'আমরা জয় ছাড়া কিছুই ভাবছি না' আইএসএল শুরুর আগেই হুঙ্কার দিল মহামেডান, জানুন বিস্তারিত

আইএসএলে (Indian Super League 2024-25) প্রথমবারের জন্য খেলতে নামছে মহামেডান (Mohammedan Sporting Club)। আর তার আগে যথেষ্ট আত্মবিশ্বাসী গোটা সাদাকালো ব্রিগেড।

Subhankar Das | Published : Sep 6, 2024 3:05 PM IST

আইএসএলে (Indian Super League 2024-25) প্রথমবারের জন্য খেলতে নামছে মহামেডান (Mohammedan Sporting Club)। আর তার আগে যথেষ্ট আত্মবিশ্বাসী গোটা সাদাকালো ব্রিগেড।

ইতিমধ্যেই ইনভেস্টর সংক্রান্ত সমস্যা মিটিয়ে ফেলেছেন কর্তারা। আর এরপর যেন আরও রঙিন তারা। নিউটাউনের এক হোটেলে আইএসএল-এর (ISL) মিডিয়া ডে-তে দলের কোচ আন্দ্রে চেরনিশভ (Andrey Chernyshov) জানান, “আই লিগ কিংবা আইএসএল, প্রতিটা ম্যাচেই লড়াই ১১ বনাম ১১। তবে এটা ঠিক যে, আইএসএল-এর মঞ্চে প্রতিদ্বন্দ্বিতা অনেক বেশি। কারণ, একাধিক জাতীয় দলের ফুটবলারদের বিরুদ্ধে আমাদের খেলতে হবে।”

Latest Videos

তাঁর মতে, “বিদেশিরাও অনেক ভালোমানের। তবে আমরা জয় ছাড়া কিছুই ভাবছি না। কারণ, সমর্থকরা আমাদের জয় দেখার জন্যই মাঠে আসেন। এটা ঠিক যে, সবদিন হয়ত ভালো খেলা যায় না। সব ম্যাচে জয় আসে না। কিন্তু সমর্থকরা সবসময় আমাদের পাশে থাকেন। তাই ওদের খুশি করাটা আমাদের দায়িত্ব।”

প্রসঙ্গত, আসন্ন আইএসএলে মহামেডান স্পোর্টিং ফুটবল দলের প্রথম ম্যাচ রয়েছে নর্থ ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে। যারা সদ্য ডুরান্ড কাপ জিতেছে। এদিকে সাদাকালো ব্রিগেডের অন্যতম ফুটবলার সামাদ আলি মল্লিকের (Samad Ali Mallick) কথায়, “কিছু পুরনো ফুটবলার আমাদের দলে রয়েছে এবং কয়েকজন নতুন এসেছে। তবে আমরা সবাই কঠোর অনুশীলন করছি। তাই আমরা আত্মবিশ্বাসী।”

সামাদ বলছেন, “সমর্থকদের একটাই কথা বলব। পাশে থাকুন আপনারা। আমরা আপনাদের জন্যই সবসময় ভালো খেলার চেষ্টা করি। আমি আশা করব যে, আই লিগে যেভাবে আপনারা আমাদের পাশে ছিলেন, ঠিক সেইভাবেই আইএসএলেও পাশে থাকুন।”

সবমিলিয়ে, সাদাকালো তাঁবুতে যেন একটি নতুন যুগের সূচনা হতে চলেছে। দেশের অন্যতম মেগা ফুটবল প্রতিযোগিতায় অভিষেক ঘটতে চলেছে কলকাতার এই জায়ান্ট ক্লাবের।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

গ্রেফতার ১৮ জন প্রতিবাদী! রাত দখলের রাতে তুলকালাম বারাসতে, দেখুন | RG Kar Protest Barasat
'কিছু হয়নি তো' রাত দখলে TMC-এর তাজা নেতাদের হামলা! অবশেষে গ্রেফতার ২ | Mathabhanga | RG Kar News |
'আপনার অনুপ্রেরণায় সব তথ্য লোপাট হয়' Mamata-কে বেলাগাম আক্রমণ Debasree-র | RG Kar Case
'দিদি ও দিদি আপনার সময় ফুরিয়ে এসেছে' চরম কটাক্ষ দিলীপ ঘোষের | Dilip Ghosh | R G Kar Case
'আগামীতে নেড়ি কুত্তার মত অবস্থা হবে তৃণমূলের' ধর্না মঞ্চ থেকে হুংকার Rahul Sinha-র | R G Kar Case