মোহনবাগান বনাম রেলওয়ে ম্যাচ আগামী ২৫ অগাস্ট, একইদিনে মহামেডানের খেলা স্থগিত

কলকাতা লিগে (Calcutta Football League) স্থগিত করে দেওয়া হয়েছিল মোহনবাগানের ম্যাচ। ডুরান্ড কাপে (Durand Cup) সিনিয়র দলের খেলা প্রায় একই সময়ে পড়ে যাওয়াতে, শুক্রবার, এই ম্যাচ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় আইএফএ (IFA)।

Subhankar Das | Published : Aug 24, 2024 6:40 AM IST

কলকাতা লিগে (Calcutta Football League) স্থগিত করে দেওয়া হয়েছিল মোহনবাগানের ম্যাচ। ডুরান্ড কাপে (Durand Cup) সিনিয়র দলের খেলা প্রায় একই সময়ে পড়ে যাওয়াতে, শুক্রবার, এই ম্যাচ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় আইএফএ (IFA)।

এবার সেই ম্যাচের পরিবর্তিত তারিখ ঘোষণা করে দিল আইএফএ। উল্লেখ্য, একই দিনে সূচিতে থাকা মহমেডানের ম্যাচও স্থগিত করে দেওয়া হয়েছে। প্রসঙ্গত, নিজেদের মাঠে রেলওয়ে এফসির বিরুদ্ধে শুক্রবার, মাঠে নামার কথা ছিল মোহনবাগানের।

Latest Videos

সেই ম্যাচ পিছিয়ে দেওয়া হয়েছে, খেলা হবে আগামী ২৫ অগাস্ট। ম্যাচের ভ্যেনু এবং সময়ের কোনও বদল হয়নি। তবে সেই একই দিনে নিজেদের মাঠে মেসারার্স ক্লাবের মুখোমুখি হওয়ার কথা ছিল মহমেডানের। কিন্তু সেই ম্যাচটি হবে না।

আইএফএ জানিয়েছে, স্বচ্ছতা বজায় রাখতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কারণ, লিগ পর্ব প্রায় শেষের দিকে পৌঁছে গেছে। এই অবস্থায় যে দলগুলি পয়েন্ট তালিকার উপরের দিকে রয়েছে বা সুপার সিক্সে ওঠার দৌড়ে এগিয়ে আছে, তাদের ম্যাচগুলি একইদিনে একই সময়ে রাখা হবে বলে জানিয়েছে আইএফএ। কোনও দল যাতে অন্যায্য সুবিধা না পায়, তাই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

উল্লেখ্য, গ্রুপ বি-তে এইমুহূর্তে সপ্তম স্থানে রয়েছে মোহনবাগান (Mohun Bagan)। মোট ৯টি ম্যাচ খেলে তাদের ১৩ পয়েন্ট। নিঃসন্দেহে সুপার সিক্সে ওঠা বেশ কঠিন একটা বিষয়। তবে মোহনবাগানের সঙ্গে মহমেডানের (Mohammedan Sporting Club) ম্যাচ বাতিলের কোনও সম্পর্ক নেই। কারণ, তারা রয়েছে আলাদা গ্রুপে। গ্রুপ এ-তে তৃতীয় স্থানে থাকা মহমেডানের ১০ ম্যাচ খেলে মোট ১৮ পয়েন্ট।

আর এদিকে আগামী ২৫ অগাস্ট মোহনবাগান বনাম রেলওয়ে ম্যাচটি অনুষ্ঠিত হবে। পিছিয়ে যাওয়া ম্যাচের দিন চূড়ান্ত করে দিল আইএফএ।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024