Durand Cup: ডুরান্ড কাপের প্রথম সেমিফাইনাল শিলং-এ, জানিয়ে দিল ডুরান্ড কমিটি

ডুরান্ড কাপের (Durand Cup) প্রথম সেমিফাইনাল অনুষ্ঠিত হতে চলেছে শিলংয়ে। যে ম্যাচে মুখোমুখি হবে নর্থ ইস্ট ইউনাইটেড বনাম শিলং লাজং এফসি।

Subhankar Das | Published : Aug 23, 2024 4:42 PM IST

ডুরান্ড কাপের (Durand Cup) প্রথম সেমিফাইনাল অনুষ্ঠিত হতে চলেছে শিলংয়ে। যে ম্যাচে মুখোমুখি হবে নর্থ ইস্ট ইউনাইটেড বনাম শিলং লাজং এফসি।

ডুরান্ড কমিটি থেকে আনুষ্ঠানিকভাবে সেই খবর জানিয়ে দেওয়া হয়েছে। মূলত, দুই দলের সমর্থকদের কথা ভেবেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছে তারা। উল্লেখ্য, ডুরান্ড কাপের কোয়ার্টার ফাইনালে শিলং লাজংয়ের মুখোমুখি হয়েছিল ইস্টবেঙ্গল। কিন্তু সেই ম্যাচে জয় ছিনিয়ে আনতে পারেনি লাল-হলুদ ব্রিগেড।

Latest Videos

ঘরের মাঠে এই সাফল্যের পর শিলং লাজং এফসি দর্শকদের উচ্ছ্বাসের ছবিও ধরা পড়ে। ওদিকে আবার অন্য ম্যাচে নর্থইস্ট ইউনাইটেড ২-০ গোলে হারায় ভারতীয় আর্মিকে। ফলে, সমর্থকদের কথা মাথায় রেখে দুই দলের ম্যাচটি শিলংয়েই করা হবে বলে জানিয়েছে ডুরান্ড কর্তৃপক্ষ।

প্রথমে নির্ধারিত ছিল ডুরান্ডের এই সেমিফাইনালটিও হবে কলকাতায়। কিন্তু কলকাতায় করা হলে দুই পাহাড়ের দলের সমর্থক ছাড়াই আয়োজন করতে হবে। ভিড় কম হবে। সেক্ষেত্রে দুই দল থেকেই ম্যাচটি শিলংয়ে করার অনুরোধ জানানো হয়েছিল। ডুরান্ড কমিটি সেই অনুরোধ মেনে নিয়েছে। আগামী ২৫ আগস্ট শিলংয়ের জওহরলাল নেহরু স্টেডিয়ামে প্রথম সেমিফাইনালটি অনুষ্ঠিত হবে। তবে ডুরান্ডের বাকি ম্যাচগুলি অর্থাৎ ২৩, ২৭ ও ৩১ আগস্টের ম্যাচের ভেন্যু পরিবর্তিত হয়নি।

তবে প্রথম সেমিফাইনালের জায়গা চূড়ান্ত। যে ম্যাচে মুখোমুখি হবে নর্থ ইস্ট ইউনাইটেড এবং শিলং লাজং এফসি। ডুরান্ড কমিটি থেকে আনুষ্ঠানিকভাবে সেই কথা জানিয়েও দেওয়া হয়েছে। মূলত, দুই দলের সমর্থকদের কথা ভেবেই এই সিদ্ধান্ত নিয়েছে তারা।

সবমিলিয়ে জমজমাট ডুরান্ড কাপের (Durand Cup) আসর। তবে দ্বিতীয় সেমিফাইনাল এবং ফাইনাল কলকাতাতেই হওয়ার কথা। এখনও চূড়ান্ত সিদ্ধান্ত যদিও জানায়নি তারা।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

BJP Live: আর জি করের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
আমার স্বামী নির্যাতিতার বিচারের জন্য সবটাই করেছেন : Tala থানার প্রাক্তন OC'র স্ত্রী | RG Kar Case |
এবার বড় 'অ্যাকশন!' 'কালীঘাট অভিযান' নিয়ে চরম ইঙ্গিত শুভেন্দুর! যা বলেদিলেন | Suvendu Adhikari |
এখনই কর্মবিরতি উঠছে না! কেন? জানিয়ে দিলেন জুনিয়র ডাক্তাররা | RG Kar Protest | Junior Doctors |
'জুনিয়র ডাক্তারদের উপর চাপ সৃষ্টি করলে আমরা বাংলাকে অচল করে দেব' হুঙ্কার Shankar Ghosh-এর | RG Kar