দলবদলের বাজারে বড় চমক ইস্টবেঙ্গলের! লাল হলুদের নজরে এবার কোন ফুটবলার?

দলবদলের বাজারে কি আরও বড় চমক দিতে চলেছে ইস্টবেঙ্গল (East Bengal)? শোনা যাচ্ছে, লালেংমাওইয়া আপুইয়া রালতেকে দলে নিতে চাইছে লাল হলুদ টিম ম্যানেজমেন্ট (Team Management)।

Subhankar Das | Published : Jun 9, 2024 12:19 PM IST / Updated: Jun 11 2024, 11:37 PM IST

দলবদলের বাজারে কি আরও বড় চমক দিতে চলেছে ইস্টবেঙ্গল? শোনা যাচ্ছে, লালেংমাওইয়া আপুইয়া রালতেকে দলে নিতে চাইছে লাল হলুদ টিম ম্যানেজমেন্ট।

ইতিমধ্যেই, আইএসএল-এর অন্যতম সেরা ফুটবলার দিমিত্রিয়স দিয়ামান্তাকোস (Dimitrios Diamantakos) প্রায় চূড়ান্ত ইস্টবেঙ্গলে (East Bengal FC)। প্রসঙ্গত, গত মরশুমে সুপার কাপ ছাড়া আর কোনও বড় ট্রফি ঘরে তুলতে পারেনি তারা। আইএসএল-এ (Indian Super League) সাময়িক ভালো খেললেও, শেষপর্যন্ত আশানুরুপ ফলাফল হয়নি। তাই এবার শুরু থেকেই যেন ঝাঁপাতে চাইছে ইস্টবেঙ্গল টিম ম্যানেজমেন্ট।

Latest Videos

আর তাই আইএসএল-এর সেরা গোলদাতা দিমিত্রিয়স দিয়ামান্তাকোসকে সই করাচ্ছে ইস্টবেঙ্গল। শোনা যাচ্ছে, কথাবার্তা প্রায় চূড়ান্ত। আগামী ১২ জুন খুলছে ট্রান্সফার উইন্ডো। আর তারপরই এই গ্রিক স্ট্রাইকারকে সই করাবে লাল হলুদ ব্রিগেড। সূত্র মারফৎ জানা যাচ্ছে, ইস্টবেঙ্গলে প্রায় চূড়ান্ত হয়ে গেছেন দিয়ামান্তাকোস। অপেক্ষা ছিল শুধু মেডিক্যাল রিপোর্টের। সেই রিপোর্টও ইতিমধ্যে চলে এসেছে। সূত্রের খবর, মোট ২ বছরের চুক্তিতে ইস্টবেঙ্গলে আসবেন দিমিত্রিয়স দিয়ামান্তাকোস।

আর এবার আরও এক তরুণ ফুটবলারকে দলে নেওয়ার টার্গেট করছে ইস্টবেঙ্গল। সূত্রের খবর, ২৩ বছর বয়সী মিজোরামের (Mizoram) ফুটবলার লালেংমাওইয়া আপুইয়া রালতেকে (Lalengmawia Ralte) দলে নেওয়ার বিষয়ে আগ্রহী লাল হলুদ। শোনা যাচ্ছে যে, তাঁর সঙ্গে কথাবার্তাও শুরু করে দিয়েছেন লাল হলুদ কর্তারা। সূত্র মারফৎ জানা যাচ্ছে, তাঁকে চার বছরের চুক্তিতে দলে নিতে চাইছেন তারা। তবে এখনও কিছুই চূড়ান্ত নয়।

অন্যদিকে, এই মিডফিল্ডারটি আইএসএল-এ (ISL) এখনও পর্যন্ত ৯১টি ম্যাচে মাঠে নেমেছেন। আপুইয়ার পারফরম্যান্সও বেশ ভালোই। বর্তমানে খেলছেন মুম্বই সিটি এফসি-র হয়ে। তাঁর নামের পাশে রয়েছে ৫টি গোল এবং ২টি অ্যাসিস্ট। এছাড়াও ৩২৫১টি সঠিক পাস বাড়িয়েছেন এই ২৩ বছর বয়সী মিডফিল্ডারটি। সেইসঙ্গে, ৫৬টি গোলের সুযোগ তৈরি করতে সক্ষম হয়েছেন আপুইয়া। নিঃসন্দেহে মাঝমাঠের দখল নেওয়ার ক্ষেত্রে তাঁর ভূমিকা অনস্বীকার্য।

ফলে বোঝাই যাচ্ছে যে, এহেন একজন স্কিলফুল ফুটবলার দলে আসলে ইস্টবেঙ্গলের (East Bengal FC) শক্তি অনেকটাই বৃদ্ধি পাবে। অন্যদিকে, মন্দার রাও দেশাই, ফেলিসিও ব্রাউন ফোর্বস, ভিক্টর ভাজকুয়েজ, অ্যালেকজান্ডার প্যান্টিক এবং অজয় ছেত্রীকে ছেড়ে দিল ইস্টবেঙ্গল। দলের তরফ থেকে সরকারি বিবৃতি দিয়ে এই কথা জানিয়ে দেওয়া হয়েছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা