Kylian Mbappe: এমবাপ্পেকে অবিশ্বাস্য প্রস্তাব পিএসজির, ১০ বছরের চুক্তিতে বাঁধা পড়তে পারেন তরুণ ফুটবলার

টি এমবাপ্পেকে 34 বছর বয়স পর্যন্ত ক্লাবে বেঁধে রাখবে এবং মূলত আজীবন চুক্তি হিসাবে কাজ করবে। এটি ইতিহাসের সবচেয়ে লাভজনক ক্রীড়া চুক্তিও হবে।

Web Desk - ANB | Published : Jul 21, 2023 6:07 AM IST

পিএসজিতে যেতে পারেন তরুণ ফুটবলার কিলিয়ান এমবাপ্পে? ডিফেনসা সেন্ট্রাল রিপোর্ট করেছে যে পিএসজি এমবাপ্পেকে একটি অবিশ্বাস্য প্রস্তাব দিয়েছে, ১ বিলিয়ন ইউরো মূল্যের টেবিলে ১০ বছরের চুক্তির সঙ্গে। এটি এমবাপ্পেকে 34 বছর বয়স পর্যন্ত ক্লাবে বেঁধে রাখবে এবং মূলত আজীবন চুক্তি হিসাবে কাজ করবে। এটি ইতিহাসের সবচেয়ে লাভজনক ক্রীড়া চুক্তিও হবে।

এমবাপ্পে অবশ্য পিএসজিকে বলেছেন যে তিনি অর্থের দ্বারা অনুপ্রাণিত নন এবং রিয়াল মাদ্রিদের হয়ে খেলার স্বপ্ন দেখেন, যেখানে তিনি প্রস্তাবে প্রতিটি সম্ভাব্য ট্রফি জিততে পারেন। স্ট্রাইকার ইতিমধ্যেই ক্লাবকে বলেছেন যে তিনি একটি নতুন চুক্তিতে সই করতে চান না এবং পরের গ্রীষ্মে বিনামূল্যে স্থানান্তর করার পরিকল্পনা করছেন। পিএসজি এমবাপ্পেকে বলেছে যে তাকে হয় নতুন চুক্তিতে সই করতে হবে নয়তো এই গ্রীষ্মে বিক্রি করতে হবে।

স্ট্রাইকার ফ্রান্সের কিংবদন্তি হয়ে উঠেছেন, ২৬০টি খেলায় ২১২টি গোল করেছেন এবং ৯৮টি অ্যাসিস্টও নথিভুক্ত করেছেন। যদিও তিনি ২০১৮ সালে ফ্রান্সের সাথে বিশ্বকাপ জিতেছিলেন এবং ২০২২ সালে তাদের ফাইনালে তুলতে সাহায্য করলেও তিনি কখনও চ্যাম্পিয়ন্স লিগ জিততে পারেননি।

Share this article
click me!