মোহনবাগানেও এবার বড় চমক! সবুজ মেরুনে আসছেন নতুন এই ডিফেন্ডার, কে তিনি?

দলবদলের বাজারে পিছিয়ে নেই মোহনবাগান। শোনা যাচ্ছে, তরুণ এক ভারতীয় ডিফেন্ডারকে দলে নিতে পারে তারা।

Subhankar Das | Published : Jun 10, 2024 11:01 AM IST / Updated: Jun 11 2024, 11:38 PM IST

দলবদলের বাজারে পিছিয়ে নেই মোহনবাগান। শোনা যাচ্ছে, তরুণ এক ভারতীয় ডিফেন্ডারকে দলে নিতে পারে তারা।

প্রসঙ্গত, গত মরশুমে ডুরান্ড কাপে (Durand Cup) জয় পেয়েছে বাগান শিবির। তাও আবার ফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গলকে (East Bengal) হারিয়ে। সুপার কাপে (Super Cup) জয় না পেলেও, আইএসএল শিল্ড (ISL Shield) নিজেদের ঝুলিতে আনে সবুজ মেরুন ব্রিগেড। অবশ্য, এএফসি-তে (AFC Cup) খারাপ ফলের দরুণ চাকরি যায় কোচ জুয়ান ফেরান্দোর (Juan Ferrando)। দায়িত্বে আসেন আন্তোনিও লোপেজ হাবাস (Antonio Lopez habas)।

Latest Videos

ভারতীয় ফুটবল তথা মোহনবাগানে (Mohun Bagan), এর আগেও কোচিং করানোর সুবাদে হাতের তালুর মতো দলটাকে চিনতেন হেডস্যার হাবাস। আর তার প্রমাণ পাওয়া গেল দলের খেলাতেও। আইএসএল (Indian Super League) ট্রফি না পেলেও, শিল্ড ঘরে তোলে তারা। তাই আগামী মরশুমে কোনও কার্পণ্য করতে চায়না টিম ম্যানেজমেন্ট (Team Management)।

যেহেতু আসন্ন মরশুমে অনেকগুলি প্রতিযোগিতায় অংশ নেবে দল, তাই ভালোভাবে গুছিয়ে নিতে চাইছেন সবুজ মেরুন কর্তারা। ইতিমধ্যেই কলকাতা লিগের জন্য অনুশীলন শুরু করে দিয়েছে মোহনবাগান। আর এরই মাঝে উঠে এল আরও একটি গুরুত্বপূর্ণ তথ্য।

সূত্রের খবর, এক তরুণ রক্ষণভাগের ফুটবলারকে দলে নিতে চলেছে মোহনবাগান। আই লিগের ক্লাব নামধারী এফসিতে (Namdhari FC) খেলা সৌরভ ভানওয়ালাকে (Saurabh Bhanwala) সই করাতে পারে সবুজ মেরুন ব্রিগেড। সূত্র মারফৎ জানা যাচ্ছে, তাঁর সঙ্গে কথাবার্তাও চলছে। মূলত, সেন্টার ব্যাক পজিশনে খেলেন এই ২৪ বছর বয়সী ফুটবলারটি। এহেন একজন তরুণ ডিফেন্ডারকে দলে নেওয়া মানে নিঃসন্দেহে রক্ষণভাগের (Defence) শক্তি অনেকটাই বৃদ্ধি পাবে বলে মনে করছে ফুটবল মহল।

বর্তমানে নামধারী এফসির হয়ে খেললেও, এর আগে তিনি রাজস্থান ইউনাইটেড (Rajasthan United) এবং রাউন্ডগ্লাস পঞ্জাব এফসি-র (Round Glass Punjab FC) জার্সি গায়েও খেলেছেন। গত মরশুমে আই লিগের মোট ২০টি ম্যাচে মাঠে নেমেছেন তিনি। যার মধ্যে করে ফেলেছেন একটি গোলও। সেইসঙ্গে রয়েছে একটি অ্যাসিস্টও।

শোনা যাচ্ছে, নামধারী এফসি থেকে রক্ষণভাগের খেলোয়াড় এই সৌরভ ভানওয়ালাকে সই করাতে পারে মোহনবাগান। তবে এখনই কিছু চূড়ান্ত নয়।

আরও পড়ুনঃ 

দলবদলের বাজারে বড় চমক ইস্টবেঙ্গলের! লাল হলুদের নজরে এবার কোন ফুটবলার?

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা