Cristiano Ronaldo: রোনাল্ডোর হ্যাটট্রিক, সৌদি প্রো লিগে ৮-০ জয় আল-নাসরের

সৌদি প্রো লিগে আল-নাসরের হয়ে ফের অসাধারণ পারফরম্যান্স দেখাচ্ছেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাঁর হ্যাটট্রিকে বড় ব্যবধানে জয় পেল আল-নাসর।

Soumya Gangully | Published : Apr 3, 2024 6:40 PM IST / Updated: Apr 04 2024, 12:57 AM IST

সৌদি প্রো লিগে আল-নাসরের হয়ে হ্যাটট্রিক করলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাঁর অসাধারণ পারফরম্যান্সের সুবাদে আভা ক্লাবের বিরুদ্ধে ৮-০ জয় পেল আল-নাসর। প্রথমার্ধেই হ্যাটট্রিক করেন রোনাল্ডো। তিনি সতীর্থদের দিয়ে ২ গোল করান। এর ফলে প্রিন্স সুলতান বিন আআবদুলআজিজ স্পোর্টস সিটি স্টেডিয়ামে বিশাল ব্যবধানে জয় পেল আল-নাসর। ৩৯ বছর বয়সেও ফিটনেস ও ফর্ম ধরে রেখেছেন রোনাল্ডো। আভা ক্লাবের বিরুদ্ধে ম্যাচের ১১ মিনিটেই ফ্রি-কিক থেকে প্রথম গোল করেন সিআরসেভেন। ২১ মিনিটে তিনি দ্বিতীয় গোল করেন। ৪২ মিনিটে হ্যাটট্রিক সম্পূর্ণ করেন এই তারকা। কেরিয়ারে এই নিয়ে ৬৫ বার হ্যাটট্রিক করলেন রোনাল্ডো। এই ম্যাচে সেনেগালের তারকা সাদিও মানে গোল পান।

রোনাল্ডোর পারফরম্যান্সে উজ্জীবিত অনুরাগীরা

প্রথমার্ধেই রোনাল্ডোর হ্যাটট্রিক নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনা চলছে। এই তারকার অনুরাগীরা তাঁদের প্রিয় নায়কের অসাধারণ পারফরম্যান্সের প্রশংসা করছেন। কিছুদিন আগেই বিতর্কে জড়ান এই তারকা। ভালো পারফরম্যান্স দেখাতে না পারায় তাঁকে ব্যঙ্গ করে 'মেসি-মেসি' চিৎকার শুরু করেন দর্শকরা। তখন তাঁদের উদ্দেশ্যে অশ্লীল অঙ্গভঙ্গি করেন রোনাল্ডো। এর জন্য তাঁকে ১ ম্যাচ নির্বাসিত করে সৌদি আরবের ফুটবল ফেডারেশন। একইসঙ্গে জরিমানাও করা হয়। তবে এই শাস্তির পরেও রোনাল্ডোর পারফরম্যান্সে কোনও বদল হয়নি।

নিলামে রোনাল্ডোর শয্যা

সম্প্রতি পর্তুগালের হয়ে স্লোভেনিয়ায় খেলতে গিয়েছিলেন রোনাল্ডো। সেখানে তিনি হোটেলের ঘরে যে শয্যায় শুয়েছিলেন, সেই শয্যা নিলামে উঠতে চলেছে। গ্র্যান্ড প্লাজা নামে এই হোটেলের এক আধিকারিক জানিয়েছেন, ৫,০০০ ইউরো থেকে শুরু হবে নিলামের দর। এই নিলাম থেকে যে অর্থ পাওয়া যাবে, তা সমাজসেবার কাজে ব্যবহার করা হবে। রোনাল্ডোর ব্যবহার করা শয্যা কেনার জন্য তাঁর অনুরাগীদের কাছ থেকে বিপুল সাড়া পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Neymar Jr: চুক্তির নির্ধারিত সময় শেষের আগেই আল-হিলাল ছাড়ছেন নেইমার!

UEFA Champions League: উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ কোয়ার্টার ফাইনালে রিয়াল মাদ্রিদ বনাম ম্যান সিটি

Lionel Messi: মেসির কথা বলতেই থমকে গেল হামাস জঙ্গি, নিশ্চিত মৃত্যু এড়ালেন আর্জেন্টিনার বৃদ্ধা

Read more Articles on
Share this article
click me!