেচিং করতে দেখা যায়। তাঁর ডান পায়েই চোট বলে মনে হচ্ছিল। এই অস্বস্তির কারণেই মাঠ ছাড়তে হয় মেসিকে। তাঁর পাশাপাশি চোট পেয়েছেন সতীর্থ জর্ডি আলবাও। এই ২ ফুটবলারই দলের সঙ্গে অনুশীলন করেননি। অরল্যান্ডো সিটি এফসি-র বিরুদ্ধে খেলতে পারবেন না আলবাও।

ইন্টার মায়ামির কোচ আরও জানিয়েছেন, মেসির পুরনো চোটই তাঁকে ফের ভোগাচ্ছে। এ মাসেই আর্জেন্টিনার জাতীয় দলের হয়ে বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচ খেলতে যান মেসি। সেই সময় তাঁর পেশিতে চোট আছে বলে মনে হয়নি। মার্টিনও জানিয়েছেন, পেশিতে চোট পাননি মেসি। তবে তাঁরা সতর্কতা অবলম্বন করছেন। চোট যাতে বেড়ে না যায়, সেটা নিশ্চিত করাই তাঁদের লক্ষ্য। মার্টিনো আরও জানিয়েছেন, মেসির চোট পরীক্ষা করছেন চিকিৎসকরা। তাঁরাই এ বিষয়ে বিস্তারিত জানাতে পারবেন। তবে মেসি এখন অস্বস্তি বোধ করছেন। তাঁর পক্ষে স্বাভাবিক ছন্দে খেলা সম্ভব হচ্ছে না। সেই কারণেই মাঠে নামতে পারছেন না মেসি।

আরও পড়ুন-

Lionel Messi: 'এবার একটা মেয়ে হলে মন্দ হয় না', চতুর্থ সন্তান চান মেসি

Lionel Messi: চোট পেয়ে মাঠ ছেড়ে বেরিয়ে গেলেন মেসি, দেখুন ভিডিও..

Lionel Messi : লিওনেল মেসির কেরিয়ারের ৪৪-তম খেতাব, প্রথম ট্রফি ইন্টার মায়ামির

Read more Articles on
Share this article
click me!