ডুরান্ড ফাইনালে গুরুতর চোট, আইএসএল-এর প্রথম ম্যাচে আলবার্তোকে পাবেনা মোহনবাগান

ফের খারাপ খবর মোহনবাগান (Mohun Bagan) সমর্থকদের জন্য। একদিকে ডুরান্ড ফাইনালে (Durand Cup Final) হার, সেইসঙ্গে কলকাতা ফুটবল লিগের (Calcutta Football League) খেতাবি লড়াই থেকে ছিটকে যাওয়া। আর এবার চোট সমস্যা।

Subhankar Das | Published : Sep 1, 2024 11:26 AM IST

ফের খারাপ খবর মোহনবাগান (Mohun Bagan) সমর্থকদের জন্য। একদিকে ডুরান্ড ফাইনালে (Durand Cup Final) হার, সেইসঙ্গে কলকাতা ফুটবল লিগের (Calcutta Football League) খেতাবি লড়াই থেকে ছিটকে যাওয়া। আর এবার চোট সমস্যা।

জানা যাচ্ছে, সবুজ মেরুন রক্ষণের অন্যতম বড় ভরসা আলবার্তো রডরিগেজের (Alberto Rodríguez) চোট রীতিমতো গুরুতর। আইএসএল-এর (ISL) প্রথম ম্যাচেও সম্ভবত তাঁর সার্ভিস পাবে না দল।

Latest Videos

শনিবার, ডুরান্ড কাপ ফাইনালের প্রথমার্ধেই চোট পেয়ে মাঠ ছাড়েন আলবার্তো। পরে অবশ্য কোচ মোলিনাও (Molina) জানান, “রডরিগেজের চোট রয়েছে। সেই কারণেই তাঁকে তুলে নিতে হয়েছিল।” সূত্রের খবর, স্প্যানিশ সেন্টার ব্যাকের চোট যথেষ্ট গুরুতর। আপাতত মাঠের বাইরেই থাকতে হবে তাঁকে।

এদিকে আগামী ১৩ সেপ্টেম্বর মুম্বই সিটি এফসির (MCFC) বিরুদ্ধে আইএসএল অভিযান শুরু করছে মোহনবাগান। ফলে, ঐ ম্যাচে আলবার্তোর খেলার সম্ভাবনা একেবারেই নেই। এমনকি, আলবার্তো কবে মাঠে ফিরবেন তাও স্পষ্ট নয়।

প্রসঙ্গত, আনোয়ার আলির (Anwar Ali) অনুপস্থিতিতে মোহনবাগান রক্ষণ যে একধাক্কায় অনেকটাই দুর্বল হয়ে পড়েছে, তা আর বলার অপেক্ষা রাখে না। সেই ছবি অবশ্য ডুরান্ডের শুরু থেকেই বোঝা যাচ্ছিল। প্রায় প্রতিটি ম্যাচেই গোল হজম করতে হচ্ছে সবুজ মেরুন ব্রিগেডকে।

দেখা যাচ্ছে, নক আউট পর্বের সবকটি ম্যাচেই একের বেশি গোল হজম করেছে মোলিনার ছেলেরা। সবথেকে বড় বিষয়, মোহনবাগানের নড়বড়ে রক্ষণ আলবার্তোর উপর অনেক বেশিমাত্রায় নির্ভরশীল। তিনি দলে না থাকলে যে কী হতে পারে, সেটা বোঝা গেছে শনিবারের ডুরান্ড কাপের ফাইনালের দ্বিতীয়ার্ধেই।

আর এবার তো চোটের খবর। ফলে, আইএসএলে নামার আগে যা অনেকটাই চাপ বাড়াবে মোহনবাগানের উপর।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'আবার নবান্ন অভিযান হবে আর এই অভিযান ১৪ তলায় গিয়েই থামবে' হুঙ্কার Mithun Chakraborty-র
আরও এক হাসপাতালের 'দুর্নীতি কাণ্ড' ফাঁস! যা জানালেন Samik Bhattacharya | BJP Protest | Kolkata |
মহামিছিলে জনজোয়ার! 'আর্জি নয়, দাবী কর' রাজপথে জুনিয়র ডাক্তারদের জনগর্জন | RG Kar Protest Rally |
BJP Live: আর জি করের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
BJP Live: R G Kar-কাণ্ডের প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি